খুব কষ্টের ভালোবাসার গল্প

খুব কষ্টের ভালোবাসার গল্প

ভালোবাসার কাহিনী, গল্প ও এছাড়া বিভিন্ন কষ্টের গল্প সম্পর্কে জানতে আমাদের এই লেখাগুলো ভালোভাবে পড়ুন। আজ আমরা আপনাদের সামনে তুলে ধরতে চলেছি কিছু কষ্টের এবং দুঃখের ভালোবাসার গল্প। এর সাথে থাকছে কিছু কষ্টের ভালোবাসার স্ট্যাটাস গুলো। তাই দেরি না করে চলুন তার শুরু করা যায়।

সকলেই সবসময় ভালোবাসা সম্পর্কে আগ্রহী হয়ে থাকে। এ কথাটা শুনলেই মানুষ অন্য রকম একটা মনের ভাব চলে আসে। আর এর সাথে সম্পর্কিত যে কোন ঘটনা বা কাহিনী গল্প শুনতে মানুষ বেশি পছন্দ করে। তাই আজকে আপনাদের সাথে অভিনয় এ ধরনের কিছু কনটেন্ট লেখা শেয়ার করব। এগুলো সম্পর্কে বিস্তারিত জানতে শেষ পর্যন্ত মনোযোগ দিয়ে পড়ুন।

ভালোবাসার গল্প

ভালোবাসার গল্প কোন সাধারন কিছুই নয়। এটি একটি আধ্যাত্মিক কাজ। যে কেউ চাইলে ধরনের গল্প লিখতে পারেনা। এজন্য মনের ভেতর অন্যরকম চিন্তা লাগবে। আর আমরা আপনাদের সামনে সে ধরনের কিছু গল্প গুলোই উপস্থাপন করব।

যদিও গল্পগুলো এখানে দেওয়া যায়নি। তবে আপনারা চাইলে কিছু ভালোবাসার গল্পের নাম আমরা এখানে দিতে পারি। সেই গল্পগুলো আপনি চাইলে সার্চ করে খুঁজে করতে পারেন। কারণ এত গর্ব তো এখানে দেওয়া সম্ভব নয়। তাই এখন আপনাদের সামনে আমরা সেরা সেরা গল্পের কিছু নাম আপনাদের সামনে তুলে ধরবো।

1. প্রেমের পাঁচফোড়ন !! লিখেছেন: আফনান লারা
2. ও আমায় ভালোবাসেনি !! লিখেছেন: সিনিন তাসনিম সার
3. না চাইলেও তুই আমার !! লিখেছেন: সারজীন ইসলাম

4. ভালোবাসা এমনও হয় !! লিখেছেন: নুসরাত জাহান
5. ভালোবাসা এমনও হয় Season 2 !! লিখেছেন: নুসরাত জাহান

ভালোবাসার ছোট গল্প

ভালোবাসার গল্প মানেই অন্য এক ধরনের চাওয়া পাওয়া। মানুষের এর সাথে অনেক আগ্রহ দেখা যায়। তাইতো এ বিষয়ে অনেকে বিভিন্ন মাধ্যমে লেখালেখি করে থাকেন। অনেকে আবার সেই লেখালেখি দেখে অন্যের কাছে শেয়ার করে থাকে। অনেক খুদে লেখক রয়েছে যারা এ ধরনের ছোট ছোট গল্প লিখে থাকে। কিন্তু তা মানুষের কাছে খুব একটা ভালো ভাবে পৌঁছায় না।

আমরা সেই ছোট ছোট গল্প গুলো বেছে বেছে মানুষের মাঝে শেয়ার করতে চলেছি। আপনাদের মাঝে আমরা এ ধরনের লেখাই আজ শেয়ার করব। সেই সকল খুদে লেখকদের সৃজনশীলতা ও দক্ষতাকে আপনাদের সামনে আমরা তুলে ধরব। বিভিন্ন শেয়ার মাধ্যমে সকল লেখাগুলো অনেক শেয়ার করলেও তেমন একটা সহযোগিতা পায়না। তাই আমরা আপনাদের সামনে এসেই লেখাগুলো তুলে ধরতে চলেছি।

খুব কষ্টের ভালোবাসার গল্প

খুব কষ্টের ভালোবাসার গল্প

আপনাদের সামনে আমরা এবার ভালোবাসা বিষয়ে একটি গল্প শেয়ার করতে চলেছি। এ গল্পটা তেমন একটা সেরা গল্প নয়। তবে খুঁজে বের করা বিভিন্ন গল্পের মধ্য থেকে সংগ্রহ করা হয়েছে। এই গল্পটি আমার কাছে অনেক ভালো লাগলো বলে আপনাদের কাছে শেয়ার করলাম। গল্পটা পড়লে আপনারা কিছু হলেও শিখতে পারবেন।

গল্প: প্রেমে পড়ার আগেও আমাদের একটা পারফেক্ট লাইফ থাকে।

পরিবার বন্ধু আত্মীয়স্বজন নিয়ে মেতে থাকা একটা জীবনা লুট করে প্রেম আসে, একটা নতুন প্রাণী এসে জীবনের যোগ হয়, বাবা মায়ের পরে স্থান করে নেয়।

প্রেমিক মানে যোগ ফল, খুশির যোগফল, আনন্দ- বেদনার যোগফল, ভালোবাসার যোগফলা হৃদয় কে জাগ্রত করে, হৃদয় দিয়ে আকাশ ছোঁয়ার সাহস তৈরি করে, হৃদয়ে আগুন জ্বালায় কিন্তু মনে শান্তি বিরাজ করে। ভালোবাসা হলো কাউকে নিজের পুরো সন্তাকে হ করে দেবার ক্ষমতা দিয়ে দেওয়া।

আমার কাছে ভালবাসার একটা সার্কেল ভালোবেসে আমরা আঘাত পাই, আঘাত পেয়ে আমরা ঘৃণা করি, ঘৃণা করতে করতে ভুলে যেতে ট্রাই করি, ভুলে যেতে চাইতে গেলে, ভীষণভাবে মিস করতে থাকি, ইভেন চুয়ালি আবার ভালোবেসে ফেলি।

বন্ধুদের আড্ডায় হুট করে তাকে মনে পভার অনুভূতি, তার নামের উচ্চারণ রক্তের ধমনীতে টান অনুভব, প্রিয় গান, মুভি বই যখন বিন্দুমাত্র টানতে পারে না, তাকে ভেবে থাকার সময়টুকুতে, এইসব অনুভূতিগুলো সংস্থ সাধনার ধন! ভালোবাসা কোন নাউন না, ভালোবাসা হলো ভারব। যা দুজন দুজনের প্রতি প্রতিটা কাজের মাধ্যমে কাছে আসার দুঃসাধ্যতা অর্জন করায়।

ভালোবাসা তার পার্টনারকে আন্ডারষ্ট্যান্ড করতে শেখায়, কেয়ার করতে শেখায় সুখ-দুঃখ ভাগাভাগি করতে শেখায়, ভালোবাসা যা ছিল তার থেকে ডাবল ফিরে পাওয়া।

কিন্তু যে ভালবাসায় বাবা-মায়ের অবাধ্য, উদ্ধৃত হতে শেখায়, নিজের বন্ধু-বান্ধবের বিনাশ করতে শেখায়, নিজের প্রতি, পড়াশোনার প্রতি ক্যারিয়ারের প্রতি উদাসীনতা শেখায়, যদি একটা মানুষকে ভালোবাসার দায়ে দাসত্ব বরণ করতে শেখায়, সে আর আমি তে বন্দী করে ফেলে, তাহলে সেটা কোন ভালোবাসা না সেটা একটা জেলখানা।

Read More:১০০ টি ব্যর্থ প্রেমের ছন্দ

বন্ধু নিয়ে ছন্দ – বন্ধুত্ব নিয়ে হাসির ছন্দ

Maimuna Khan

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *