আপনার প্রোফাইল কেউ চেক করেছে কিনা কিভাবে জানবেন

আপনার প্রোফাইল কেউ চেক করেছে কিনা কিভাবে জানবেন

আপনার প্রোফাইল কেউ চেক করেছে কিনা কিভাবে জানবেন। আজকের এই সময় দাঁড়িয়ে আমরা সকলেই ফেসবুক ব্যবহার করে থাকি। কিন্তু আমরা অনেক সময় জানতে চেষ্টা করি আমাদের প্রোফাইল কেউ চেক করলো কিনা কিংবা ঢুকে ছিল কিনা। কিন্তু বেশিরভাগ মানুষই সেটা জানে না যে কিভাবে নিজের প্রোফাইলে কেউ ঢুকে ছিল কিনা। তাই আমরা আজ আপনাকে দেখাবো কিভাবে আপনি বুঝতে পারবেন আপনার প্রোফাইলটি কেউ চেক করেছি কিনা বা আপনার প্রোফাইলে কেউ ঢুকেছিল কিনা। আপনার প্রোফাইল কেউ চেক করেছে কিনা কিভাবে জানবেন এ বিষয়ে জানার জন্য আমাদের নিচে দেওয়া নিয়ম ও নীতিমালা গুলো অনুসরন করুন।

আমরা নিজেদের ফেসবুক প্রোফাইলে কতজন দেখেছেন বা চেক করেছেন তা দেখার ইচ্ছা থাকে আমাদের মাঝে। তাই আমরা কিভাবে আপনি আপনার প্রোফাইলে চেক কৃত মানুষের নাম বা পরিচয় জানবেন তা দেখাবো। এটি একটি ভিন্ন ধরনের টেকনিক যা আপনারা নিচে দেখতে পারবেন। তাই আমরা এখন আপনাকে বলব আপনার প্রোফাইল কেউ চেক করেছে কিনা কিভাবে জানবেন।

ফেসবুকে ফ্রেন্ড সাজেশন কিভাবে আসে

আমরা অনেকেই এটা জানি না যে কিভাবে ফেসবুকে ফ্রেন্ড সাজেশন আসে। এটি সম্পর্কে জানলেই আমরা বুঝতে পারব কিভাবে কেউ আমাদের প্রোফাইল চেক করে। প্রতিনিয়ত যারাই আপনাদের ফেসবুক প্রোফাইল চেক করে থাকে তারাই আপনাদের কাছে ফেসবুক ফ্রেন্ড সাজেশন হিসেবে এসে থাকে। যদি কেউ আপনার প্রোফাইল চেক না করে তবে ফেসবুক তাকে আপনার কাছে অতি সহজে ফ্রেন্ড সাজেশন হিসেবে পাঠায় না। তাই ফ্রেন্ড সাজেশন হলো এক ধরনের শিকল বন্ধন যা প্রোফাইল চেক করার সাথে অঙ্গাঙ্গিভাবে জড়িত। তাই এবার জানা যাক কে আমার প্রোফাইল চেক করেছেন।

আপনার প্রোফাইল কেউ চেক করেছে কিনা কিভাবে জানবেন

অনেকেই লুকিয়ে লুকিয়ে অন্যের আইডি ফলো করে থাকে এবং তার প্রোফাইল নিয়মিত চেক করতে থাকে। তাই আপনাদের বোঝার জন্য আপনাদেরকে নিচের টেকনিক কি বুঝতে হবে। আপনারা হয়তো এটা জানেন না যে যারা নিয়মিত আপনাদের প্রোফাইল চেক করে থাকে তাদেরই আইডি আপনাদের আইডিতে ফ্রেন্ড সাজেশন হিসেবে এসে থাকে।

আপনার হয়তো জানেনই না যে ফ্রেন্ড সাজেশন কি ভাবে আমাদের আইডিতে আসে। এই ফ্রেন্ড সাজেশন আসার মূল শিকড় হল এই প্রোফাইল চেক করা। যারা যারা আপনার প্রোফাইল চেক করে বা ঢুকে দেখে তারাই আপনার কাছে ফ্রেন্ড সাজেশন হিসেবে আসে। ফেসবুক তাদেরকেই আপনার কাছে ফ্রেন্ড সাজেশন হিসেবে পাঠায়।

তাই আপনারা এটা অতি সহজেই বুঝতে পারেন যে আপনারা যাদেরকে নতুন ফ্রেন্ড সাজেশন হিসেবে দেখেন তারাই আপনাদের প্রোফাইল নিয়মিত চেক করে।

সর্বশেষ কথা

আপনারা যারা নিয়মিত নতুন নতুন বিষয় সম্পর্কে জানতে চান তারা আমাদের সঙ্গেই থাকবেন । কেননা আমরা প্রতিনিয়তই অনেক বিষয় সম্পর্কে আপডেট তথ্য দিয়ে থাকি। উপরের পোস্টে ভালো লাগলে বন্ধুদের সঙ্গে শেয়ার করবেন। উপরের কোন বিষয় সম্পর্কে প্রশ্ন থাকলে কমেন্ট করে জানাবেন। এতক্ষণ আমাদের সঙ্গে থাকার জন্য ধন্যবাদ।

আরো পড়ুন

বাংলা ইমোশনাল ফেসবুক স্ট্যাটাস ২০২

আইপি কলিং অ্যাপের রিচার্জ এখন বিকাশে 2021

Maimuna Khan

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *