ভালোবাসার মানুষের জন্য অপেক্ষা নিয়ে উক্তি , কিছু কথা , স্ট্যাটাস ও কবিতা

ভালোবাসার মানুষের জন্য অপেক্ষা নিয়ে উক্তি , কিছু কথা , স্ট্যাটাস ও কবিতা

প্রত্যেক মানুষ ভালোবাসার কথা শুনলে তার মনে এক অন্যরকম অনুভূতি কাজ করে। সে অনুভূতি থেকে তাদের মনে অন্যরকম আনন্দ কাজ করে। কেননা প্রত্যেক মানুষের জীবনে প্রেম আসে। সেই প্রেম থেকে তাদের মনে যে অনুভুতি গুলো আছে ভালোবাসার কথা শুনলে তা আবার স্মৃতিতে ফিরে আসে। যার ফলে ভালোবাসার শব্দটি তাদের কাছে একটু অন্যরকম।

আজকে এই পোস্টে আমি ভালোবাসার মানুষের জন্য অপেক্ষা নিয়ে আলোচনা করব। ভালোবাসা মানুষের জন্য অপেক্ষা করাটাও আনন্দের। কেননা তখন নিজের মধ্যে কাজ করে কখন শেষ জীবনে আসবে তখন তার সাথে একসাথে থাকব এই অনুভূতিগুলো। যে অনুভূতিগুলোর কথা কখনো বলে বোঝানো যাবে না।

ভালোবাসার মানুষের জন্য অপেক্ষা

ভালোবাসার মানুষের জন্য অপেক্ষা। ভালোবাসার মানুষের জন্য অপেক্ষা কথাটা শুনলে মনের মধ্যে অসাধারণ অনুভূতির সৃষ্টি হয়। কেননা ভালোবাসার মানুষটি মনের মধ্যে এমন ভাবে জায়গা করে নেয় যা অন্য কোন কিছু পারেনা। কেননা ভালোবাসার মানুষের অবস্থান মানুষের মনের মাঝে হয়। যাকে স্মৃতি থেকে কখনো দূরে রাখা যায় না। সব সময় তা আবার স্মৃতিতে ফিরে আসে। ভালোবাসার মানুষকে কখনো ভোলা যায়না। ভালোবাসার মানুষকে সারা জীবন নিরবে ভালবেসে যাওয়া যায় কিন্তু কখনো ভোলা যায়না।

ভালোবাসার মানুষের জন্য কিছু কথা

ভালোবাসার মানুষের জন্য কিছু কথা। ভালোবাসার মানুষের জন্য প্রতিটা মানুষের জীবনে কিছু না কিছু কথা থেকে যায়। তার মধ্যে কিছু কথা সে ডায়েরিতে লিখে রাখে। আবার কিছু কথা স্মৃতিশক্তিতে জমা থাকে। স্মৃতিকথা কখনো ভোলা যায়না। বারবার ফিরে আসে জীবনে। এর জন্য ভালোবাসার মানুষকে ভোলা কঠিন হয়ে যায়। মূলকথা হলো ভোলা যায় না। আমি নিজেও ভালোবাসার মানুষকে কিছু বলতে চাই। আমার নিজের আবেগগুলো আমি নিচে তুলে ধরলাম।

  • ভালোবাসার কোন সংজ্ঞা হয় না। শুধু ভালোবাসার মানুষকে ভালবেসে যাওয়া যায়। আমি তোমাকে কতটা ভালোবাসি আমি বলে বোঝাতে পারবো না। সময় বলে দিবে আমি তোমাকে কতটা ভালোবাসি।
  • সময় বলে দেবে আমি তোমাকে কতটা ভালোবাসি। কেননা সময় কখনো মিথ্যা কথা বলে না। মানুষ যখন বিপদে পড়ে তখন বোঝা যায় কে কার আপন আর কে কার পর।
  • পৃথিবীতে সৃষ্টিকর্তা ছাড়া যেমন আর কোন উপাস্য নেই। এই কথাটা যেমন সত্য। তেমনি আমি তোমাকে ভালোবাসি এ কথাটি চিরন্তন সত্য।
  • জীবনের শেষ নিঃশ্বাস ত্যাগ করার আগ পর্যন্ত আমি শুধু তোমাকে চাই।
  • আমার শুধু একটাই ইচ্ছা। মৃত্যুর পর সৃষ্টিকর্তা যেন আমার স্মৃতিতে তোমাকে ফিরিয়ে দেয়। আমি যেন তোমাকে দেখতে পাই।

Link – কষ্টের ফেসবুক স্ট্যাটাস – ১৫+টি সেরা স্ট্যাটাস

প্রিয় মানুষের জন্য কিছু কথা

প্রিয় মানুষের জন্য কিছু কথা। প্রিয় মানুষ সে তো জীবনের একটা অংশ। যাকে ছাড়া জীবন কল্পনা করা যায় না। কেননা প্রিয় মানুষগুলো জীবনের প্রতিটি অংশের ভাগীদার। যে পাশে থাকলে জীবন আনন্দে পরিপূর্ণ হয়ে ওঠে। যে পাশে থাকলে জীবনের সমস্ত দুঃখ খুঁজে যায়। যে পাশে থাকলে হাজারো শত্রু এর মোকাবেলা করা যায়। আসলে জীবন প্রিয় মানুষের নামে লেখা হয়। নিচে প্রিয় মানুষের জন্য কিছু কথা তুলে ধরা হল।

  • তোমাকে কথা দিচ্ছি পৃথিবীতে তুমি ছাড়া কেউ আমাকে স্পর্শ করতে পারবে না। তুমি আমার জীবনের প্রথম এবং তুমি আমার জীবনের শেষ।
  • এ জীবন শুধু তোমার জন্য। আর কেউ এখানে ভাগ বাসাতে পারবেনা।
  • আমি হারিয়ে যেতে চাই শুধু তোমার মাঝে। তুমি ছাড়া বলো আর কে আছে আমার।
  • চলো হারিয়ে যাই দূরদিগন্তে। যেখানে তুমি আর আমি ছাড়া কেউ নেই।

অপেক্ষা নিয়ে উক্তি

  • পৃথিবীতে অপেক্ষা করার মতো খারাপ কাজ আর হতে পারে না। এর মত বোরিং কাজ আর হতে পারে না।
  • পৃথিবীতে অপেক্ষা করার মতো কষ্টের কাজ নেই।
  • আজও তোমার অপেক্ষায় আছি। জানিনা কবে তুমি আমার জীবনে আসবে।
  • জানি তুমি অন্য কারো। তবু শেষ নিঃশ্বাস ত্যাগ করার আগ পর্যন্ত তোমার অপেক্ষা করব।
  • জানাও তোমার জন্য আজও অপেক্ষা করি। জানি তুমি আসবেনা তবুও।

Link – আবেগি মনের কিছু কথা

অপেক্ষা নিয়ে ফেসবুক স্ট্যাটাস

অপেক্ষা নিয়ে ফেসবুক স্ট্যাটাস। অপেক্ষা নিয়ে বিভিন্ন মানুষ নানা ধরনের স্ট্যাটাস দিয়ে থাকে ফেসবুকে। আজকে এই পোস্টে আমরা অপেক্ষা নিয়ে নানা ধরনের স্ট্যাটাস উপরে তুলে ধরেছি। আপনারা চাইলে যেটা আপনার পছন্দ হয় সেটা কপি করে আপনার ফেসবুকে পোস্ট দিতে পারেন। আর একটা জিনিস সর্বদা মনে রাখবেন প্রিয় মানুষের জন্য অপেক্ষা যেমন কষ্ট দেয় তেমনি আনন্দ দেয়। কেননা মনের মাঝে তখন তাকে পাওয়ার একটা আশা থেকে যায়।

Link – রোমান্টিক স্ট্যাটাস

ভালোবাসার মানুষকে নিয়ে কবিতা

জীবনের কোন মুহূর্তে

আমায় যদি মনে পড়ে

তবে চোখটা বন্ধ করে নাও

দেখবে আমি তোমার অপেক্ষায় আছি

একাকী সঙ্গীহারা।

Maimuna Khan

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *