সালাম এয়ার টিকিট চেক করার পদ্ধতি

সালাম এয়ার টিকিট চেক করার পদ্ধতি

সালাম এয়ার টিকিট চেক অনলাইন। সালাম ওমানের একটি বিমান সংস্থা। এ বিমান সংস্থা 2016 সালে প্রতিষ্ঠিত হয়। 2016 সালে প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে এর যাত্রা দিন দিন বৃদ্ধি পায়। ওমানে এর জনপ্রিয়তা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। বর্তমানে এর বহরে প্রায় 6  টি বিমান রয়েছে।

আপনি যদি সালাম এয়ার ভ্রমণ করতে চান এবং এর টিকিট চেক করতে চান তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। অনলাইনে সালাম এয়ার টিকিট চেক করা খুবই সহজ। আমি নিচে সালাম এয়ার টিকিট চেক করার সমস্ত নিয়মকানুন দিয়ে দিয়েছি। তাই সম্পূর্ণ পোস্টটি ভাল করে পড়ুন।

সালাম এয়ার টিকিট চেক

সালাম এয়ার টিকিট চেক করার জন্য প্রথমে আপনাকে সালাম এয়ার এর অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। অফিশিয়াল ওয়েবসাইটে প্রবেশ করার পর আপনাকে প্রথমে Manage Booking অপশনে ক্লিক করতে হবে। একটা অপশন এ ক্লিক করলে Booking Referrence এবং Last Name দেওয়ার অপশন আসবে। এরপর আপনার টিকিটে থাকা পিএনআর/রেফারেন্স নাম্বার এবং আপনার নামের শেষের অংশ দিয়ে search বাটনে ক্লিক করতে হবে।

কিছুক্ষণ অপেক্ষা করার পর দেখবেন আপনার টিকিটের সমস্ত তথ্য চলে এসেছে। যদি কোন কারণে টিকিটের সমস্ত তথ্য আসতে দেরি হয় তাহলে যেখান থেকে টিকিট ক্রয় করেছেন সেখানে যোগাযোগ করুন। আশা করি বুঝতে পেরেছেন। এরপর যদি কোন অসুবিধা থাকে তাহলে একটু ভালো করে পড়ুন।

সালাম এয়ার টিকিট চেক অনলাইন

আপনি কি সালাম এয়ার টিকিট অনলাইনে চেক করতে চান? তাহলে সম্পূর্ণ পোস্টটি একটু ভাল করে পড়ুন। কেননা আমি উপরে সালাম এয়ার টিকিট অনলাইনে চেক করার সমস্ত নিয়মকানুন দিয়ে দিয়েছি। আপনি যদি ভালো করে পড়েন তাহলে আপনার ব্যবহৃত মোবাইল ফোন দিয়ে আপনি আপনার মূল্যবান এয়ার টিকিট ঘরে বসেই চেক করে নিতে পারবেন।

Maimuna Khan

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *