ভালোবাসার মানুষকে মিস করার স্ট্যাটাস

জানো প্রিয়, তোমাকে খুব বেশি মিস করি। কেন বেশি মিস করি বলতে পারি না, তোমার সাথে কথা না বললে আমার কি যেন নাই মনে হয়? মনে হয় আমার মাঝে আমি নেই। তোমার সাথে একদিন কথা না বললে মনে হয় আমি তোমাকে হারিয়ে ফেলেছি। এরকম কেন লাগে জানিনা, হয়তো অনেক ভালোবাসি তাই। আমাকে মিস করার মত সময় হয়তো তোমার হবে না, কারণ তোমার পৃথিবীতে আমি ছাড়াও আরো অনেকে আছে।

কিন্তু আমার পৃথিবীতে তুমি ছাড়া আর কেউ নেই। তাই তো আজও তোমাকে অনেক মিস করি। যখন তোমায় মনে পড়ে মন যে কেমনে করে, তোমাকে মিস করি ভীষণ। যতদিন এ দেহে প্রাণ আছে তোমাকে বোধহয় আমার ভুলে থাকা সম্ভব নয়। যখন তোমাকে খুব মিস করি, তখন ওই আকাশের দিকে তাকিয়ে থাকি জানি সেখানে তোমাকে দেখবো না।

কিন্তু এই ভেবে সান্ত্বনা পায় যে, দুজনে এক আকাশের নিচেই তো আছি। মনে রাখবো তোমাকে চিরদিন, তুমি যেখানেই থাকো যতদিন।একটু অক্সিজেন না পেলে মানুষ যেমন অস্থির হয়ে পড়ে, তেমনি আমিও এক বিন্দু তোমাকে না দেখলে অস্থির হয়ে পড়ি। অনেক বেশি মনে পড়ে সেই বিকেলের কথা যে বিকেলে দেখেছিলাম সূর্যাস্ত,আমার কাঁধে রেখে মাথা।

ভালোবাসার মানুষকে মিস করার স্ট্যাটাস

১. কি ভালোবাসা শিখিয়ে গেলে তুমি আমায়, আজও আমি ভুলতে পারি নাই তোমায়। তুমি কি ভুলে গেছো আমায়, আমি সব সময় মিস করি তোমায়।

২. আমাকে মিস করার মত সময় হয়তো তোমার হবে না জানি।কারণ তোমার পৃথিবীতে আমি ছাড়াও রয়েছে অন্য কারো হাতছানি, আমার পৃথিবীতে নেই তুমি ছাড়া, তাই তুমি আজও আমার মনের রানী।

৩. জানো, তোমাকে খুব মিস করি, কেন এত মিস করি জানিনা, তোমাকে অফলাইনে দেখলে মনে হয় আমার কি যেন একটা নেই?

৪. আমি যাকে মিস করি,সে আমার সাথে কথা বলতে চায় না।

৫. যে মিস করে শুধু সেই বুঝে, মিস করা মুহূর্তটা কতটা কষ্টের!

৬. পরাজিতা মনটা তোমাকে ভাবতে ভাবতে কখন যেন কোথায় হারিয়ে যায়, যত কষ্ট দাও তোমাকে বলতে পারছি না। খুব মিস করি তোমায়।

৭. তোমার সাথে একদিন কথা না হলে দম বন্ধ হয়ে আসে। কেন এরকম হয় নিজেও জানিনা, হয়তো ভালোবাসি এজন্যই।

৮.মাঝে মাঝে ইচ্ছে করে তোমার সাথে আমার হৃদয়টা exchange করি,যাতে তুমি বুঝতে পারো আমি তোমাকে কতটা ভালোবাসি, আর তুমি আমাকে কতটা ভালোবাসো!

৯. যদি বলো তোমার কথা মনে পড়ে কতবার? আমি বলব চোখের পাতা নড়ে যতবার! যদি বলো তোমায় ভালোবাসি কত? আমি বলব আকাশে তারা আছে যত..!!

১০. সবচেয়ে বাজে অনুভূতিটা তখনই হবে, যখন আপনি কাউকে খুব মিস করবেন, তার সাথে কথা বলতে চাইবেন, কিন্তু সেই মানুষটি আপনার কোন কথায় সাড়া দেবে না।

১১. কষ্ট পাই তখন যখন ফোনটা হাতে নিয়ে দেখি, সারা দিনে একটা ফোন বা মেসেজ আসেনি তোমার নাম্বার থেকে।

১২. তুমিও আমাকে একদিন ভালোবাসবে, যেভাবে তোমাকে আমি ভালবাসতাম। তুমিও একদিন মনে করবে, যেভাবে আমি তোমাকে মিস করি।

১৩. খুব মিস করছি তোমায়; না পারি বলতে না পারি ভুলতে।

১৪. মনে পড়ে সেই সময়টার কথা, কত কথা না বলতাম দুজনে মিলে। আর আজ কে কোথায় কি করছি কেউ রাখে না কারো খোঁজ…

১৫. কষ্টটা হয় তখনই যখন, সারাদিন তোমার অপেক্ষার পরও যখন রাতে শুনতে হয়, আজ ঘুম পাচ্ছে কাল কথা বলবো! ১৬. বুঝলে প্রিয়, আমার যখন ভালো লাগে না তখন সবার আগে তোমাকেই মিস করি।

১৭.প্রিয়,, তুমি ছাড়া ভীষণ একা হয়ে গিয়েছি, আর ভালোলাগা সবকিছু হারিয়ে গিয়েছে ।স্বপ্ন গুলি ছন্ন ছাড়া হয়ে গেছে, অভিমানী রাতগুলো কাটতে চায় না তোমার অপেক্ষায়।

১৮. জানিনা আমি আর কতটা জল চোখ দিয়ে পড়লে বিশ্বাস করবে কতটা ভালোবাসি তোমায়। কোনদিন তোমার সামনে ভালোবাসার অধিকার নিয়ে দাঁড়াবো না, শুধু দূর থেকে তোমাকে ভালোবেসে যাবো।

১৯. স্পেশাল মানুষটিকে মিস করার মত অস্থিরতা বোধহয় পৃথিবীতে আর কিছু নেই, রক্তের সম্পর্ক নেই তবুও তার প্রতি এক আজব টান।

২০. কাউকে ভালবাসলে মন থেকে ভালবাসো, কারো সাথে ভালোবাসার অভিনয় করিও না। কারণ কারো মনে কষ্ট দিয়ে কেউ কখনো সুখী হতে পারে না।

২১. মাঝে মাঝে তোমার কথা ভেবে আমার চোখে অজান্তেই পানি এসে পড়ে। আবার তোমার সাথে কাটানো প্রিয় মুহূর্ত গুলোর কথা মনে পড়ে তখন আমি কান্না ভেজা চোখে হেসে উঠি। খুব মিস করি তোমায়…!!

২২. তোমাকে অনেক কিছু বলার আছে, যদি কখনো তোমাকে সামনে পাই সেদিন সব খুলে বলবো। দয়া করে আমার সব কথা শুনবে, তারপরও যদি চাও আমাকে ভুল বুঝলে বুঝবে।

২৩. আজ তোমাকে খুব মিস করছি, খুব দেখতে ইচ্ছে করছে, তোমাকে জানিনা আবার কবে দেখা হবে, মনের দুটি কথা হবে।

২৪. যে সারাদিন একবারও আমার খোঁজ নেয় না তার কথায় বেশি মনে পড়ে। ২৫.তোমাকে কতটা ভালোবাসি এবং কতটা মিস করি যদি কখনো বুঝতে তাহলে আমাকে পাগলের মত খুঁজতে।