বন্ধুর জন্মদিনের ট্রিট নিয়ে স্ট্যাটাস

বন্ধু হলো এমন একজন মানুষ যে সব সময় তার বন্ধুর পাশে থাকে। প্রকৃত বন্ধু কখনো বিপদ দেখে তার পাশ থেকে সরে দাঁড়ায় না। সে সব সময় বন্ধুর পাশে নিয়োজিত থাকে। বন্ধুর সুখ দুঃখ সব কিছুই ভাগাভাগি করে নেয়। আজকে আমরা সেই কলিজার টুকরা বন্ধ নিয়ে কথা বলব। আর সময় আমাদের এই কলিজার টুকরা বন্ধুদের জন্মদিন খুব ঘটা করে আয়োজন করা হয়। বন্ধুরা মিলে বন্ধুর জন্মদিন আয়োজন করে থাকে।

আর বর্তমানে নতুন নতুন সব ট্রেন্দ চলে। যেমন বর্তমানে আটা ময়দা দিয়ে সব বন্ধুর সমস্ত শরীর মাখিয়ে তার মাথায় ডিম ভাঙ্গা হয়। এরকম অসংখ্য পৈশাচিক উদযাপন করা হয়। তবে এগুলো অনেক সময় ক্ষতির কারণ হতে পারে। তবে যাই হোক আমরা আজকে আলোচনা করব বন্ধুর জন্মদিনের ট্রিট নিয়ে স্ট্যাটাস। চলুন নিচে থেকে দেখে নেই অসাধারণ সব স্ট্যাটাস গুলো।

বন্ধুর জন্মদিনের ট্রিট নিয়ে  স্ট্যাটাস

১.  সুন্দর এই পৃথিবীতে সুন্দরতম জীবন হোক তোমার, পূরণ হোক প্রতিটি স্বপ্ন প্রতিটি আশা, বেঁচে থাকো হাজার বছর ধরে। শুভ জন্মদিন প্রিয় বন্ধু!

২.  সারা জীবন যেন আমি তোর বন্ধু হয়ে পাশে থাকতে পারি। আজকের দিনটা অনেক মজার উপভোগ করে কাটা।  খুব ভাল থাকিস। শুভ জন্মদিন!

৩. আবার একটা নতুন বছর আরো একটা  নতুন চ্যালেঞ্জ বন্ধু। জীবনে যাই হোক না কেন  মুখে হাসি রাখতে ভুলে যেও না। শুভ জন্মদিন বন্ধু। ভালো থেকো।

 

৪. আরো একটি বছর করলে তুমি পার সুস্থ থাকো, ভালো থাকো। এই কামনাই করি বারবার। শুভ জন্মদিন!

৫. জন্মদিন বল কি-বা দেবো তোমায় উপহার, বাংলাতে নাও ভালোবাসা, হিন্দিতে নাও পেয়ার! ইংরেজিতে নাও  লাভ, শুভ জন্মদিন  বন্ধু!

৬. সবাই ফুল দিয়ে উইশ করবে, আমি না হয় হৃদয় দিয়ে করবো। কেউ  মুখে বলবে আবার কেউ  গিফট দিবে, আমি না হয়ে এসএমএস দিয়ে বললাম। ( হ্যাপি বার্থডে )!!

 

৭. আজ তোমার জন্মদিন, কি দেবো বলো উপহার! হৃদয় ছাড়া দেবার মতো কিছুই নেই আমার, আজ জন্মদিনে তোমার এই গান দিলাম উপহার। শুভ জন্মদিন!

৮. দুঃখিত তোমার জীবন থেকে আরও একটি বছর চলে গেলে, মৃত্যুর দিকে আরো এক ধাপ এগিয়ে গেলে। শুভ জন্মদিন!

৯.  আজকের এই দিনটির জন্য একটা বছর ধরে ওয়েট করেছি, কারণ এই স্পেশাল দিনে সৃষ্টি কর্তা তোমাকে পৃথিবীতে স্পেশাল করে আমার জন্য পাঠিয়েছে। শুভ জন্মদিন!

 

১০. এই শুভ দিনটি তোমার জীবনে বার বার আসুক এবং অনেক খুশি নিয়ে আসুক এই কামনা করি। শুভ জন্মদিন বন্ধু।

১১. এই সুন্দর  দিনটির জন্য শুভকামনা রইল বন্ধু। দোয়া করি ভালো থেকো সুস্থ থেকো। শুভ জন্মদিন!

১২. তুমি সব বছর এইভাবে মোমবাতি নেবাও আর তেমনি সুন্দর জীবন কাটাও। শুভ জন্মদিন বন্ধু!

 

১৩. এই জন্মদিন তোমার সুন্দর ভাবে  কাটুক আগামী বছরগুলোও এমনই সুন্দর হোক! শুভ জন্মদিন।

১৪. কেটে গেল আরেকটি বছর সামনের বছরগুলো আশা করি আগের থেকে আরো ভালো কাটবে। শুভ জন্মদিন!

১৫.সুখে কাটুক বন্ধু তোমার জীবনে প্রতিটি দিন, জানাচ্ছি আজ বন্ধু তোমায় শুভ জন্মদিন!

 

১৬. তোমার জন্মদিনে অনেক অনেক শুভেচ্ছা রইল আমার প্রিয় বন্ধু। শুভ জন্মদিন!

১৭.  তুই যখন ছোট্ট  ছিলি তখনও তোর বন্ধু ছিলাম,  তোর যখন চুল পেকে যাবে তখনও তোর বন্ধু  থাকবো। শুভ জন্মদিন প্রিয় বন্ধু আমার।

১৮. বন্ধু তুই আমার পরিবারের একজন, তোকে ছাড়া চলবে না আমার জীবন। পৃথিবীতে তোর আগমনের এই দিনে প্রাণভরা শুভেচ্ছা রইল আমার পক্ষ থেকে। শুভ জন্মদিন প্রিয় বন্ধু।

 

১৯. আমি কিন্তু জানি তোর আইডি কার্ডে বয়স কমানো আছে, সবাইকে বলে দিব নাকি তোর আসল বয়সটা, থাক গোপন থাক, সময় মতো কাজে  লাগবে। শুভ জন্মদিন দোস্ত!

২০. তুই আমার জানের জান, প্রাণের প্রিয় বন্ধু। চিন্তা করিস না তোরে প্রপোজ করবো না, জন্মদিনের উইশ করব। শুভ জন্মদিন বন্ধু।

২১. তুই একদিকে আমার বন্ধু, অন্যদিকে তুই আমার ভাই।  তাই তোকে ডাবল অভিনন্দন, জন্মদিনে ডাবল শুভেচ্ছা। শুভ জন্মদিন প্রিয় বন্ধু।

 

২২. বন্ধু তুই থাকলে আমার পাশে আমার কঠিন রাস্তাও সহজ হয়ে যায়। সব সময় আমি থাকবো তোর পাশে, ভুলেও কখনো তুই ছেড়ে যাস না আমাকে। কামনা করি তোর সুন্দর জীবন। জানাই তোকে জন্মদিনের অনেক অভিনন্দন।

২৩. আজকের এই দিনে এসেছিলে এই দুনিয়াতে, জানাচ্ছে তোকে জন্মদিনের শুভেচ্ছা। আরো সুন্দর হোক তোর  জন্মদিন।

২৪. বছর ঘুরে এলো আজকের এই দিন, তাইতো তোমাকে জানাই শুভ জন্মদিন বন্ধু।

 

২৫. স্বপ্নগুলো সত্যি পূরণ হবে যত  আশা। আজকের এই বিশেষ দিনে তোমায় জানাই প্রীতি শুভেচ্ছা ও ভালোবাসা। শুভ জন্মদিন প্রিয় বন্ধু।

২৬. তোমার এই বিশেষ দিনে কামনা করি, তোমার জীবন আনন্দ উল্লাসে ভরে উঠুক, সুখে থেকো সারা জীবন। শুভ জন্মদিন বন্ধু।

২৭.  আজ তোমার জন্মদিন এলো খুশির জন্মদিন। সর্বদা থাকে যেন তোমার মন, এমনই আনন্দে রঙিন। শুভ জন্মদিন প্রিয় বন্ধু।

 

২৮. তুমি তোমার জীবনের একটি নতুন বছর  শুরু করতে চলেছ, তোমার অতি ব্যর্থতা ভুল সব পেছনে ফেলে নতুন ভাবে সাফল্যের আনন্দের জীবন শুরু কর। শুভ জন্মদিন প্রিয় বন্ধু।

২৯. জন্মদিনটা হল জীবনের সবচেয়ে বিশেষ দিনগুলির মধ্যে অন্যতম একটা। এই বিশেষ দিনটি প্রাণ খুলে উপভোগ কর। শুভ জন্মদিন বন্ধু।

৩০. তোমার এই বিশেষ দিনে কামনা করি তোমার জীবন আনন্দে  ভরে উঠুক, সুখে থেকো ভালো থেকো সারাটি জীবন। শুভ জন্মদিন।

 

৩১. আজ তোমার জন্মদিন জীবন হোক তোমার রঙিন।  সুখ যেন না হয় বিলীন, দুঃখ যেন না  আসে কোন দিন। তোমায় জানাই শুভ জন্মদিন।

৩২. আজকের এই বিশেষ দিনে সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করি, তুই যেন এই ভাবেই সারাটা জীবন  সুখে থাকিস। সারা জীবন খুব হাসিখুশি থাকতে পারিস, তোর দেখা সমস্ত স্বপ্নগুলো, সব ইচ্ছে গুলো যেন তুই পূরণ করতে পারিস। শুভ জন্মদিন প্রিয় বন্ধু।

৩৩. তোর লক্ষে পৌঁছে  তুই যেন জীবনে প্রতিষ্ঠিত হতে পারিস। আর তোকে নিয়ে দেখা তোর বাবা-মা এর সমস্ত  স্বপ্ন, সব আশা গুলো যেন পূরণ করতে পারিস, সৃষ্টিকর্তার কাছে এইটাই চাইবো। শুভ জন্মদিন!

 

৩৪. হ্যাপি বার্থডে বন্ধু, তুই হয়তো ভাবছিস তোর বার্থডে আমি ভুলে গিয়েছি, ভুলি নাইরে বন্ধু। তোর জন্মদিন আমি কখনো ভুলতে পারি, তুই তো একমাত্র যে প্রতিনিয়ত আমার খোঁজ খবর নিস। ভালো খারাপ সব সময় আমার পাশে থাকিস,  তাহলে তোর জন্মদিন আমি কি করে ভুলতে পারি!

৩৫. তবে হ্যাঁ রাত্রি ১২ টাই Wish করতে পারলাম না, তার জন্য Sorry. আর সবার মত স্ট্যাটাস এ ছবি লাগিয়ে লম্বা লম্বা ক্যাপশন দেওয়া আমার দ্বারা হবে না, কারণ সেটা আমার পছন্দ না। শুভ জন্মদিন প্রিয় বন্ধু।

৩৬. জানিস বন্ধু তুই সেরা সত্য আজকে আমি অনেক গর্বিত তোর মত বন্ধু পেয়ে। তোর সামনে কোনদিন না বললেও আজ  বলছি তুই খুব ভালো রে, তোর মত মানুষ হয় না। শুভ জন্মদিন প্রিয় বন্ধু।

 

৩৭. তুই ভালো করেই জানিস মন খারাপ থাকলে কি করে মন ভালো করতে হয়! তুই পারিস সবসময় পাশে থাকতে সত্যি তোর মত বন্ধু পেয়ে আমি খুব খুশি, তবে ধন্যবাদ বলে তোকে ছোট করবো না। শুভ জন্মদিন।

৩৮.  আমাকে তোর জীবনের অংশ করে  তুলার জন্য ধন্যবাদ তোকে, বন্ধু হয়ে আসার জন্য। ধন্যবাদ এইভাবে পাশে থাকার জন্য, আশা করি সারা জীবন এই ভাবেই  পাশে থাকবি। হাজার হাজার ধন্যবাদ দিয়ে তোর শুকরিয়া আদায় করা যাবে না। শুভ জন্মদিন প্রিয় বন্ধু!

৩৯. শুভ হোক শুভ হোক, বন্ধু তোমার জন্মদিন। স্বপ্নগুলো সত্যি হোক,  আশা গুলো পূরণ হোক, আগামী দিনগুলো রঙিন হোক। সুখে আনন্দে কাটুক প্রতিদিন। আনন্দ সুখ আর ভালবাসতে জীবনটা  হোক ধন্য। রইল বন্ধু তোমার জন্য জন্মদিনের  শুভকামনা।

 

৪০. শুভ ক্ষণ, শুভ দিন, মনে রেখো চিরদিন। কষ্টগুলো দূরে রেখো, স্বপ্নগুলো পূরণ কর। নতুন ভালো স্বপ্ন দেখো, আর কথা মনে রেখো। শুভ জন্মদিন প্রিয় বন্ধু।

৪১. আজকের এই বিশেষ দিন এ হয়ে ওঠো আরো নবীন, ভালোবেসে জানাই বন্ধু তোমায় শুভ জন্মদিন!

৪২. বন্ধু তোমার জন্য রইল ভালোবাসা, লক্ষ গোলাপ ফুল জুই। হাজার লোকের ভিড়ে আমার হৃদয়ে তুই। শুভ জন্মদিন বন্ধু।