পহেলা বৈশাখের শুভেচ্ছা বার্তা , এসএমএস , স্ট্যাটাস ও ক্যাপশন 2022

পহেলা বৈশাখের শুভেচ্ছা বার্তা , এসএমএস , স্ট্যাটাস ও ক্যাপশন 2022

14 এপ্রিল সারা বিশ্বব্যাপী পালিত হবে পহেলা বৈশাখ। পহেলা বৈশাখ মানে আনন্দের দিন। এই দিনে সবাই নিত্যনতুন পোশাক পড়ে রাস্তায় বের হবে এক অনবদ্য হাসি নিয়ে। নতুন পোশাকের হাতছানি যেন সবাইকে এক রেখায় দাঁড় করাবে। এ যেন আনন্দ মহিমা। এই দিনের অপেক্ষায় অনেকেই ছিল। গত দুই বছর করণা ভাইরাসের কারণে পহেলা বৈশাখ উদযাপিত করা হয়নি। তাই এবছর অত্যন্ত ঘটা করে পহেলা বৈশাখ উদযাপিত হবে।

আজকের এই পোস্টে আমরা পহেলা বৈশাখের শুভেচ্ছা বার্তা এসএমএস ক্যাপশন নিয়ে এসেছি। এখান থেকে আপনি অসাধারণ কিছু পহেলা বৈশাখের শুভেচ্ছা বার্তা এসএমএস ও স্ট্যাটাস পেয়ে যাবেন। তাই চলুন আর কথা না বাড়িয়ে আসল কথায় আসা যাক।

পহেলা বৈশাখের শুভেচ্ছা বার্তা

এই পোষ্টের মাধ্যমে আপনি আরো পাবেন শুভ নববর্ষ 2022. এছাড়াও পাবেন পহেলা বৈশাখের বার্তা। বাংলা নববর্ষের শুভেচ্ছা উক্তি। এছাড়াও আরো পাবেন বাংলা নববর্ষের স্ট্যাটাস , ফেসবুক ক্যাপশন ও কবিতা। আরো জানতে সম্পূর্ণ পোস্টটি ভাল করে পড়ুন। এখান থেকে আপনি গুরুত্বপূর্ণ সুন্দর কিছু পহেলা বৈশাখের শুভেচ্ছা বার্তা পেয়ে যাবেন।

এসেছে নতুন দিন , তাই নিজের জায়গা ছেড়ে দিয়ে নতুনকে সেখানে দাঁড় করিয়ে দিন। কেননা আজকের তরুণ রা আগামী দিনের ভবিষ্যৎ। শুভ নববর্ষ 2022।

নববর্ষ সর্বদাই ছোটদের কাছে আনন্দের এক নাম। এই দিনে ছোটরা নতুন নতুন পোশাক পরে পহেলা বৈশাখ উদযাপন করে থাকে। আর সেই সকল কচি কাচাদের জন্য জানাই পহেলা বৈশাখের শুভেচ্ছা।

নববর্ষ মানেই পান্তা ইলিশের সাথে থাকা। নববর্ষ মানে নতুন একদিনে পায রাখা। তোমাদের সকলের জন্য রইল পহেলা বৈশাখের শুভেচ্ছা।

নিশি যখন ভোর হবে। সুখ তারা নিভে যাবে। আসবে একটা নতুন দিন। দুঃখ হতাশা যাও ভুলে। হাসি আনন্দ নিও তুলে। বছরটা হোক অমলিন। বাংলা নতুন বছরের শুভেচ্ছা।

রাতের শেষে মিষ্টি হেসে তাকাও চোখ খুলে। নতুন আলোয় নতুন ভোরে দুঃখ যাবে ভুলে। ঝিলমিলিয়ে হাসবে আবার, আঁধার হবে শেষ! এসে গেছে নতুন বছরের নতুন এসএমএস। শুভ নববর্ষ ২০২২ ।

পহেলা বৈশাখের এসএমএস

বিদায় নিল পুরাতন বছর। এসে গেল নতুন বছর। তাই তোমাকে জানাই পহেলা বৈশাখের শুভেচ্ছা।

নতুন বছরের নতুন দিনে আনন্দে ভরে উঠুক তোমার সারাটি জীবন। দোয়া করি আমি সৃষ্টিকর্তার কাছে এবংতোমায় জানাই নতুন বছরের শুভেচ্ছা।

বিদায় নিল আজ পুরনো বছরের সূর্য। আসবে নতুন সকাল, নতুন দিন, নতুন স্বপ্ন, নতুন আশা। আর নতুন হোক আজকের ভালবাসা। শুভ নববর্ষ ১৪২৯।

ফুল ফুটেছে বনে বনে। ভাবছি তোমায় মনে মনে। বলছি তোমার কানে কানে… শুভ নববর্ষ ২০২২ ।

পুরোনো যত হতাশা, দুঃখ, অবসাদ, নতুন বছরে সেগুলোকে করুক ধূলিসাৎ। সুখ, আনন্দে মুছে যাক সকল যাতনা। শুভ নববর্ষ।

পহেলা বৈশাখের স্ট্যাটাস

ঝরে গেল আজ বসন্তের পাতা। নিয়ে যাক সঙ্গে সব মলিনতা। বৈশাখের সকালে লাগুক প্রাণে আনন্দের এই স্পর্শ, মন থেকে আজ জানাই তোমায়, “শুভ নববর্ষ”

নতুন বছরের নতুন দিন। অল্প কিছু শুভেচ্ছা নিন। দুঃখ গুলো ঝেড়ে ফেলুন। নতুন কিছু স্বপ্ন গড়ুন। নতুন বছর নতুন আশা, রইলো কিছু ভালোবাসা। শুভ নববর্ষ।

নতুন ভোরের নতুন আলো। নতুন আশার প্রদীপ জ্বালো। নতুন সুরের নতুন গানে। নতুন করে এগিয়ে চলো। শুভ নববর্ষ।

Maimuna Khan

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *