শ্রীলংকান এয়ারলাইন্স টিকিট চেক করার পদ্ধতি

শ্রীলংকান এয়ারলাইন্স টিকিট চেক করার পদ্ধতি

শ্রীলংকান এয়ারলাইনস টিকিট চেক করার পদ্ধতি। আপনি কি শ্রীলঙ্কান এয়ারলাইনস টিকিট চেক করার পদ্ধতি সম্পর্কে জানতে চান? তাহলে আজকের এই পোস্টটি পড়ার মাধ্যমে আপনি কিভাবে শ্রীলংকান এয়ারলাইন্স টিকেট চেক করা যায় তা জানতে পারবেন। অনেকেই আছে যারা ইউরোপ ও মধ্যপ্রাচ্যের দেশ ভ্রমণ করে থাকে। এর জন্য অনেক সময় তারা শ্রীলংকান এয়ারলাইন্স বেছে নেয় ভ্রমণের জন্য।

শ্রীলংকান এয়ারলাইন্স ভ্রমণ অত্যন্ত আরামদায়ক হয়ে থাকে। শ্রীলঙ্কা তাদের এয়ারলাইন্স এর সেবা ব্যবস্থা অত্যন্ত আধুনিক করেছে। যার ফলে বর্তমানে বেশিরভাগ মানুষ মধ্যপ্রাচ্য ভ্রমণের ক্ষেত্রে শ্রীলংকান এয়ারলাইন্স ব্যবহার করে থাকে। শ্রীলংকা এয়ারলাইন্স হাজার 1979 সালে প্রতিষ্ঠিত হয়। বর্তমানে এর বহরে মোট 24 টি বিমান রয়েছে।

শ্রীলংকান এয়ারলাইনস টিকিট চেক

শ্রীলংকান এয়ারলাইন্স এর টিকিট চেক করা খুবই সহজ। আপনি চাইলে আপনার ব্যবহৃত হ্যান্ডসেট অথবা কম্পিউটার দিয়ে আপনার মূল্যবান টিকেট চেক করে নিতে পারেন। এর জন্য প্রথমে আপনাকে শ্রীলংকান এয়ারলাইন্স এর অফিশিয়াল ওয়েবসাইট https://www.srilankan.com/ তে প্রবেশ করতে হবে।

এরপর আপনাকে MANAGE BOOKING বাটনে ক্লিক করতে হবে। এরপর আপনার সামনে> Last Name ও booking reference অপশন চলে আসবে। টিকিটে থাকা পি. এন. আর/রেফারেন্স নাম্বার ও আপনার নামের লাস্টের অংশ যথাস্থানে বসিয়ে এড়ো বাটনে ক্লিক করুন।

অনেক সময় নানা ধরনের সমস্যার কারণে টিকিট চেক করা সম্ভব হয় না। যদি কোন কারণে অসুবিধা দেখা দেয় তাহলে অতিদ্রুত আপনি যেখান থেকে টিকেট ক্রয় করেছেন সেখানে গিয়ে আলোচনা করুন। তারপর আপনার সমস্যাগুলো সেখান থেকে সমাধান করুন।

Link – ফ্লাই দুবাই এয়ারলাইন্স টিকিটটিকেট চেক করার পদ্ধতি

শ্রীলংকান এয়ারলাইন্স টিকিট চেক করার পদ্ধতি

যেহেতু বর্তমান যুগ অনলাইনের যুগ। অনলাইনের মাধ্যমে এখন সবকিছু করা যায়। তাই আপনি আপনার হাতের মোবাইল ফোনটি দিয়ে আপনার মূল্যবান টিকেট চেক করে নিতে পারবেন। তাই দালালের সম্মুখীন না হয়ে নিজেই নিজের টিকেট চেক করে নিন। নিজেই নিজের টিকেট চেক করার জন্য উপরের অংশ ভাল করে পড়ুন। তাহলে আপনি আপনার মোবাইল ফোন অথবা কম্পিউটার দিয়ে আপনার মূল্যবান টিকেট চেক করে নিতে পারবেন। তাই উপরের অংশ ভাল করে পড়ুন।

Maimuna Khan

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *