কম খরচে মালদ্বীপ ঘুরে আসা যাবে কিভাবে? হানিমুন প্যাকেজ কত?

কম খরচে মালদ্বীপ ঘুরে আসা যাবে কিভাবে? হানিমুন প্যাকেজ কত?

আমরা অনেকেই আছি যারা ভ্রমণ করতে পছন্দ করে থাকি। আমরা অনেকেই অনেক জায়গায় ভ্রমণ করে থাকি। তবে মালদ্বীপ এমন একটি দেশ যে দেশটি অত্যন্ত সুন্দর এবং এই দেশটিতে অত্যন্ত মনোরম দৃশ্য দেখা যায়। আমরা অনেকেই এই দেশটিতে ভ্রমণ করতে চাই। কিন্তু বেশিরভাগ মানুষই জানেনা এই দেশটিতে ভ্রমণ করতে কি রকম টাকা খরচ হয় ।

আপনারা যারা মালদ্বীপ ঘুরে আসা জন্য কি রকম টাকা খরচ হবে তার সর্ম্পকে না জানেন তাহলে আমার দশটি ভালভাবে পড়ুন। কারণ আজকের এই পোস্টের মাধ্যমে আমি আপনাদেরকে জানাবো কম খরচে কিভাবে মালদ্বীপ ঘুরে আসা যায় এবং আপনার মালদ্বীপ ঘুরে আসতে কি রকম টাকা খরচ হবে। যারা এই দেশটিতে ভ্রমণ করতে চায় কম খরচে তাদের জন্য এটি সঠিক জায়গা। কারণ এখানে আসার সকল তথ্য গুলো দিয়ে দিয়েছি আপনি দেখে নিতে পারেন।

মালদ্বীপ দেখতে কেমন ?

প্রথমে বলব ভ্রমণ করার জন্য মালদ্বীপ সুন্দর একটি দেশ। দেশটি অসংখ্য দ্বীপ নিয়ে গঠিত। প্রায় 1200 টি দ্বীপ নিয়ে দেশ নিয়ে গঠিত। যার রাজধানী আইল্যান্ড। দেশটির আয়তন 298 বর্গ কিলোমিটার। দেশটি অত্যন্ত সুন্দর এবং মনোরম। আপনি না দেখলে কখনো বুঝতে পারবেন না যে দেশটি এত সুন্দর। এদেশের রাস্তাগুলো পরিষ্কার এবং অত্যন্ত সুন্দর। এদেশের একদিকে অন্যদিকে যেতে হলে ফেরি করে যেতে হয়। আমরা অনেকেই ফেরিতে উঠতে পছন্দ করে থাকি। এই দেশে ভ্রমণ না করলে বোঝা যাবে না কতটা সুন্দর।

কিভাবে কম খরচে মালদ্বীপ ঘুরে আসা যাবে ?

কম খরচে দেশটিতে ভ্রমন করতে চাইলে আপনাকে আগেই পাসপোর্ট তৈরি করে রাখতে হবে। এতে করে আপনার দেশটিতে ভ্রমণ করতে খরচ কম হবে। মালদ্বীপে কম খরচে ঘুরে আসার জন্য সবচেয়ে ভালো হবে যেসব ট্রাভেল এজেন্সি প্যাকেজিং সুবিধা দিয়ে থাকে তাদের সাথে আলোচনা করা। কেননা অনেক ট্রাভেল এজেন্সি আছে যারা ভ্রমণের উদ্দেশ্যে তাদের এজেন্সি খুলেছে। সেখানে তারা একটা প্যাকেজ করে থাকে।

উক্ত প্যাকেজে কম খরচে মালদ্বীপ ভ্রমণ করে আসা যায়। আপনারা যারা মালদ্বীপ ভ্রমণ করতে ইচ্ছুক তারা ট্রাভেল এজেন্সির সাথে আলোচনা করে সেখান থেকে আপনার যে প্যাকেজটি পছন্দ সেটি নিয়ে ভ্রমন করে আসতে পারেন। ট্রাভেল এজেন্সিতে সাত দিন থেকে শুরু করে তিন মাস পর্যন্ত প্যাকেজ রয়েছে। সেখান থেকে আপনার পছন্দেরটি বেছে নিন।

কম খরচে মালদ্বীপ ঘুরে আসা যাবে কিভাবে?

আমরা সকলেই জানি পৃথিবীর মধ্যে মালদ্বীপ অন্যতম একটি সুন্দরতম জায়গা। এখানে বিশ্বের সকল সেলিব্রিটিরা ভ্রমণ করে থাকে। আপনি দেখবেন ভারতীয় সকল সেলিব্রেটিরা মালদ্বীপে ভ্রমণের উদ্দেশ্যে যায়। কেননা মালদ্বীপ অত্যন্ত সুন্দর একটি জায়গা। যেটা দেখলে মানুষের মন থেকে শুরু করে সবকিছু ভালো হয়ে যায়। আর মালদ্বীপের মত এত সুন্দর আর বিলাসবহুল কোন জায়গা অন্য কোথাও নেই।

আর বেশিরভাগ মানুষ সৌন্দর্যের পূজারী। যেহেতু তারা সুন্দর জিনিস পছন্দ করে তাই মালদ্বীপ তাদের কাছে অত্যন্ত প্রশংসনীয়। কম খরচে মালদ্বীপ যেতে চাইলে আপনাকে অনেকটা এজেন্সি আছে যারা অল্প ব্যয়ে মালদ্বীপ ভ্রমণে নিয়ে যায়। সেখান থেকে আপনি কম খরচে মালদ্বীপ ঘুরে আসতে পারবেন।

মালদ্বীপ হানিমুন প্যাকেজ

যারা মালদ্বীপ হানিমুনে যেতে চাই আজকে আমি তাদের জন্য নিয়ে এসেছি নতুন কিছু অফার। যে অফারগুলো আপনি আমার দিয়া ট্রাভেল এজেন্সি থেকে পেতে পারেন। এখানে আপনি কম খরচে মালদ্বীপ হানিমুন করে আসতে পারবেন। মালদ্বীপ হানিমুন করার জন্য আপনি Amazing Tours Bangladesh ট্রাভেল এজেন্সির সাথে আলোচনা করে নিতে পারেন। দেখে নিন সেই প্যাকেজগুলো।

স্পেশাল মালদ্বীপ হানিমুন ভ্রমন প্যাকেজ
প্যাকেজ ০১: – মালদ্বীপ ২ রাত / ৩ দিন প্রতিজন টা: ৭৬,৫০০/-
প্যাকেজ ০২: – মালদ্বীপ ৩ রাত / ৪ দিন প্রতিজন টা: ৮৫,০০০/-
অর্ন্তভুক্ত: রিসোর্ট রাত্রিযাপন, তিন বেলা খাবার, এয়ার র্পোট ট্রান্সফার এবং বিমান টিকেট।

মালদ্বীপ ভ্রমণ খরচ কত

মালদ্বীপ ভ্রমণ খরচ অত্যন্ত ব্যয়বহুল হয়ে থাকে। তবে আপনি যদি ট্রাভেল এজেন্সির মাধ্যমে ভ্রমণ করে থাকেন তবে সেক্ষেত্রে আপনার কিছুটা খরচ কম পড়বে। আমি উপরে মালদ্বীপ ভ্রমণ খরচ ট্রাভেল এজেন্সির মাধ্যমে যত খরচ করে তা দিয়ে দিয়েছি। উপরের অংশ ভালো করে পড়লে আপনি মালদ্বীপ ভ্রমণ খরচ পেয়ে যাবেন। তাই উপরের অংশ ভাল করে পড়ুন।

Maimuna Khan

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *