ছোট ভাই নিয়ে উক্তি , স্ট্যাটাস ও কবিতা

ছোট ভাই নিয়ে উক্তি , স্ট্যাটাস ও কবিতা

ছোট ভাই নিয়ে উক্তি – ছোট ভাই পৃথিবীর শ্রেষ্ঠ উপহার। ছোট ভাই নিয়ে যতই বলি না কেন তা শেষ করা যাবে না। ছোট ভাই হচ্ছে সীমাহীন আনন্দ এর নাম। ছোট ভাই হচ্ছে মন খুলে কথা বলার এক সীমাহীন মাধ্যম। আজকে আমি এই পোষ্টের মাধ্যমে ছোট ভাই নিয়ে কিছু অসাধারণ উক্তি ও ফেসবুক স্ট্যাটাস তুলে ধরব। আপনারা যারা ছোট ভাই নিয়ে উক্তি ও ফেসবুক স্ট্যাটাস খুঁজছেন আজকের পোস্টটি তাদের জন্য। আশা করি আজকের পোস্টটি আপনাদের ভালো লাগবে।

ছোট ভাই নিয়ে উক্তি

ছোট ভাই নিয়ে উক্তি। ছোট ভাই নিয়ে যত বলব ততই কম। কেননা ছোট ভাই মানে এক সমুদ্র ভালোবাসা। ছোট ভাই মানে মিষ্টি ঝগড়া আরেক নাম। ছোট ভাই মানে কাড়াকাড়ি করে খাবার খাবার এক অনন্য মাধ্যম। ছোট ভাই মানে দুষ্টুমি করে ব্যস্ত সময় পার করা। ছোট ভাই মানে তার সাথে আনন্দ দুঃখ ভাগাভাগি।

একজন ছোট ভাই থাকা মানে আপনার যত ব্যস্ততায় থাকুক না কেন সে ব্যস্ত সময় অত্যন্ত সহজে দুষ্টুমি করে পার করা। কেননা সমস্ত আনন্দ এই দুষ্টুমির মধ্যেই লুকিয়ে থাকে। এমনকি মন ভালো করার আরেক নাম ছোট ভাই।

ছোট ভাই তো অনেকটা অমাবস্যার চাঁদের মত। যে সব সময় আলো ছড়িয়ে রাখে।

ছোট ভাই হচ্ছে পড়ন্ত বিকেলে হাতে হাত রেখে এক আনন্দঘন সময় পার করার নাম। যা আপনার জীবনকে করে তুলবে সৌন্দর্যপূর্ণ।

ছোট ভাই হচ্ছে হাজারো বায়না করার নাম।

ছোট ভাইকে নিয়ে স্ট্যাটাস

ছোট ভাইকে নিয়ে স্ট্যাটাস। অনেক মানুষ আছে যারা ছোট ভাইকে নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে থাকে। কেননা ছোট ভাইকে নিয়ে তাদের অনেক আনন্দঘন মুহূর্ত থাকে। ফেসবুকে পোস্ট এর মাধ্যমে জা তারা মানুষকে বুঝিয়ে থাকে। আবার ছোট ভাইয়ের প্রতি ভালবাসা প্রদর্শনের ক্ষেত্রে মানুষ ফেসবুকে পোস্ট দিয়ে থাকে। নিচে আমি অসাধারণ কিছু ছোট ভাইকে নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে দিয়েছি। আশা করি আপনাদের ভালো লাগবে।

আমার জীবনের প্রতিটি আনন্দঘন মুহূর্তের সঙ্গী আমার ছোট ভাই। তাকে ছাড়া আমার জীবন যেন অর্থহীন।

ছোট ভাই মানে টিভি দেখা নিয়ে দুষ্টু মিষ্টি ঝগড়া। ছোট ভাই মানে টিভির রিমোট নিয়ে ছোটাছুটি করা। ছোট ভাই মানে মাছের মাথা নিয়ে কাড়াকাড়ি করা।

ছোট ভাই যেন খাবার খাওয়ার ও আনন্দে সময় পার করার এক অনবদ্য মাধ্যম। যার তুলনা শুধু ছোট ভাই নিজেই।

Link – জীবন নিয়ে উক্তি, ফেসবুক স্ট্যাটাস

বড় ভাইকে নিয়ে ছোট ভাইয়ের উক্তি

বড় ভাইকে নিয়ে ছোট ভাইয়ের উক্তি। বড় ভাই যেমন ছোট ভাইকে নিয়ে ফেসবুকে বিভিন্ন উক্তি পোস্ট করে থাকে। তেমনি অনেক সময় ছোট ভাই বড় ভাইকে নিয়ে ফেসবুকে নানা ধরনের উক্তি দিয়ে থাকে। আজকে আমি এই পোষ্টে কিছু সুন্দরতম উক্তি উপরে তুলে ধরেছি। আশা করি আপনাদের ভালো লাগবে। আপনারা চাইলে সেখান থেকে আপনার যেটা ভালো লাগে সেটা ফেসবুকে পোস্ট দিতে পারেন।

Link  – না বলা ভালোবাসার কিছু কথা – না বলা কষ্টের কথা

দুই ভাই নিয়ে স্ট্যাটাস

দুই ভাই নিয়ে স্ট্যাটাস। অনেক সময় দেখা যায় একই পরিবারের দুই ভাই থাকে। ভাইয়ের সম্পর্ক হচ্ছে সবচেয়ে কাছের সম্পর্ক। অনেক সময় এ সম্পর্ক এতটাই আনন্দের হয় যে যা বলে বোঝানো যাবে না। তবে কিছু কিছু সময় এর বিপরিত হতে পারে। তবে আমরা বিপরীত টা না নিয়ে পজিটিভ নিয়ে কথা বলব।

আমরা দুই ভাই হচ্ছে পৃথিবীর সবচেয়ে শ্রেষ্ঠ ভাই। আমাদের এই সম্পর্ক যেন চিরকাল অটুট থাকে। তুই হচ্ছিস আল্লাহর দেয়া আমাকে শ্রেষ্ঠ উপহার।

ছোট ভাই নিয়ে কিছু উক্তি

ছোট ভাই নিয়ে অসাধারণ কিছু উক্তি আমি তুলে ধরেছি। ছোট ভাই নিয়ে যতই বলব ততই কম হবে। শ্রেষ্ঠ উপহার যেন আল্লাহ প্রদত্ত। শ্রেষ্ঠ উপহার এর কথা বলে শেষ করা যাবে না।

ভাই বড় ধন রক্তের বাঁধন যদি না হয় নষ্টের কারণ

ছোট ভাই নিয়ে ফেসবুক স্ট্যাটাস

বর্তমানে ফেসবুকে স্টাটাস দেয়া যেন দৈনন্দিন কাজ হয়ে দাঁড়িয়েছে মানুষের। বর্তমানে বেশিরভাগ মানুষ ফেসবুকে সময় ব্যয় করে থাকে। আর বর্তমান ছেলেরা ও মেয়েরা তো সারাদিন ফেসবুকে তাদের প্রিয়জনদের সাথে সময় পার করে থাকে। তারা তাদের দৈনন্দিন জীবনে ফেসবুকে বিভিন্ন পোষ্টের মাধ্যমে মানুষকে জানান দিয়ে থাকে। তিনি অনেক সময় ছোট ভাই নিয়ে ফেসবুকে পোস্ট করে থাকে। উপরে আমি অসংখ্য ছোট ভাই নিয়ে ফেসবুকে স্ট্যাটাস তুলে ধরেছি।

Link – শিক্ষামূলক ফেসবুক স্ট্যাটাস , উক্তি ও বাণী

ছোট ভাই নিয়ে কবিতা

আমার আদরের ছোট্ট ছোট ভাই

আমি হারিয়ে যেতে চাই ,

তোর আনন্দঘন কাল্পনিক পৃথিবীতে ,

আমি হারিয়ে যেতে চাই  ,

তোর হাসি মাখা ওই হাসিটাতে ,

আমি হারিয়ে যেতে চাই ,

তোর নিষ্পাপ ওই চেহারাতে।

Maimuna Khan

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *