রবি ৫ কোটি মেগাবাইট ফ্রি ইন্টারনেট অফার 2023

রবি ৫ কোটি মেগাবাইট ফ্রি ইন্টারনেট অফার 2023

রবি পাঁচ কোটি মেগাবাইট ফ্রি ইন্টারনেট অফার  – সম্প্রতি রবি সিম 5 কোটি গ্রাহকে পরিণত হয়েছে। এই খুশিতে রবি সিম কোম্পানি একটি ইন্টারনেট অফার দিয়েছে। অনেকে মনে করতে পারে রবি পাঁচ কোটি মেগাবাইট ফ্রি ইন্টারনেট অফার কেন দিচ্ছে? আমি আগেই খোলাসা করে দিয়েছি যে সম্প্রতি রবি সিম পাঁচ কোটি গ্রাহক বর্ণিত হয়েছে। রবি সিম 5 কোটি গ্রাহক এ পরিণত হওয়ার কারণে প্রত্যেকটি 5mb ফ্রী দিবে।

আপনি যদি একজন রবি বা এয়ারটেল গ্রাহক হন তাহলে আপনি এই অফারটি পাবে। এই অফারটি সকল রবি ও এয়ারটেল গ্রাহকদের জন্য। অনেকের মাঝে প্রশ্ন আসতে পারে আমি এই পাঁচ কোটি ইন্টারনেট কিভাবে পেতে পারি? আমি আপনার সকল প্রশ্নের উত্তর এই পোস্টে দিয়ে দিব। তাই সম্পূর্ণ পোস্টটি ভালো করে পড়ুন।

রবি 5 কোটি ইন্টারনেট অফার 2022

রবি পাঁচ কোটি ফ্রি ইন্টারনেট অফার দেয়ার কারণে সকল গ্রাহকদের মনে একটি প্রশ্ন কিভাবে ইন্টারনেট অফার আমি পাব। আপনাদের মনে রাখতে হবে এই ইন্টারনেট অফার পেতে আপনাকে অবশ্যই রবি অথবা এয়ারটেল সিমের গ্রাহক হতে হবে। আপনার যদি রবি অথবা এয়ারটেল সিম না থাকে তাহলে অতি শীঘ্রই তা কিনে নিন।

রবি 5 কোটি ইন্টারনেট অফার পেতে আপনাকে যে কোন একটি রবি ইন্টারনেট প্যাকেজ কিনতে হবে। এই প্যাকেজ কেনার ফলে রবি সিম আপনাকে পাঁচ কোটি ইন্টারনেট অফার প্রদান করবে। এরপর আপনি যেভাবে ইচ্ছা সেই পাঁচ কোটি ইন্টারনেট অফার ব্যবহার করতে পারবে। আরো জানতে নিচের অংশ ভাল করে পড়ুন।

রবি ৫ কোটি মেগাবাইট ফ্রি ইন্টারনেট অফার

রবি সিমের ইন্টারনেট অফার যদি আপনি এই মুহূর্তে কিনেন তাহলে আপনি 5 কোটি মেগাবাইট ফ্রি ইন্টারনেট অফার পাবেন। তবে এই ইন্টারনেট অফার পেতে হলে আপনাকে রবি যেকোনো একটি ইন্টারনেট প্যাকেজ কিনতে হবে। আপনি যদি রবি সিমের নিয়মিত গ্রাহক হোন তাহলে আপনি এই অফারটি পেয়ে যাবেন। অথবা আপনি নতুন সিম কিনলে এই অফার পাবেন। ইন্টারনেট প্যাক কেনার পরে আপনি এই অফারটি পাবে।

রবি পাঁচ কোটি ফ্রি ইন্টারনেট অফার কিভাবে পাব?

রবি পাঁচ কোটি ফ্রি ইন্টারনেট অফার পেতে হলে প্রথমে আপনাকে রবি সিমের গ্রাহক হতে হবে। এরপর আপনাকে রবি সিমের যেকোনো একটি ইন্টারনেট প্যাক কিনতে হবে। ইন্টারনেট প্যাক কেনার পরে রবি সিম আপনাকে পাঁচ কোটি ফ্রি ইন্টারনেট অফার দিবে। এরপর আপনি যেভাবে ইচ্ছা সেভাবে আপনি 5 কোটি ফ্রি ইন্টারনেট অফার ব্যবহার করতে পারবে।

Link – প্রেমিকার জন্য রোমান্টিক কথা

একজন গ্রাহক কত মেগাবাইট পাবে?

অনেকেই প্রশ্ন করে থাকে একজন গ্রাহক 50000000 এমবি থেকে কত মেগাবাইট পাবে? একজন গ্রাহক চাইলে 5 কোটি ফ্রি নেট অফার নিতে পারবে? তবে এর জন্য শর্ত হলো গ্রাহককে রবি সিমের ইন্টারনেট প্যাক থেকে ইন্টারনেট কিনতে হবে। এভাবে একজন গ্রাহক ইন্টারনেট প্যাক কিনবে ততো মেগাবাইট ফ্রি পাবে।

রবি ফ্রি ইন্টারনেট অফার ২০২২

রবি সিম সবসময়ই নতুন নতুন অফার নিয়ে গ্রাহকদের সামনে আসে। বর্তমানে রবি সিমে 30 মিলিয়ন ইউজার উপলক্ষে সকল গ্রাহকদের 50000000 ফ্রি ইন্টারনেট অফার দিয়েছে। এরকম সবসময়ই রবি সিম তাদের ইউজারদের জন্য নতুন নতুন অফার দিয়ে থাকে। রবির নতুন বছরের অফার জানতে আমাদের এই সাইটে চোখ রাখুন।

Link – ভালোবাসার ফেসবুক স্ট্যাটাস

রবি সিমের 5 কোটি ফ্রি ইন্টারনেট অফার এর শর্তসমূহ

  1. আপনাকে অবশ্যই রবি অথবা এয়ারটেল সিমের নিয়মিত গ্রাহক হতে হবে।
  2. আপনার সিমটি অবশ্যই একটিভ থাকতে হবে।
  3. আপনাকে রবি অথবা এয়ারটেল এর যেকোনো একটি ইন্টারনেট প্যাক কিনতে হবে।
  4. আপনাকে অবশ্যই রবি সিমের নিয়ম-কানুন মেনে চলতে হবে।

আশা করি আপনারা ভালোভাবে বুঝতে পেরেছেন কিভাবে রবি সিমে 5 কোটি ফ্রি ইন্টারনেট অফার পেতে পারবেন। আপনাদের যদি পোস্টটি ভাল লাগে তাহলে সবার সাথে শেয়ার করুন। যাতে সবাই 5 কোটি ফ্রি ইন্টারনেট অফার পেতে পারে।

Maimuna Khan

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *