মেয়েদের ইমপ্রেস করার উক্তি, ফেসবুক স্ট্যাটাস ও ছন্দ

মেয়েদের ইমপ্রেস করার উক্তি, ফেসবুক স্ট্যাটাস ও ছন্দ

আজকে আমরা আপনাদের জন্য নিয়ে চলে এসেছি আরো একটি বিভিন্ন ধরনের লেখা। কারণ এলাকাটি হচ্ছে সেই সকল ছেলেদের জন্য যারা খুঁজছিলেন কিভাবে মেয়েদের ইমপ্রেস করা যায়। কারন অনেকেই এ বিষয়ে খুব একটা জানেন না। তারা ভাবেন কি করলে আপনি যে কোন মেয়েকে ইমপ্রেস করতে পারবেন। তাদের জন্যই আজকে আমরা এই লেখাটি নিয়ে এসেছি।

সবাই চায় অন্য সকলকে সে ইমপ্রেস করতে। কিন্তু তার মধ্যেও বেশিরভাগ ছেলেরা মেয়েদেরকে ইমপ্রেস করতে চায়। ইমপ্রেস করার জন্য সুন্দর সুন্দর কথা বলতে হবে এবং আচার-আচরণ ভালো করতে হয়। এ সব কিছু কিভাবে করবে সেসব বিষয়ে আমরা আপনাদেরকে বার জানাতে চলেছি। তাই দয়া করে ধৈর্য ধরে সম্পূর্ণ লেখাটি পড়ুন।

মেয়েদের ইমপ্রেস করতে করণীয়

মেয়েদেরকে ইমপ্রেস করার সবচেয়ে ভালো উপায় হচ্ছে সুন্দর সুন্দর কথা বলা। যার কথাবার্তাও আচার-আচরণ ভালো সেই এ চেষ্টা করতে পারেন। তবে আপনার যদি কথাবার্তা ভালো না হয় তবে আপনি আমাদের দেওয়া টিপস থেকে শিখতে পারবেন। কিভাবে সুন্দর সুন্দর কথা বলতে হয়। সুন্দর সুন্দর কথাবার্তা বলা প্র্যাকটিস করতে হবে আপনাকে অবশ্যই। তারপর তার সামনে গিয়ে তাকে ইমপ্রেস করার চেষ্টা করতে হবে।

সুন্দর সুন্দর কথা বলা জানলেও আরেকটা কাজ বাকি থাকে। সে কাজটি হলো আপনি তার সামনে কি কথা বলবেন। কেননা ফালতু খারাপ কথা অপ্রয়োজনীয় কথা বললে সে আপনাকে মূল্য কম নেবে। অপ্রোজনীয় অতিরিক্ত কথা বললে মানুষ কখনই মূল্যবান হতে পারে না সে সকলের কাছে মূল্যহীন হয়ে থাকে। তাই প্রথমে জানতে হবে সে কি কি পছন্দ করে বা কি ধরনের কথাবার্তা তার ভালো লাগে। তারপর সেই বিষয়ে তার সাথে কথা বলতে হবে।

যদি আপনি উপরের সকল কাজ গুলোই পুরোপুরি করতে পারেন। তারপর আপনি পরের ধাপে যাবেন। তার সাথে কথা বলার কারন একটা বের করতে হবে আপনাকে অবশ্যই প্রথমে। সেই কারণ বের করে তারপর তার সামনে সুন্দর করে নিজেকে উপস্থাপন করতে হবে। এরপর কিছু সুন্দর সুন্দর উক্তি আপনি বলতে পারেন। এতে করে আপনার কাজ অনেক সহজ হতে পারে।

Link – প্রপোজ করার চিঠি – প্রপোজ করার নিয়ম

মেয়েদের ইমপ্রেস করার উক্তি

উপরের সকল কাজ গুলো করার পর আমরা আপনাকে কিছু উক্তি দেখাতে চলেছি। এসকল উক্তিগুলো আপনি বললে সে দেখবেন খুব সহজেই আপনার প্রতি দুর্বল হয়ে পড়বে। তাই মনোযোগ সহকারে এ অংশটুকু পড়ুন। হয়তোবা এলাকাটি আপনার অনেক কাজে লাগতে পারে। ভুল করলে কিন্তু তার মাশুল আপনাকেই দিতে হবে। তাই বলব অত্যান্ত মনোযোগ দিয়ে লেখা টি পড়ুন।

কাজল কালো চোখ দুটি তোমার, করলো আমায় ঘায়েল….!!! এই ঘায়েল মনের চিকিৎসা শুধু করতে পারো তুমি..!!! এর ওষুধ তোমার কাছে আছে সেটা আমি জানি। তুমি চিকিৎসা না করলে ঘায়েল মন নিয়ে যাব আমি কোথায়… সত্যি বলতে মরে যাব আমি ঘায়েল মনের ব্যথায়..!!!

তোমার ওই সুন্দর রূপ কি করলা আমায় পাগল, নোয়াখালীর ভাষায় যাকে বলা হয় হাগল..!!! জানি আমি ভাবছো তুমি সত্যিই আমি পাগল, আমি বলব তুমি যদি বল আমি হাজার বার রাজি হতে পাগল..!!! পাগল হয়েও থাকতে চাই আমি তোমারি কাছে, সারাজীবন রেখো আমায় তোমারি পাশে..!!!

মেয়েদের ইমপ্রেস করার স্ট্যাটাস

সবকিছুর চেয়ে মেয়েদের ইমপ্রেস করা যতটা সহজ। কিন্তু তার মধ্যে ভালো মেয়েদের ইমপ্রেস করার দুনিয়ার সবচেয়ে কঠিন কাজ। কেননা তারা সহজে অল্প কিছুতেই ইমপ্রেস হয় না। তাদেরকে ইমপ্রেস করতে হলে অবশ্যই আপনাকে অনেক পরিশ্রম করতে হবে। চলুন সেসকল মেয়েদেরকে ইম্প্রেস করার স্ট্যাটাস গুলো এবার আপনাদের বলে দেওয়া যায়।

সকল কবি কবিতা সম্পূর্ণ করলেও, আমি না হয় একটা কবিতা অসম্পূর্ণ রাখলাম..!!!এই কবিতা শুরু আমার হাতেই, কিন্তু শেষ করার দায়িত্বটা তোমার কাঁধে রাখলাম..!!! আমি তোমায় বললাম আমার মনের কথা খানা,…এবার তুমি কি করবে তা আমি জানিনা তবে আমার জীবনের কবিতা তুমি বলতে পারো শেষ হবে কিনা..!!!

আমার এ ভালবাসা বর্ষায় ছুয়ে যাওয়ার মত নয়,.. এমনকি তা চৈত্র মাসে শুকিয়ে যাওয়ার না..!!!তা আমার মনের মাঝে সারা জীবনই গেঁথে রয়, তুমি যদি তা শেষ করতে চাও শেষ করতে হবে আমায়…!!! এই অবুজ মন তবু কেন তোমায় কাছে চায়..!!!

সর্বশেষ কথাঃ যদি আপনাদের কাছে আমাদের পোষ্ট গুলো ভালো লেগে থাকে তবে। চাইলে আপনি আপনার বন্ধুদের মাঝে শেয়ার করতে পারেন। সেই সাথে আমাদের সাথে এরকম আরো নতুন নতুন এবং ইউনিট বিষয় পেতে চাইলে অবশ্যই আমাদের কে ফলো করবেন। ধন্যবাদ আপনাদের সকলকে।

আরো দেখুন: প্রপোজ করার ছন্দ – রোমান্টিক প্রপোজ মেসেজ

Maimuna Khan

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *