নতুন বছরের স্ট্যাটাস 2023

নতুন বছরের স্ট্যাটাস 2023

নতুন বছরের স্ট্যাটাস- দীর্ঘ একটি বছর পাড়ি দিয়ে আমরা চলে গেলাম নতুনের বছরের শুরুতে। নতুন বছর উপলক্ষে আপনাদের সকলকে জানাই গভীর শুভেচ্ছা ও অভিনন্দন। সেইসাথে সকলের জন্য আমাদের পক্ষ হতে রইল শুভকামনা। আপনাদের সার্পোট এবং ভালোবাসার জন্য আমরা আপনাদের জন্য আজকে নিয়ে এসেছি নতুন বছরের স্ট্যাটাস। আপনারা আমাদের কাছ থেকে স্ট্যাটাস গুলো সংগ্রহ করে জানাতে পারেন আপনার প্রিয় আত্মীয়-স্বজন সকলকে নতুন বছরের শুভেচ্ছা।

Happy New Year 2022

অনেকেই আছেন যারা শুভেচ্ছা জানাতে গিয়ে হিমশিম খেয়ে বসেন যে, কিভাবে এবং কি বলে কাউকে শুভেচ্ছা জানাবে। তাই আমরা তাদের সুবিধার্থে নতুন বছরের কিছু ইউনিক শুভেচ্ছা স্ট্যাটাস নিয়ে এসেছি। আশাকরি আমাদের এই স্ট্যাটাস গুলো আপনার কাছে পছন্দ হবে তাহলে জেনে নেয়া যাক সেই সকল ইউনিক শুভেচ্ছা স্ট্যাটাসগুলো।

নতুন বছরের ইউনিক শুভেচ্ছা স্ট্যাটাস

বর্তমান সময়ে সকলের মিলিত নতুন ভাবে চলাফেরা এবং সকল কিছুর আধুনিকতার সাথে করার। তাই নতুন বছর উপলক্ষে আমরা আপনাদের জন্য কিছু ইউনিক বা আধুনিক স্ট্যাটাস গুলো নিয়ে এসেছে। আজকের আমাদের স্ট্যাটাস গুলো ফলো করে আপনি আপনার মধ্যে থাকা আধুনিকতা গুলোর মাধ্যমে নতুন বছরের শুভেচ্ছা জানাতে পারবেন।

নতুন বছরের স্ট্যাটাস

১। একটি দিনের কথা বলছিনা। একটি মাসের কথাও বলছিনা। বলতে চাচ্ছি সারাটি বছর কাটে যেন সুখে সকলের একসাথে। ( হ্যাপি নিউ ইয়ার )

২। নতুন বর্ষে সবার প্রতিটি দিন কাটুক আরো সুখ সমৃদ্ধিতিতে। সেই সাথে সাফল্য আসুক সকলের ঘরে ঘরে। সকলকে জানাই আমার পক্ষ হতে। ( হ্যাপি নিউ ইয়ার )

৩। পুরনো সকল দুঃখ ভেদাভেদ ভুলে, নতুনকে করো আপন করে। নতুন বর্ষে নিয়ে এসো নতুন আশা। সকলকে নতুন বর্ষ উপলক্ষে জানাই আমার আন্তরিক অভিনন্দন ও ভালোবাসা। ( হ্যাপি নিউ ইয়ার )

হ্যাপি নিউ ইয়ার ২০২২

 

৪। পুরনো সেই পথকে ভুলে। নতুনকে করো আপন করে। ছেড়ে দাও সেই পুরনো আশা। মুছে ফেলে সকল দুঃখ দুর্দশা। তোমার সফলতা। ( হ্যাপি নিউ ইয়ার )

৫। নতুন বছরের নতুন খাতা। গল্প লিখব সারাবেলা। জানাবো সকলকে নতুন বছরের শুভ কামনা। ( হ্যাপি নিউ ইয়ার )

৬। নতুন বছর নিয়ে আসুক সবার জন্য নতুন আশা। চলনা আমার নতুনের সাথে মিশে গড়ে তুলি এক বিশাল ভালবাসা। চলনা সবাই ভেদাভেদ ভুলি এবং সৎ পথে চলি। ( হ্যাপি নিউ ইয়ার )

৭। গুরুজনের মুখে সবসময় থাকে একটি বুলি। করোনা তুমি কোন কাজ দেরিতে । সময় গেলে কেও চাইবেনা পিছন ফিরে। তাইতো অগ্রিম সুরে শুভ কামনা জানাই তুমাকে । ( হ্যাপি নিউ ইয়ার )

৮। বাংলায় আমি বলতে না চাই , ইংরেজিতে বলি। শুনবে কথা মনোযোগ সহকারে, জানাচ্চি সকলকে নতুন বছরের শুভকামনা। ( হ্যাপি নিউ ইয়ার )

৯। কেঁদে কেঁদে চোখের জল নষ্ট করোনা । সকলে তোমাকে ভুলে গেলেও আমি কিন্তু তোমাকে ভুলবনা। নতুন বছরের নতুন দিনে শুভেচ্ছা বলতে ছাড়বনা। ( হ্যাপি নিউ ইয়ার )

১০। গুরুত্ব ছাড়া চলিনাই। গুরুত্ব ছাড়া বলিনাই। এখনো আমি গুরুত্বসহকারে বলতে চাই । বন্ধু তোমার বাড়িতে রইল আমার দাওয়াত এই হ্যাপি নিউ ইয়ারয়েতে।  ( হ্যাপি নিউ ইয়ার )

সম্মানিত বন্ধুগণ, আশা করি আজকের এই নতুন বছরের স্ট্যাটাসটি আপনাদের কাছে ভালো লেগেছে। এরকম আরো নতুন নতুন স্ট্যাটাস সম্পর্কে জানতে আশা করি আমাদের পাশে থাকবেন। আপনাদের পাশেথাকা তোমাদের জন্য অনুপ্রেরণা। সবাই সুস্থ থাকবেন, আর আমাদের নতুন সকল পোস্ট এর অপেক্ষা করবেন। সবাইকে ধন্যবাদ।

Maimuna Khan

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *