রবি ইন্টারনেট অফার ২০২২

রবি ইন্টারনেট অফার ২০২২

রবি ইন্টারনেট অফার 2022 – রবি নতুন বছরে তাদের ইন্টারনেট অফার এর লিস্ট প্রদান করেছে। আমরা সেই ইন্টারনেট অফার নিয়ে আজকে আলোচনা করব। আমি যদি একজন রবি সিমের গ্রাহক হন তাহলে এই পোস্টটি পড়ে আপনি উপকৃত হবেন। প্রত্যেক সিম কোম্পানি চায় তাদের গ্রাহকদের জন্য নতুন নতুন অফার দিতে।

তেমনি রবি সিম প্রতিবছর তাদের গ্রাহকদের জন্য নতুন নতুন অফার নিয়ে আসে। বর্তমান যুগে মানুষ সবচেয়ে বেশি ইন্টারনেট ব্যবহার করে থাকে। কেননা তাদের প্রত্যাহিক জীবনে ইন্টারনেটের ব্যবহার অপরিসীম। এর জন্য তারা প্রতিদিন ইন্টারনেট প্যাকেজ কিনে থাকে।

রবি নতুন বছরে যে ইন্টারনেট প্যাকেজ দিয়ে দিয়েছে তা আমি নিচে দিয়ে দিব। যারা রবি সিম ইউজার তারা সম্পূর্ণ পোস্টটি ভাল করে পড়ুন। তাহলে আপনি নতুন বছরের সকল অফার সম্পর্কে জানতে পারবে। আশা করি নতুন বছরের রবি সিম ইন্টার্নেট প্যাকেজ আপনাদের ভালো লাগবে।

রবি ইন্টারনেট অফার ২০২২

নতুন বছর মানেই নতুন কিছু। তেমনি নতুন বছর মানে রবি সিমের নতুন নতুন অফার। হতে পারে সেটা মিনিট অফার , হতে পারে সেটা এসএমএস অফার , হতে পারে সেটা ইন্টারনেট অফার। তবে আজকে আমি আপনাদের জন্য নিয়ে এসেছি রবি সিমের ইন্টারনেট অফার।

Robi Internet Offer

আপনারা হয়তো অনেকেই জানেন রবি সিমের 30 মিলিয়ন ইউজার এর উপলক্ষে গ্রাহকদের জন্য 5 কোটি ইন্টারনেট অফার দিয়েছে। রবি সিমের একটি বিশাল অফার। যেটা প্রতিটি গ্রাহক পাবেন।

রবি সিমের ইন্টারনেট অফার

আপনাদের জন্য রবি নিয়ে এসেছে দারুন একটি অফার। আপনি যদি মাই রবি অ্যাপ ব্যবহার করে থাকেন তাহলে আপনি 1 জিবি ফ্রি ইন্টারনেট পাবেন। এর জন্য আপনাকে নতুন করে মাই রবি অ্যাপ ইন্সটল করতে হবে। আপনার নিকটস্থ কেউ যদি মাই রবি অ্যাপ ইন্সটল করে না থাকে তাহলে তাকে দিয়ে মাই রবি অ্যাপ ইন্সটল করেন।

এর মাধ্যমে আপনি মাই রবি অ্যাপ ইনস্টল করালেন সে পাবে 1gb। আপনি যদি সেটা রেফার করেন তাহলে আপনি পেয়ে যাবেন আরও 1 জিবি ফ্রি ইন্টারনেট অফার। এভাবে আপনি যতগুলো রেফার করবেন আপনি ততবার 1gb করে রবি ফ্রি ইন্টারনেট অফার পাবেন।

রবি ১০ এমবি ৩.৪৪ টাকা অফার

মেয়াদঃ ১ দিন

কোডঃ *123*004#

Link – রবি ৫ কোটি মেগাবাইট ফ্রি ইন্টারনেট অফার ২০২২

রবি ইন্টারনেট প্যাকেজ অফার ২০২২

প্রতিবছর রবি সিম তাদের ইন্টারনেট প্যাকেজ অফার পরিবর্তন করে থাকে। এই পরিবর্তনের কারণ হচ্ছে প্রতিবছর এর দাম বৃদ্ধি বা কমে থাকে। যেহেতু সময়ের সাথে দ্রব্যমূল্যের রাস বা বৃদ্ধি ঘটে তেমনি ইন্টারনেট অফার এর পরিবর্তন ঘটে।নতুন বছরে রবি ইন্টারনেট প্যাকেজ অফার পরিবর্তন করেছে। এখানে আপনি রবি সিমের ইন্টারনেট প্যাকেজ পেয়ে যাবেন।

রবি ইন্টারনেট মূল্য মেয়াদ
১ জিবি ৩২ টাকা ৩ দিন
২ জিবি ৪৭ টাকা ৪ দিন
৩ জিবি ৫৭ টাকা ৩ দিন
৪ জিবি ৬৯ টাকা ৩ দিন
৮ জিবি ১১৪ টাকা ৭ দিন
২০ জিবি ২৪৯ টাকা ২৮ দিন
৩০ জিবি ৩৪৯ টাকা ২৮ দিন
৪০ জিবি ৩৯৯ টাকা ২৮ দিন

রবি 1GB ইন্টারনেট অফার

নতুন বছরে রবি 1 জিবি ইন্টারনেট অফার দিয়েছে মাত্র 32 টাকায়। এই ইন্টারনেট অফার পেতে আপনাকে কোন প্রকার কোড ডায়াল করতে হবে না। আপনি শুধু বত্রিশ টাকা আপনার রবি সিমে রিচার্জ করবেন। রিচার্জ করার পর আপনি 1gb ইন্টারনেট অফার পেয়ে যাবেন। যার মেয়াদ 3 দিন।

রবি 2GB ইন্টারনেট অফার

 2 জিবি ইন্টারনেট অফার পেতে আপনাকে 47 টাকা রিচার্জ করতে হবে। 47 টাকা রিচার্জ করার পর আপনি আপনার কাঙ্খিত 2gb ইন্টার্নেট পেয়ে যাবেন। আরে ইন্টারনেট এর মেয়াদ 4 চারদিন।

রবি 3 জিবি ইন্টারনেট অফার

আপনি যদি রবি 3 জিবি ইন্টারনেট অফার পেতে চান এখনই রিচার্জ করে নিন 57 টাকা। 57 টাকা রিচার্জে আপনার ইন্টারনেট অফার টি মেয়াদ 3 দিন। আপনি তিন দিন এই অফারটি আনলিমিটেড ইউজ করতে পারবেন।

রবি 8GB ইন্টারনেট অফার

এই অফারটি পেতে আপনাকে 114 টাকা রিচার্জ করতে হবে। 114 টাকা রিচার্জ করার ফলে আপনি পেয়ে যাবেন আর জিবি ইন্টারনেট অফার। জার মেয়াদ সাত দিন।

রবি 30GB ইন্টারনেট অফার

সত্যি দারুণ একটি অফার। যেহেতু ইন্টারনেট চালু হয়েছে সেহেতু MB এর পরিমাণ বেশি লাগে। আমাদের ফোনে বেশি বেশি ইন্টারনেট প্রয়োজন পড়ে। আপনি 349 টাকা রিচার্জে পেয়ে যাবেন 30 GB ইন্টারনেট। যার মেয়াদ 28 দিন।

Maimuna Khan

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *