টার্কিশ এয়ারলাইন্স এর টিকিট চেক করার নিয়ম ও লিংক 2022

টার্কিশ এয়ারলাইন্স এর টিকিট চেক করার নিয়ম ও লিংক 2022

টার্কিশ এয়ারলাইন্স এর টিকিট চেক করার নিয়ম ও লিংক – আপনি কি জানতে চান কিভাবে টার্কিশ এয়ারলাইন্স টিকেট চেক করা যায়? তাহলে আজকের এই পোষ্ট টি আপনার জন্য। কেননা আজকে আমরা তার কেশ এয়ারলাইন্সের টিকেট চেক করার নিয়ম নিয়ে আলোচনা করব। টার্কিশ এয়ারলাইন্স হাজার 1933 সালে এর 20 মে প্রতিষ্ঠিত হয়। বর্তমানে এর সাফল্য অভাবনীয়। এ এয়ারলাইন্সের সেবা অনেক ভালো। এমনকি দিন দিন এর চাহিদা বৃদ্ধি পাচ্ছে।

আমাদের দেশে অনেকে আছে যারা টার্কিশ এয়ারলাইন্স এর ভ্রমণ করে থাকে। তারাই বলতে পারবে এর সেবা কতটা উন্নত মানের। এই পোস্টটি পড়ার মাধ্যমে আপনি ঘরে বসেই টার্কিশ এয়ারলাইন্স এর টিকেট কাটতে পারবেন এমনকি আপনার টিকেট চেক করে নিতে পারবেন।

টার্কিশ এয়ারলাইন্স এর টিকিট চেক করার নিয়ম

টার্কিশ এয়ারলাইন্স টিকেট চেক করা অত্যন্ত সহজ। আপনি চাইলে ঘরে বসে টার্কিশ এয়ারলাইন্স টিকেট চেক করতে পারবেন। আমাদের দেশে অনেক মানুষ আছে যারা টার্কিশ এয়ারলাইন্স এর ভ্রমণ করে থাকে। এর জন্য তাদের টিকেট চেক করতে হয়। অনেক সময় আবার তাদের রিটার্ন টিকিট চেক করার প্রয়োজন পড়ে। টার্কিশ এয়ারলাইন্স এর সেবা টিকিট চেক করার নিয়ম নিচে দেয়া হয়েছে। তাই সম্পূর্ণ পোস্টটি ভাল করে পড়ুন।

টার্কিশ এয়ারলাইন্স এর টিকিট চেক করার পদ্ধতি

আপনি যদি আপনার কার কেস এয়ারলাইন্সের টিকেট চেক করতে চান তাহলে আপনাকে দুটি পদ্ধতি অবলম্বন করতে হবে। একটি হল আপনার স্মার্টফোন যদি থাকে তাহলে টার্কিশ এয়ারলাইন্স এর অ্যাপ থেকে আপনি আপনার টিকেট চেক করতে পারবেন। আরেকটি পদ্ধতি হলো টার্কিশ এয়ারলাইন্স এর ওয়েবসাইটে গিয়ে সেখান থেকে অনলাইনে আপনার টিকিট চেক করে নিতে পারেন। নিচে আমি টার্কিশ এয়ারলাইন্স টিকিট চেক করার লিংক দিয়ে দিয়েছি। তাই উক্ত লিংকে প্রবেশ করুন।

টার্কিশ এয়ারলাইন্স এর টিকেট চেক লিংক

আমাদের মাঝে অনেকেই আছে যাদের অনলাইন সম্পর্কে ধারনা কম। অনলাইন সম্পর্কে ধারনা কম থাকার কারণে তারা তাদের এয়ারলাইন্সের টিকেট চেক করতে পারেনা। যার কারণে তাঁরা বিভিন্ন ব্যক্তির কাছে গিয়ে থাকে। কিন্তু সে জানে না তার ব্যবহৃত স্মার্টফোন দিয়ে সে তার এয়ারলাইন্স টিকেট চেক করতে পারবে। তাছাড়া আমরা যাতে ভ্রমণের সময় কোন বিভ্রান্তিতে না পড়ি এর জন্য টিকেট চেক করে নেয়া প্রয়োজন। আর আপনি আপনার প্রয়োজনীয় টিকেট চেক করতে নিচের লিঙ্কে প্রবেশ করুন।

নিচের লিংকে প্রবেশ করে আপনার টিকেট চেক করুন

Turkish Airlines Ticket Check

উপরোক্ত লিংকে প্রবেশ করার পর,

  • প্রথমে Ticket number অথবা Reservation Code দিন।
  • এবার Passenger Surname অথবা নামের শেষ অংশ দিন।
  • সব তথ্য সঠিকভাবে দিয়ে সাবমিট করুন।
  • ক্রয়কৃত টিকেটের সকল বিস্তারিত আপনি এখান থেকেই দেখতে পারবেন এবং।
  • প্রয়োজন পড়লে সেটি প্রিন্ট করে নিতে পারেন।

অনলাইনে টার্কিশ এয়ারলাইন্স টিকেট চেক করার নিয়ম

বর্তমান যুগে প্রায় অনলাইনে সব কাজ হয়ে থাকে। আপনি আপনার জন্ম নিবন্ধন থেকে শুরু করে আপনার জীবনে প্রয়োজনের সবকিছুই এখন অনলাইনে পেয়ে যাবেন। বর্তমানে অনলাইন প্রযুক্তির সবচেয়ে বেশি এগিয়েছে। যার ফলে আমাদের জীবন যাত্রার মান উন্নত হয়েছে। এখন আপনি চাইলে অনলাইনে টার্কিশ এয়ারলাইন্স টিকেট চেক করে নিতে পারেন। অনেক সময় আমাদের টিকিট চেক করতে বিভ্রান্তিতে পড়তে হয়। অফিসে গিয়ে লাইন ধরে টিকিট চেক করে নিতে হয়।

কিন্তু বর্তমানে অনলাইনে সবকিছু হয় তার সহজ হয়ে দাঁড়িয়েছে। অনলাইনে টিকিট চেক করতে আপনি উপরের অংশ ভাল করে পড়ুন। আপনি পেয়ে যাবেন কিভাবে এয়ারলাইন্সের টিকেট চেক করতে হয় অনলাইনে। টার্কিশ এয়ারলাইন্স এর বাংলাদেশের অফিসে যোগাযোগ করতে ডায়াল করতে পারেন 09614-111555 এই নাম্বারে।

Link – সৌদি এয়ারলাইন্সের টিকেট দাম কত ২০২২

বিকাশের মাধ্যমে টার্কিশ এয়ারলাইন্স এর টিকিট কাটার নিয়ম

বর্তমানে বিকাশ অ্যাপের মাধ্যমে অনেক কিছু করা যায়। যেমন বিকাশ অ্যাপের মাধ্যমে মভি টিকেট , বাসের টিকেট , ট্রেনের টিকিট ও বর্তমানে বিমানের টিকিট কাটা যায়। এর জন্য আপনাকে প্রথমে বিকাশ এ্যাপ এ গিয়ে মেন এবার থেকে বিমান ভ্রমণ সিলেক্ট করতে হবে। এরপর সেখানে গিয়ে আপনি যে এয়ারলাইন্স টিকেট কাটতে চান সেটাই দিতে হবে।এরপর আপনাকে তারা উক্ত এয়ারলাইন্স টিকেট প্রাইস দেখাবে। এরপর আপনি আপনার প্রয়োজনে টিকিট কেটে নিতে পারেন বিকাশের মাধ্যমে।

Link – ইন্ডিগো এয়ারলাইন্স এর টিকিট চেক করার পদ্ধতি ও লিংক

Maimuna Khan

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *