ভালোবাসা দিবসের ছন্দ , কবিতা ও এসএমএস

ভালোবাসা দিবসের ছন্দ , কবিতা ও এসএমএস

ভালোবাসা দিবসের ছন্দ কবিতা ও এসএমএস নিয়ে আজকের এই পোষ্ট। প্রত্যেক প্রেমিক প্রেমিকা চায় তার নিজের প্রেমিক-প্রেমিকাকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানাতে। শুভেচ্ছা জানাতে গিয়ে তারা বিভিন্ন ধরনের ছন্দ , কবিতা ও এসএমএস দিয়ে থাকে। আপনি যদি আপনার প্রেমিক অথবা প্রেমিকাকে শুভেচ্ছাবার্তা জানাতে চান তাহলে আমাদের এই পোস্ট থেকে শুভেচ্ছা বার্তা নিয়ে তা জানাতে পারেন। কিভাবে শুভেচ্ছাবার্তা জানাবেন তা নিচে বিস্তারিত আলোচনা করা হয়েছে।

ভালোবাসা দিবসের শুভেচ্ছা বার্তা

অনেকেই আছে যারা তাদের ভালোবাসার মানুষকে ভালোবাসা দিবসে শুভেচ্ছাবার্তা জানাতে চায়। তারা যদি আমাদের পোস্টটি পড়ে থাকেন তাহলে এখান থেকে শুভেচ্ছা বার্তা নেই আপনি আপনার ভালবাসার মানুষকে শুভেচ্ছাবার্তা জানাতে পারেন। এখানে ভালোবাসা দিবসের শুভেচ্ছা বার্তা অত্যন্ত সুন্দরভাবে তুলে ধরা হয়েছে। এমনকি প্রতিটি শুভেচ্ছাবার্তা ইউনিক এবং অসাধারণ। আপনি চাইলে এখান থেকে যেকোনো টি আপনার ভালোবাসার মানুষকে জানাতে পারেন।

চোখের পানি ফেলে যদি বোঝানো যেত আমি তোমাকে কতটা ভালোবাসি , তাহলে আমি সারাজীবন চোখের পানি ফেলে তোমার প্রতি ভালোবাসা প্রকাশ করতে পারবো না।

 

লোভনীয় ভালোবাসা আসে চেহারা দেখে , আর মন থেকে ভালোবাসে বিবেকবোধ ও চরিত্র দেখে। আমি তোমাকে মন থেকে ভালবাসি।

 

জীবনে যদি আরেকবার জন্ম নেওয়ার সুযোগ পেতাম , তাহলে শুধু তোমাকে চাইতাম।

 

ভালোবাসা দিবসের ছন্দ

প্রতিটি মানুষ তার ভালোবাসার মানুষের জন্য ভালোবাসা দিবসে ছন্দ পাঠিয়ে থাকে। এ ছন্দ পাঠানোর মাধ্যমে সে তার ভালোবাসার মানুষের প্রতি ভালবাসা প্রকাশ করে। আপনি যদি আপনার ভালবাসার মানুষকে ভালোবাসা দিবসের ছন্দ পাঠাতে চান তাহলে নিচে থেকে তা নিয়ে নিতে পারেন।

আমি হাটতে চাই তোমার হাত ধরে,

আমি শুধু তোমাকে চাই জীবনের প্রতিটি ক্ষণে,

মরতে চাই শুধু তোমারই কোলে।

 

আমার এই শূন্য জীবনে শুধু তোমারি বিচরণ। তোমার কাজল কালো বক্ররেখা দেখে আমি হাজারো লোকের ভিড়ে তোমাকে খুজে নিতে পারব। অবিরাম ভালোবাসা তোমার জন্য রইল।

 

ভ্যালেন্টাইন ডে ছন্দ

বর্তমানে ভ্যালেন্টাইন ডে সবচেয়ে বেশি জনপ্রিয়। কেন জানি মানুষ এটাকে উৎসবে পরিণত করেছে। প্রকৃতপক্ষে ভালোবাসা একদিনের জন্য নয়। এটা সারাজীবনের জন্য হওয়া উচিত। কিন্তু মানুষ এখন শুধু 14 ই ফেব্রুয়ারি ভালোবাসার জন্য বেঁচে রেখেছে। অনেকে আবার ভ্যালেন্টাইন ডে’তে তাদের পছন্দের মানুষদের ছন্দ পাঠিয়ে থাকে। তাদের জন্য নানা ধরনের দিকে থাকে। দেখে নিন কিছু অসাধারণ ভ্যালেন্টাইন ডে ছন্দ।

তোমায় দেখতে দেখতে যেন আমি অন্ধ হয়ে যাই

পৃথিবীতে তোমায় ছাড়া আর কিছুই দেখার নাই

 

তোমায় বলতে বলতে যেন আমি বোবা হয়ে যাই

পৃথিবীতে তোমাকে ছাড়া কাউকে কিছুই বলার নাই

 

আমার হৃদয় নামক আয়নাতে তুমি ছাড়া আর কারো ছবি দেখা যায় না

 

কিছু ভালোবাসা আছে যা চেহারা দেখে না , শুধু মন দেখে হয়। আমি তোমাকে মন থেকে ভালবাসি।

 

ভ্যালেন্টাইন ডে এসএমএস

আপনি কি আপনার মনের মানুষকে

Maimuna Khan

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *