প্রপোজ করার মেসেজ, ছন্দ, এস এম এস

আজকের এই পোস্টের বিষয় প্রিয় মানুষকে প্রপোজ করা নিয়ে। যারা আপনাদের প্রিয় মানুষকে প্রপোজ করতে চান, এবং কিভাবে প্রপোজ করতে হয় তা জানতে চান তবে আজকের পোস্ট আপনাদের জন্য। এখানে আপনি পেয়ে যাবেন ভালোবাসার মানুষকে প্রপোজ করার মেসেজ, ছন্দ ও এসএমএস। এখানে দেয়া প্রপোজ করার মেসেজগুলো অত্যন্ত ইউনিক এবং অন্তরের অন্তস্থল থেকে নেওয়া। আশা করি আপনাদের সকলের ভালো লাগবে।

এখানে যা যা পাবেন

প্রপোজ করার মেসেজ

১. তোমাকে এত দেখি তবুও কেন স্বাদ মেটে না, সব  বাধা ঢেলে দিয়ে আমার কাছেতে আসো না।

২. তুমি নাইবা দিলে আমায় ভালোবাসার দাম, জানতাম বুঝবে একদিন প্রেমের জ্বালা।

 ৩. ভালোবাসা হলো একজনের প্রতি আকর্ষণ যাকে সে নিজের সুখে-দুখে পাশে রাখতে চায়।

 ৪. ভালোবাসা মানে হল একজনের সমস্ত দোষ গুলো জেনে যাওয়া এবং এর পরিবর্তে তাকে আরো বেশি করে ভালোবাসা।

 ৫.আমি জীবনে বহুবার প্রেমে পড়েছি কিন্তু প্রতিবার শুধু একজনেরই প্রেমে পড়েছি। আর সেই স্পেশাল মানুষটা  হলে তুমি।

 ৬. আমি প্রতিটি মুহূর্তে  তোমার প্রেমে পড়ে যাই, যতবার তোমার চোখের দিকে তাকিয়েছে।  যতবার তোমাকে হাসতে দেখেছি, ততবারই তোমার প্রেমে পড়ে গেছি।

৭. তোমাকে প্রয়োজন আমার, যখন আমি হাসি তোমাকে তখনও প্রয়োজন, যখন আমি  কাঁদি তোমাকে প্রয়োজন, যখন আমি সুখী তোমাকেই পাশে প্রয়োজন, যখন আমি একাকী এভাবে আমার জীবনের প্রতিটি ক্ষণে,  প্রতিটি মুহূর্তে শুধু তোমাকেই পাশে প্রয়োজন।

৮. তোকে যে কতটা ভালোবাসি সেটা তখন বুঝতে পারি, যখন তোর সামনে গেলে আমার হার্টবিট বেড়ে যায়। তোকে যে কতটা ভালোবাসি সেটা তখন বুঝতে পারি, যখন তোর অভাব আমার পুরো পৃথিবীটাকে নিঃস্তব্দ করে দেয়।

৯. তুমি যেভাবে তোমার ভালোবাসা দিয়ে আমার জীবনটাকে পরিপূর্ণ করে দিয়েছে। আমি বুঝতেই পারিনি যে, আমি কখন তোমাকে এতটা বেশি ভালোবেসে ফেলেছি। আমি এখন আমার জীবনের অংশ হয়ে গেছো।

 ১০. তুমি যখন আমার পাশে থাকো আমি তখন তোমার পুরো দুনিয়াটাকে ভুলে যাই, তোমার চোখের মাঝে আমি এই  আমাকেই খুঁজে পাই।

 ১১. যখন আমি তোমার চোখের দিকে তাকাই তখন আমি অনেক শান্তি অনুভব করি। যখন আমি তোমার সাথে থাকি, তখন পুরো দুনিয়াটাকে অসম্ভব সুন্দর লাগে।

 ১২. তোমাকে যতই দেখি না কেন, চোখের পলক যেন পরে না। তোমাকে যতই ভালোবাসি না কেন, মন যেন ভরে না।

১৩. ভালোবাসা কাকে বলে কখনোই বুঝতাম না, তুমি আজ আমাকে বুঝিয়ে দিয়েছো। ভালোবাসা কতটা গভীর হতে পারে তা জানতাম না, তুমি আমাকে অনুভব করে দিয়েছো।

১৪. লোকে বলে কারো প্রেমে পড়তে কোন কারণ লাগে না, এটা আমার কাছে ছিল অবিশ্বাস আর অস্পষ্ট। কিন্তু তোমাকে দেখার পর থেকে বিশ্বাস এসে গেছে। কারো প্রেমে পড়ার জন্য এক পলকের দেখায় যথেষ্ট।

১৫. ভালোবাসা কাকে বলে সেটির সঠিক সংজ্ঞা আমার জানা নেই। শুধু এটা জানি, তোমাকে  একটি পলক দেখার জন্য আমার বুকের ভিতরটা হাহাকার করে।

প্রপোজ করার ছন্দ

১৬. তোমাকে দেখলেই তোমার সাথে কথা বললেই মুহূর্তের মাঝেই কেন জানি  হার্টবিটটা বেড়ে যায়। সারাটি ক্ষণ মাথায় শুধু তোমার ভাবনায় ঘুর পাক খায়। আর সবচেয়ে বড় ব্যাপার এটা যে, তোমার কথা ভাবতে আমার খুব ভালো লাগে।

 ১৭. তোমার কথা ভাবলেই মনের মাঝে অসম্ভব রকম এক ভালো লাগা কাজ করে। আমি জানিনা এগুলো কেন হয়? আর  এগুলোকেই ভালোবাসা বলে কিনা? যদি এগুলোই ভালোবাসা হয়ে থাকে তাহলে বলতে চাই, হ্যাঁ আমি তোমাকে ভালোবাসি। নিজের থেকেও বেশি ভালোবাসি।

১৮. আমি তোমার মনের ব্যাংক থেকে লোনের উপর ‘আই লাভ ইউ’ নিতে চাই। এবং লোন পরিশোধ করার সময় ২% হারে সুদ সহ অর্থাৎ ‘আই লাভ ইউ টু’ তোমাকে ফেরত দিবো।  বল লোন দেবে!

 ১৯. আমি তোমাকে আমার লাইফে যোগ করতে চাই, তোমার কষ্টগুলো কে আমার সাথে ভাগ করতে চাই। দুজন মিলে আমাদের  ভালোবাসাকে দ্বিগুণ করতে চাই। আর তোমাকে অন্যদের নজর থেকে বিয়োগ করে আমার বুকে আগলে রাখতে চাই।

 ২০. আমি তোমাকে বেশ কিছুদিন থেকে কিছু কথা বলব বলে ভাবছি, কথাগুলোকে মনের মাঝে খুব সুন্দর সাজিয়েও নেই। যখনই তোমাকে বলবো ভাবি তখনই সব ভুলে যাই।

 ২১. এই যে শুনছো, হুম তোমাকেই বলছি। তুমি কি জানো এই পাগলটা তোমায় কতটা ভালোবাসে, একদিন কথা না হলে এই পাগলটার দিন থমকে যায়, অন্ধকার নেমে আসে। তুমি রাগ করলে এই পাগলটা খুব কষ্ট পায়। এই পাগলটা যে তোমাকে অনেক ভালোবাসি।

 ২২. তোমাকে ছাড়া আমি আমার জীবনের এক সেকেন্ডন্টও ভাবতে পারি না।এই বিশেষ দিনে, চিরকাল আমি তোমাকে আমার করে রাখতে চাই,  তুমি কি আমার হয়ে থাকবে?

 ২৩. আমি তোমাকে প্রতিশ্রুতি দিচ্ছি যে আমার জীবনে যাই ঘটে যাক না কেন, মৃত্যুর আগ পর্যন্ত আমি তোমার হাত ধরে রাখবো। তুমি কি আমার প্রেমিকা হবে যে আমি তোমাকে চিরকাল ভালবেসে যেতে পারি।

২৪.পৃথিবীর একমাত্র লোকেরা মহাকাশচারীরা নন, যারা চাঁদে এবং পিছনে এসেছেন। তোমাকে আমি যখনই দেখি তখনই আমার মনে হয় আমি চাঁদের উপর দিয়ে যাই, তোমাকে আমি অনেক পছন্দ করি।

২৫. কতটা আপনি সুন্দর তা আমি জানতে কমপক্ষে কয়েক ঘন্টা সময় নেব, আমরা কিভাবে  কফি উপর নিজের সম্পর্কে কথা বলতে?

২৬. আমি আপনাকে যে মুহূর্তে বলি, তখন আমার মনে হয় আমার দিন সবে শুরু হয়েছে। বাইরে যাবে কি আমার সাথে, রোদ।

২৭. অনুগ্রহ করে আপনাকে ভালোবাসার সুযোগ করে দিন, আমার হৃদয় সমপর্ণ করতে দিন এবং আমাকে কেমন লাগছে তা আপনি আমাকে প্রমাণ করার অত্যন্ত একটি সুযোগ দিন।

২৮. আমাকে কখনো জিজ্ঞাসা করবেন না কেন আমি আপনাকে ভালোবাসি, শুধু মেনে নাও যে আমি করি এবং সারা জীবন করব। আমি তোমার প্রেমের অন্ধ পাগল।

২৯. আপনার প্রতি আমার ভালোবাসা প্রকাশ করার কোনো শব্দের যথেষ্ট কোন শক্তি নেই। এটা প্রকাশ করার জন্য আমার চোখই যথেষ্ট, আর কিছু লাগবে না। চিরকাল কী তুমি আমার হবে!

৩০. তুমি আমার সাথে থাকার জন্য এবং তুমি যেভাবে আমাকে অনুভব করো তার জন্য আমি তোমাকে অনেক ভালোবাসি। আমার হৃদয় তোমার স্পর্শ করতে দাও।

প্রপোজ করার এসএমএস

৩১. তুমি যদি আমাকে শ্বাস নেওয়া এবং তোমাকে ভালোবাসার মধ্যে যেকোনো একটা বেছে নিতে হয় তাহলে আমি সেক্ষেত্রে তোমার শেষ নিঃশ্বাস ব্যবহার করব, আমি তোমাকে ভালোবাসি।

৩২. আমি যা চেয়েছিলাম তা হলো আমার যত্ন নেওয়ার জন্য এমন একজন কেউ। আমি যা চেয়েছিলাম তা হলো এমন একজন যিনি সত্যিকারের, আমি যা চেয়েছিলাম তা হল আপনার মনের মতো।

৩৩. তুমি আমার হাসির কারণ, এই কান্নার কারণ না। আমার এই টুকু বলার আছে যে আমি তোমাকে অনেক ভালোবাসি। আপনি যদি আমার হৃদয়ে প্রবেশ করতে চান, তাহলে আপনি আমার হৃদয়ের দরজা খুলুন।

৩৪. তোমাকে চাই আমি তোমাকে চাই, আর কিছু জীবনে আমি পাই বা না পাই।

৩৫. তুমি আমার মনের মানুষ মনেরি ভিতর, তুমি আমার জানরে বন্ধু অন্তরের অন্তর। তুমি আমায় করো নাকো কোনদিনও পর।

৩৬. ভালোবাসার নদী তুমি তোমার দুই কুল, পাগল তুমি ফোটাও যে ফুল আমি তোমার সেই ফুল। প্রেমের তরে সইবো বুকে লক্ষ কাটার জালা।

৩৭. তোমার ভালোবাসা সত্যি আমার কাছে একটি বিস্ময়কর উপহার। তুমি আমাকে এত গভীরভাবে ভালবাসতে পারো, তা আমি কোনদিন কল্পনাও করতে পারিনি।

৩৮. পৃথিবী উল্টো যেতে পারে, কিন্তু আমার ভালোবাসা তোমার কাছে সারা জীবন অপরিবর্তিত থাকবে। প্রিয় তুমি শুধু একবার আমার হও।

৩৯. পৃথিবী যেমনটা পাগল, ঠিক তেমনি আমি তোমার জন্য পাগল। তুমি আমার সাথে প্লিজ একটু বাইরে আসো!

৪০. আমার কাছে তুমি সেই নক্ষত্র যেটা আমার জীবনকে প্রতিনিয়ত আলোকিত করে তুলে।