জিপি বন্ধ সিম অফার 2022

জিপি বন্ধ সিম অফার 2022

জিপি বন্ধ সিমের অফার 2022। আপনি কি আপনার জিপি সিম বন্ধ করে রেখেছেন? তাহলে আর দেরি না করে আপনার বন্ধ সিমটি চালু করে ফেলেন। কারণ জিপি আপনাকে দিচ্ছে বন্ধ সিমের কিছু দুর্দান্ত অফার। আপনি যদি এই অফার সম্বন্ধে জানতে চান তবে পুরো পোস্টটি ভালভাবে পড়ুন।

আপনারা যারা জিপি বন্ধ সিমের ইন্টারনেট ও মিনিট অফার পেতে চান। তাদের জন্য এখনই সুযোগ বন্ধ সিম চালু করার। আমি আজ আপনাদের কাছে জিপি বন্ধ সিমের অফার গুলো তুলে ধরবো। চলুন জেনে নেয়া যাক বন্ধ সিমের অফার সম্পর্কে। আপনি খুব সহজেই জিপি বন্ধ সিমের অফার গুলো এই পোস্টের মাধ্যমে জানতে পারবেন।

জিপি বন্ধ সিম অফার 2022

আপনি যদি জিপি বন্ধ সিম অফারটি পেতে চান তাহলে আর দেরি না করে আপনার বন্ধ সিম চালু করে ফেলেন। কারণ জিপি আপনাকে দিচ্ছে বন্ধ সিমের কিছু আকর্ষণীয় অফার। এই আকর্ষণীয় অফার গুলো যদি আপনি জানতে চান তাহলে পুরো পোস্টটি ভাল করে পড়বে। এমন অসংখ্য মানুষ আছে যারা জিপি বন্ধ সিম অফার 2022 এর সন্ধান করছে । আপনি যদি এর অনুসন্ধান করে থাকেন তাহলে আমার দেওয়া পোস্টটি পড়ুন।

বাংলাদেশের সর্বপ্রথম জিপি সিম অপারেটরাই সেরা ইন্টারনেট অফার এবং সেরা মিনিট অফার প্রদান করেছে। জিপি খুব দ্রুত ইন্টারনেট প্রোভাইড করতে পারে। এজন্য বেশিরভাগ মানুষই জিপি সিম ব্যবহার করে থাকে। আর তাদের জন্য জিপি নিয়ে এসেছে কিছু আকর্ষণীয় অফার। নিম্নে অফারগুলো দেওয়া হয়েছে।

  • 2GB Internet offer.
  • Talk time offer.
  • SMS offer.
  • 17 Taka recharge.
  • 1Time use.
  • 7Days.

5 জিবি ইন্টারনেট এবং 48 পয়সা

জিপি বন্ধ সিম অফারটি পেতে চাইলে আর দেরি না করে আপনার বন্ধ সিম চালু করেন। কারণ জিপি আপনাকে দিচ্ছে 5 জিবি ইন্টারনেট এবং 48 পয়সা। নিম্নে এই অফারটি আপনি কিভাবে পেতে পারেন তাদের হয়েছে-

  • সিম চালু করলে আপনি পাবেন 5 জিবি ইন্টারনেট এবং 48 পয়সা।
  • অফারটি উপভোগ করতে ডায়াল করুন *121*5000 #
  • অফারটা আপনার জন্য প্রযোজ্য কিনা তা জানার জন্য ডায়াল করুন *121*5300#

Link –মিষ্টি প্রেমের ছন্দ – সেরা প্রেমের ছন্দ

জিপি বন্ধ সিম অফার চেক

অনেকেই জিপি বন্ধ সিম অফার পেতে জিপি সিম চালু করে। এবং তারা জিপি বন্ধ সিম অফার টি নিয়ে থাকে। এক্ষেত্রে তার অফারটি প্রযোজ্য কিনা তার জন্য অফার চেক করতে হয়। জিপি বন্ধ সিম অফার চেক কোড এর প্রয়োজন পড়ে। আমি আজ আপনাদেরকে জানাবো জিপি বন্ধ সিম অফারটি সম্পর্কে। আপনার জন্য অফারটি প্রযোজ্য কিনা তা জানার জন্য যে কোডটি ব্যবহার করতে হবে তা হল * 121 * 5300 #

তবে আপনি যদি 9 নভেম্বর 2019 এরপর থেকে জিপি নেটওয়ার্ক এর সাথে যুক্ত ছিলেন না। তাহলে আপনার জিপি ইন্টারনেট অফার চেক করার প্রয়োজন নেই।

জিপি বন্ধ সিম অফার

জিপি বন্ধ সিমের অফার বিভিন্ন অফার। অফার গুলো নিচে দেওয়া হয়েছে।

অফার ডায়াল কোড মেয়াদ
১৫৮ টাকা, ২৫০ মিনিট + ১০ জিবি *১২১*৫৫২৫# ৩০ দিন
৪৭ টাকা, ৫ জিবি *১২১*৫৫৩০# ৩০ দিন
৩০ টাকা, ১ জিবি + ৩০ মিনিট *১২১*৫৫২০# ৭ দিন

জিপি বন্ধ সিম চালু করার নিয়ম

অনেকে আছে যারা তাদের জিপি বন্ধ সিম চালু করতে চায়। জিপি বন্ধ সিম চালু করা খুব একটা কঠিন কাজ নয়। এর জন্য আপনাকে প্রথমে আপনার আনএক্টিভ সিমটি কোন একটি ফোনে সেট করতে হবে। তারপর সেখানে আপনাকে একটি কোড দেয়া হবে। সেই করলে আপনার জিপি বন্ধ সিম চালু হয়ে যাবে।

জিপি বন্ধ সিমের ইন্টারনেট অফার

জিপি বন্ধ সিমের ইন্টারনেট অফার জানতে প্রথমে আপনাকে জেনে নিতে হবে আপনি সেই অফার পাওয়ার যোগ্য কিনা। সে অফারটি পেতে আপনাকে প্রথমে জেনে নিতে হবে *121*5300# এ কোডটি ডায়াল করে। এরপর জিপি সিম আপনাকে জানিয়ে দিবে আপনি অফারের যোগ্য কিনা। যদি আপনি অফারের যোগ্য হন তাহলে উপরের দেয়া ডায়াল কোড গুলো ডায়াল করে আপনি বন্ধ সিমের অফার পেয়ে যাবেন।

Maimuna Khan

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *