রোমান্টিক কথা – প্রপোজ করার রোমান্টিক কথা

রোমান্টিক কথা – প্রপোজ করার রোমান্টিক কথা

প্রেমিকার জন্য রোমান্টিক কথা – বন্ধুরা আপনারা কী প্রেমিকাকে নিয়ে বিভিন্ন রোমান্টিক কথা খুঁজছেন। তাকে নিয়ে বিভিন্ন ভালোবাসার কথা জানতে চাচ্ছেন। আপনি কি আপনার প্রেমিকাকে বিভিন্ন রোমান্টিক ভালোবাসার কথার মাধ্যমে ইম্প্রেস করতে চান। তবে অবশ্যই আপনি আমাদের এই সম্পূর্ণ পোস্টটি পড়তে পারেন। আশা করি আপনি পোস্টটি পড়ে অনেক উপকৃত হবেন।

আমরা সকলেই চেষ্টা করি নিজের মনের মানুষ বা প্রেমিকাকে ইমপ্রেস করার। কিন্তু সেই ইমপ্রেস করার রাস্তাটি আমাদের জানা নেই। যা আমরা আপনাকে দেখিয়ে দেবো। তাই আপনি যদি আপনার প্রেমিকাকে রোমান্টিক কথা বলতে চান তবে নিচে আমাদের এই পোস্টটি পড়ুন। তো চলুন আর দেরি না করে পোস্টটি শুরু করা যাক।

রোমান্টিক কথা

সকল মানুষই বিভিন্ন ধরনের রোমান্টিক কথা খুঁজে থাকে। কিন্তু রোমান্টিক কথা তৈরি করা এত সহজ নয়। তাই আপনারা হয়তো রোমান্টিক কথা খুঁজতেই গুগলে সার্চ করেছেন। আপনাদের এই সার্চ কে আমরা সফল করতেই এই পোস্টে রোমান্টিক কথা বিষয়ক কিছু লেখা লিখলাম।

এ জীবনের চাওয়া তুমি,স্বপ্ন তুমি , 

আমার সকল আকুলতা শুধু তোমার মাঝে

আমার এই জীবন শুধু তোমাকে ঘিরে।

দুর থেকেই রয়েছি আমি তোমার পাশে,

খুজে দেখ আমার হৃদয় পাবে।

পাবে তুমি তোমার হৃদয়ের কাছে।

এক ফোটা জল যদি আমার দুচোখ দিয়ে পড়ে,

সেই জলের ফোটা সুধু আমায় তোমার কথা বলে।

আমার এই মনের কথা বুঝনি তুমি মুখে বলি তাই,

শত আঘাত পাওয়ার পরেও আমার মন তোমায় ভালবেসে যাই।

একটু ভালোবাসা চাই তোমার থেকে,

যে ভালোবাসায শত সুখের মাঝে দুঃখ রাখবে ঢেকে ।

যে ভালোবাসাকে বেসে যাব আমি আমরণ,

সেই ভালোবাসাকে বুকে জড়িয়ে করব আমি মৃত্যুকে বরণ।

 

প্রপোজ করার রোমান্টিক কথা

প্রপোজ করতে হলে অবশ্যই বিভিন্ন রোমান্টিক কথা জানা থাকতে হবে। কেননা প্রপোজ করার সময় আপনি যত রোমান্টিক কথাবার্তা বলবেন আপনি ততই প্রপোজটিকে সফল করতে পারবেন। কাউকে প্রপোজ করলে তার সামনে আপনি যত রোমান্টিক কথাবার্তা বলবেন সে তত ইমপ্রেস হবে। তাই আমি বলবো আপনি যদি কাউকে প্রপোজ করতে ইচ্ছুক হয়ে থাকেন তবে অবশ্যই রোমান্টিক কথাবার্তা তার মধ্যে যোগ করবেন। তো চলুন প্রপোজ করার রোমান্টিক কথা গুলো জেনে নেওয়া যাক।

আপনি যদি কোন ছেলে হয়ে থাকেন তবে আপনি এভাবে প্রোপোজ করতে পারেন,

তোমাকে তোমার বাবা যত যত্নের সাথে তোমার দায়িত্ব পালন করেছেন। ঠিক আমিও ততটাই যত্নের সাথে তোমার দায়িত্ব পালন করবে এবং তোমায় ভালোবাসবো। আই লাভ ইউ।

Link: সুন্দর কিছু কথা

আপনি মেয়ে হলে যেভাবে প্রপোজ করবেন,

তুমি এতদিন তোমার আশেপাশে যত মেয়ে বা মহিলা দেখেছো, তারা সবাই হয়তো বা তোমার বোন অথবা মা হিসেবে এসেছে। কিন্তু আমি তোমার জীবনে তোমার একটি অংশ হয়ে এসেছি। আমি তোমার শরীরের অর্ধাংশ হয়ে তোমাকে আগলে রাখতে চাই।

Read More

 

প্রেমিকার জন্য রোমান্টিক কথা

আমরা সবাই নিজের প্রেমিকার সামনে কিছু রোমান্টিক কথা বলার চেষ্টা করি। তবে রোমান্টিক কথা সম্পর্কে আমাদের ধারণা না থাকায় আমরা তা বলতে গিয়ে অনেক হিমশিম খায়। কিন্তু সে সমস্যার সমাধান নিয়ে আমরা চলে এসেছি। যদি আপনিও এধরণের সমস্যায় ভুগে থাকেন তবে সমাধানটি জেনে নিন।

আমি কোন সামুদ্রিক নাবিক নই, কিন্তু তবুও আমি জানি তুমি ওই গভীর সমুদ্রের এক সুন্দর দ্বীপের মানবী। যাকে আমার এ দু’চোখ খুজছিল, তাই তোমাকে পাওয়ার জন্য তো আমাকে সমুদ্রে বাণিজ্য যেতেই হবে।

 

লোকে বলে মানুষ নাকি একবার প্রেমে পড়ে। কিন্তু আমি বলব তা একদমই ভুল। কারণ আমি তোমায় যতবারই দেখি ততবারই তোমার প্রেমে পড়ে যাই।

 

তুমি যে কত সুন্দর, তা বলার মত আমার কাছে ভাষা নেই। কারণ তোমার রূপের বর্ণনা দেয়া কোন ভাষার মাধ্যমে সম্ভব নয়। এটা একটা মনের ফিলিংস।

 

তোমাকে দেখতে এত সুন্দর যে, আমি ঘুমাতে গেলেও স্বপ্নে তোমাকে দেখি। আবার চোখ খুললেও তোমার কথাই ভাবি।

 

তুমি কত সুন্দর, তাই চেয়ে থাকি। বলতো একি মোর অপরাধ।

 

Link: মেয়েদের প্রশংসা করার এসএমএস

ভালোবাসা দিবসের উক্তি

Maimuna Khan

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *