উপায় একাউন্ট খোলার নিয়ম, রেফার অফার ও বোনাস

উপায় একাউন্ট খোলার নিয়ম, রেফার অফার ও বোনাস

উপায় একাউন্ট খোলার নিয়ম, রেফার অফার ও বোনাস – আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব কিভাবে পেপাল একাউন্ট খুলতে হয় এবং এর রেফার নিয়ম ও বোনাস সম্পর্কে। উপায় একাউন্ট তার গ্রাহকদের সর্বোচ্চ সুবিধা দিয়ে থাকে। উপায় একাউন্ট খোলার মাধ্যমে আপনি কিছু টাকা বোনাস পাবেন। কিন্তু অনেকেই আছে যারা এ সম্পর্কে জানেনা। তারা এটাও জানে না যে উপায়ে একাউন্ট কিভাবে খুলতে হয়। আর তাদের জন্যই আমি আজকে উপায় একাউন্ট খোলার নিয়ম রেফার অফার ও বোনাস সম্পর্কে জানাবো। আর আপনি যদি উপায় একাউন্ট খোলার নিয়ম সম্পর্কে না জানেন তাহলে আমার দেওয়া পোস্টটি ভালভাবে পড়ুন।

অনেকেই ভাবি যে একাউন্ট খোলা হয়তো অনেক কঠিন কাজ কিন্তু সত্যি বলতে উপায় একাউন্ট খোলার নিয়ম টি অত্যন্ত সহজ। আপনি একবার চেষ্টা করে দেখতে পারেন। আমি নিচে উপায় একাউন্ট খোলার নিয়ম সম্পূর্ণ দিয়ে দেবো। আর আমার দেওয়া তথ্য অনুযায়ী আপনি চেষ্টা করলে একাউন্ট টি খুলতে পারবেন। তাহলে চলুন জেনে নেয়া যাক কিভাবে উপায় একাউন্ট খুলতে হয়। এছাড়াও উপায় একাউন্টের রেফার অফার ও বোনাস সম্পর্কে জেনে নিন।

উপায় একাউন্ট খোলার নিয়ম

আমি আগেই জানিয়ে দিয়েছি যে উপায়ে একাউন্ট খোলার নিয়ম অত্যন্ত সহজ। নীচে আমি তা দিয়ে দেবো। আর এখন আমি উপায় একাউন্ট কিভাবে খুলতে হয় তা বলে দেব। আপনি আমার দেওয়া তথ্যগুলো অনুসরণ করলে আপনার কাঙ্খিত অ্যাকাউন্টটি খুলতে পারবেন অতি সহজেই। তাহলে চলুন জেনে নেয়া যাক উপায় একাউন্ট খোলার নিয়ম :-

***উপায় অ্যাকাউন্ট খোলার ক্ষেত্রে আপনার প্রথম কাজ হল উপায় একটি Install করা।

***এরপর আপনার কাজ হল উপায় অ্যাপটিতে প্রবেশ করা এবং প্রবেশ করার পর আপনি দেখতে পাবেন দুটি অপশন রয়েছে একটি হল Registration অপশন আরেকটি log in অপশন। এক্ষেত্রে আপনাকে Registration অপশনে ক্লিক করতে হবে।

*** Registration অপশনে ক্লিক করার পর আপনার কাজ হল আপনার মোবাইল নাম্বার ও মোবাইল নাম্বার এর অপারেটর নির্বাচন করা।

***এরপর ফোনে আসা ওটিপি স্বয়ংক্রিয়ভাবে পূরণ হয়ে যাবে।

***তারপর আপনার এনআইডি (NID)  কার্ড অর্থাৎ জাতীয় পরিচয় পত্র এর উভয় পিঠের ছবি (প্রথমে সামনের পিঠ এরপর পেছনের পিঠ) তুলে Done অপশনটিতে চাপ দিতে হবে।

***এরপর আপনার জাতীয় পরিচয় পত্রে থাকা তথ্যসমূহ সঠিকভাবে প্রদর্শন করছে কিনা তা ভালোভাবে যাচাই করে Confirm অপশনটিতে চাপতে হবে।

***অতঃপর আপনার একাউন্ট এর জন্য চার ডিজিটের পিন প্রদান করুন এবং confirm করুন।

***আপনার উপায় একাউন্ট এর Registration সঠিকভাবে সম্পন্ন হলে আপনি দেখতে পাবেন Welcome to upay লেখা উঠেছে। অর্থাৎ আপনার অ্যাকাউন্টটি এখন প্রস্তুত।

***অতঃপর উপায় একাউন্ট ব্যবহার করতে Get started চাপতে হবে।

**এরপর আপনার Log in স্ক্রিনে আপনার মোবাইল ফোনের চার ডিজিটের ৩ প্রদান করলেই উপায় একাউন্ট লগইন হয়ে যাবে অতঃপর আপনি আপনার কান্ট্রিতে একাউন্ট পেয়ে যাবে।

বাটন ফোনে উপায় একাউন্ট খোলার নিয়ম

এমন অনেক মানুষ আছে যারা জানে না যে বাটন ফোনেও উপায় অ্যাকাউন্ট খোলা যায়। আজকে আমি তাদেরকে জানিয়ে দেবো যে বাটন ফোনে উপায় একাউন্ট কিভাবে খুলতে হয় এবং কি কি করলে অ্যাকাউন্ট চালু হবে তা আমি বলে দেব। আপনি যদি জানতে চান তাহলে প্রথম থেকে শেষ পর্যন্ত আমার পোস্টটি ভালোভাবে পড়ুন। বাটন ফোনে উপায় একাউন্ট খোলার নিয়ম জেনে নিন :-

***বাটন ফোনে উপায় একাউন্টটি খুলতে আপনার প্রথম কাজ হল আপনাকে dial বিভাগে যেতে হবে এরপর সেখানে *২৬৮# ডায়াল করতে হবে। তবে এই কর্তৃক ডালের পূর্বে আপনার কোন আত্মীয়ের স্মার্টফোন ব্যবহার করে উপায় একাউন্টে রেজিস্টার করে নিতে হবে।

***এরপর কতগুলো অপশন দেখা যাবে। অপশন গুলোর মধ্য থেকে ৭ নম্বর বিভাগটিতে টাইপ দিয়ে সেন্ট বাটনে ক্লিক করতে হবে।

***সেন্ট বাটনে ক্লিক করার পর আপনার সামনে আরো কতগুলো অপশন আসবে সেই অপশন গুলোর মধ্য থেকে আপনাকে ব্যালেন্স ইনকোয়ারি অপশনটিতে ক্লিক করতে হবে।

***আপনি একটি গোপন পিন নাম্বার পাবেন এই পিন নাম্বারটি বসিয়ে দিলেই আপনার অ্যাকাউন্টটি খুলে যাবে।

***অতঃপর লগইন করার মাধ্যমে আপনার একাউন্টটি ব্যবহার করতে পারবেন। এভাবেই আপনার অ্যাকাউন্টটি প্রস্তুত হয়ে যাবে।

উপায় রেফার বোনাস

উপায় এমন একটি অ্যাপ যার মাধ্যমে আপনি অনেক সুবিধা ভোগ করতে পারবে। বিকাশ রকেট অ্যাপ গুলোর মত উপায় একটিতেও আপনি অ্যাকাউন্ট খোলার মাধ্যমিক সকল সুবিধা ভোগ করতে পারবে। ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের মোবাইল পেইন্টিং সার্ভিস সেবা উপায় ২০২১ সালে যাত্রা শুরু করেছে। যার মাধ্যমে আপনি ক্যাশ আ উট এবং ক্যাশ প্রদান করতে পারবেন।

সবচেয়ে বড় কথা হলো উপায় একাউন্টটি খুললেই আপনি ৫০ টাকা বোনাস পাবেন এছাড়াও রেজিস্ট্রেশন এবং ডাউনলোড করলে সর্বোচ্চ ৪৫০ টাকা ক্যাশ রিওয়ার্ড সহ 1gb internet বোনাস পাবে।

উপায় একাউন্ট কোড

আজকে আমি আপনাদেরকে জানিয়ে দেবো যে উপায়ে অ্যাকাউন্টটি দেখার জন্য কোন কোড ব্যবহার করতে হয়। অনেকেই আছে যারা এই কোড সম্পর্কে জানে না অথচ অ্যাকাউন্ট ব্যবহার করতে চায়। আর যারা উপায় একাউন্ট ব্যবহার করতে চায় কিন্তু খুন করতে জানে না তাদেরকে আমি আজকে উপায় একাউন্ট দেখার পরে জানিয়ে দেবো। কারণ এটি খুবই গুরুত্বপূর্ণ একটি কোড এই কোডটি না জানা থাকলে আপনি আপনার ব্যালেন্স সম্পর্কে জানতে পারবেন না। কত টাকা ব্যালেন্স আছে কিংবা আপনি ক্যাশ আউট করতে চান অথবা পেশেন্ট করতে চান সে ক্ষেত্রে আপনাকে অ্যাকাউন্টে প্রবেশ করতে হবে আর প্রবেশ করার জন্য প্রয়োজন কোড।

আপনার কাঙ্খিত উপায় অ্যাকাউন্টটি হল :- * 268#

উপায় একাউন্ট দেখার নিয়ম

অনেকেই আছে যারা জানেনা কিভাবে উপায় একাউন্ট দেখতে হয়। তাদের উদ্দেশ্যে আমি আজকের এই পোস্টটি লিখেছি। উপায়টা একাউন্ট দেখার নিয়ম অত্যন্ত সহজ। কিন্তু অনেকেই সেটা জানেনা আর সেটা জানার জন্য তারা গুগলের সার্চ করে থাকে। উপায় একাউন্ট দেখার নিয়ম দুটি একটি হলো উপায় অ্যাপ আরন অন্যটি হল ইউএসএসডি কোড।

আর তাদেরকে আমি বলে দিচ্ছি যে উপায়ে একাউন্ট দেখার জন্য একটি কোড অথবা অ্যাপ ব্যবহার করতে পারেন। আর সেই কোডটি আমি উপরে দিয়ে দিয়েছি। আপনি দেখে নিতে পারেন। আর উপরোক্ত কোড ডায়াল করার মাধ্যমে আপনি আপনার একাউন্ট দেখতে পারবো। আশা করি আপনি বুঝতে পেরেছেন।

উপায় অ্যাপটির সুবিধা

বাংলাদেশে কতগুলো জনপ্রিয় মোবাইল ব্যাংকিং সিস্টেম এর মধ্যে উপায় একটি। উপায় এর মাধ্যমে আমরা বিভিন্ন সুবিধা পেয়ে থাকে। যেমন উপায় অ্যাকাউন্ট খোলার সাথে সাথে আপনি 50 টাকা ক্যাশব্যাক পাবেন। এছাড়াও উপায় একাউন্ট আপনাকে বিশেষ কিছু অফার দিয়ে দিবে। আরো বিভিন্ন সুবিধা উপায় একাউন্ট আপনাকে দিয়ে থাকে।

তো বুঝতেই পারছেন উপায় অ্যাপটি আপনার জন্য কতটা সুবিধাজনক। তাই এখনও যারা উপায় একটি ডাউনলোড করেননি তাদেরকে বলবো তাড়াতাড়ি করে নিন। উপায় অ্যাপ তার গ্রাহকদের নানা ধরনের সুবিধা দিয়ে থাকে আর এই সুবিধাগুলো পেতে হলে আপনাকে অবশ্যই অ্যাপটি ডাউনলোড করে অ্যাকাউন্ট খুলতে হবে। আশা করি বুঝতে পেরেছেন উপায়টি কতটা সুবিধাজনক বর্তমান যুগে।

Read More

একতরফা ভালোবাসা নিয়ে উক্তি, স্ট্যাটাস, কবিতা ও ছন্দ

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ঢাকা টু রিয়াদ টিকেট প্রাইস

কোরআন থেকে ছেলেদের নাম – 2000 + ইসলামিক সুন্দর নাম সমুহ

Maimuna Khan

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *