Love Quotes in Bengali For Girlfriend

Love Quotes in Bengali For Girlfriend

বর্তমানে প্রায় সকল ছেলে মেয়ে প্রেম ভালোবাসায় আসক্ত। সারাদিন রাত তারা মেসেঞ্জারে চ্যাট করা নিয়ে ব্যস্ত থাকে। এমনকি ফেসবুকে গার্লফ্রেন্ড বয়ফ্রেন্ড কে কোন পোস্ট করল তাতে কমেন্ট করা নিয়ে ব্যস্ত থাকে। দিনশেষে তাদের ধান্দায় একটা যে কখন তাদের ভালোবাসার মানুষটি অনলাইনে আসবে। আর সে তার মেসেজ দেখবে। আর তারা তাদের ভালোবাসার মানুষটির জন্য ফেসবুকে নানা ধরনের পোস্ট দিয়ে থাকে।

এসকল ভালোবাসার এসএমএসগুলো অত্যন্ত সুন্দর ও আকর্ষণীয় হয়ে থাকে। কেননা এসএমএসটা আকর্ষণীয় না হলে গার্লফ্রেন্ড তাতে পটবে না। আর যদি বয়ফ্রেন্ড থাকে তাহলে তা দেখে আকৃষ্ট হবে না। এর জন্য নানা ধরনের আবেগ ময় স্ট্যাটাস দিয়ে থাকে। আজকে আমি সেই সকল লাভ বার্ডস দের জন্য নিয়ে এসেছি অসাধারণ কিছু Love quotes.

এখানে যা যা পাবেন

Love Quotes in Bengali For Girlfriend

Love is never dead. ভালোবাসা কখনো মরে না। ভালোবাসি বলেই ভালোবাসি। ভালোবাসা নিয়ে প্রেমিক-প্রেমিকাদের আবেগের কোন অন্ত থাকে না। সেই আবেগ থেকে তারা নানা ধরনের স্ট্যাটাস ও এসএমএস দিয়ে থাকে। আজকে আমরা সেই সকাল এসএমএস ও স্ট্যাটাস নিয়ে আলোচনা করব।

Oh My Love, সব সময় আমি তোমাকে ভালোবাসি। Oh My Love সব সময় আমি তোমাকে অনুভব করি। Be My Love, আমি শুধু তোমার বাহুতেই মরতে চাই।

তোর উত্তরের আশায় , প্রশ্নের চিহ্ন ভুলে যাই। আবেগের ব্যস্ত পারাপার , আর কোনো রাস্তা নেই আমার। বলনা তোর দোহাই প্রেম ভাষায় কোন জলে।

জীবন রাস্তায় একা একা পথ চলা খুব একটা কঠিন কাজ নয়। তবে খানিকটা পথ কারো হাত ধরে চলে সেখান থেকে একা একা ফিরে আসা খুব কঠিন।

এমন কোন সময় নেই , যে আমি তোমাকে নিয়ে ভাবি না। এমন কোন সময় নাই যে আমি তোমার ছবি দেখি না। আমার সারাটা দিন আমি তোমাকে নিয়েই মেতে থাকি। কারন আমি তোমাকে ভালোবাসি।

তোমার করা প্রতিটি মেসেজ এখনো আমি যত্ন করে রেখে দিয়েছি। সেগুলো আমি দিনে অন্তত একবার করে দেখি। আর যত বার দেখি ততবার তোমার প্রেমে পড়ে যাই।

Love Quotes For Girlfriend

শুরু শুরুতে প্রেমের যে প্রথম দেখা,

দুরুদুরু সেই বুকেতে প্রথম ব্যথা।

আকাবাকা পথে কত যে চাওয়া পাওয়া,

মুসা মুসা কত স্মৃতি আছে যে লেখা।

রূপালী মন আজ মেলে ডানা,

নেই যে তার আজ কোনো মানা।

Link – Romantic Love Status Bangla

Quotes For Girlfriend

আমার জীবনটা আমি তোমার কাছে তুলে দিয়েছি। আমার ভালো থাকা ভালো লাগা সমস্ত কিছু এখন তোমার হাতে। কখনো ছেড়ে যেও না প্রিয়। সারাজীবন আগলে রেখো।

হাজার অপমান সত্বেও আমি তোমার কাছে ফিরে আসি। কারণ আমি তোমাকে ভালোবাসি।

হয়তো তোমাকে বাসাবাড়িতে রাখতে পারব না। হয়তো তোমাকে তোমার পছন্দনীয় কোন ড্রেস দিতে পারব না। হয়তো তোমার প্রিয় খাবার গুলো কিনে দিতে পারব না। তবে এক বুক ভালোবাসা দিতে পারব।

Maimuna Khan

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *