ফ্রী এসএমএস পাঠানোর অ্যাপ ডাউনলোড ও এসএমএস পাঠানোর নিয়ম

ফ্রী এসএমএস পাঠানোর অ্যাপ ডাউনলোড ও এসএমএস পাঠানোর নিয়ম

ফ্রী এসএমএস পাঠানোর অ্যাপ ডাউনলোড করুন। আপনার যদি অ্যান্ড্রয়েড ফোন থেকে থাকে এবং আপনি যদি ফ্রিতে এসএমএস পাঠানোর কোন অ্যাপ খুঁজে থাকেন, তবে এখান থেকে আপনি ফ্রিতে এসএমএস পাঠানোর অ্যাপ ডাউনলোড করতে পারবেন। এই অ্যান্ড্রয়েড অ্যাপ দিয়ে আপনি আনলিমিটেড ফ্রি এসএমএস পাঠাতে পারবেন।

আমরা আজকে এই অসাধারণ এখনই কথা বলব। তাছাড়া আজকে আপনাদের কিছু সাইটের সাথে পরিচয় করিয়ে দিব যার মাধ্যমে আপনি কোন রকম খরচ ছাড়াই দেশে-বিদেশে ফ্রি এসএমএস পাঠাতে পারবেন। এর জন্য আপনাকে যে অ্যাপ ডাউনলোড দিতে হবে তা হচ্ছে BD GO SMS App.

আরো পড়ুন – জেনে নিন ওয়েবসাইটে ভিজিটর বাড়ানোর সহজ উপায় ও কৌশল

আপনি যদি জানতে চান এই অ্যাপ টি কিভাবে কাজ করে তাহলে সম্পূর্ণ পোস্টটি ভালোভাবে পড়তে হবে। আমি এই পোস্টের মধ্যে এই অ্যাপ টি কিভাবে ব্যবহার করতে হয় এবং কিভাবে এসএমএস পাঠাতে হয় তা নিয়ে বিস্তারিত আলোচনা করেছি। চলুন জেনে নেই এই অ্যাপস কিভাবে ব্যবহার করবেন।

ফ্রী এসএমএস পাঠানোর অ্যাপ ডাউনলোড

ফ্রী এসএমএস পাঠানোর অ্যাপ ডাউনলোড করা খুবই সোজা। আপনি যদি ফ্রি এসএমএস পাঠানোর অ্যাপ ডাউনলোড করতে চান, তাহলে প্রথমে আপনাকে গুগল প্লে স্টোরে গিয়ে BD GO SMS App লিখে সার্চ করতে হবে। এরপর তা আপনার স্মার্টফোনে ইনস্টল করে নিতে হবে। এই এসএমএস অ্যাপ ইন্সটল করার মাধ্যমে আপনি দেশ-বিদেশের যেকোন অপারেটরে ফ্রিতে এসএমএস পাঠাতে পারবেন।

কিভাবে অ্যান্ড্রয়েড স্মার্টফোন থেকে আনলিমিটেড ফ্রী এসএমএস Send করবেন

আপনার মনে হয়তো প্রশ্ন জাগতে পারে কিভাবে বিনা খরচে এসএমএস পাঠানো সম্ভব? প্রকৃতপক্ষে এটাই সঠিক। আপনি এর মাধ্যমে আনলিমিটেড এসএমএস পাঠাতে পারবেন। অবাক করা হলেও এটাই সত্যি। অ্যাপটির মাধ্যমে আপনি ফ্রি এসএমএস পাঠাতে গেলে যে কাজটি করতে হবে তা হল:

আপনাকে প্রথমে গুগল প্লে স্টোর থেকে BD GO SMS App ডাউনলোড করে নিতে হবে। তারপর সেটা আপনার ফোনে ইন্সটল করে নিয়ে এর ভেতর প্রবেশ করতে হবে। তারপর আপনি দেশ-বিদেশের যেকোন জায়গায় যেকোন অপারেটরে সম্পূর্ণ বিনা খরচে আনলিমিটেড এসএমএস পাঠাতে পারবেন।

BD GO SMS App থেকে এসএমএস পাঠানোর নিয়ম

আমাদের মাঝে অনেকেই আছে যারা সবকিছু ফ্রিতে পছন্দ করি। তাদের জন্য আজকে নিয়ে আসতেছি একটি খুবই গুরুত্বপূর্ণ সংবাদ। আপনি আজকে জানতে পারবেন কিভাবে ফ্রিতে এসএমএস পাঠানো যায়। এর জন্য দরকার একটি অ্যাপ ইন্সটল করা। অ্যাপটির নাম হচ্ছে BD GO SMS .

আরো পড়ুন – বিকাশে বিদ্যুৎ বিল পরিশোধ করার নিয়ম ও বিল চেক

এই অ্যাপ ইন্সটল করার মাধ্যমে আপনি আপনার স্মার্টফোনের সাহায্যে খুব সহজেই বিভিন্ন অপারেটরের ফ্রিতে এসএমএস পাঠাতে পারবেন। শুধুমাত্র ইন্সটল করা অ্যাপ টির ভেতরে প্রবেশ করুন এবং সেখান এসএমএস পাঠানোর পদ্ধতি দেখানো হয়েছে। উক্ত দেখানো পদ্ধতি প্রয়োগ করে আপনি ফ্রিতে এসএমএস পাঠাতে পারবেন।

কিভাবে বিনা খরচে এসএমএস পাঠানো সম্ভব

বিনা খরচে এসএমএস পাঠাতে হলে আপনাকে প্রথমে BD GO SMS App গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড দিতে হবে। এরপর অ্যাপসের মাধ্যমে আপনি ফ্রিতে দেশ-বিদেশের যেকোন অপারেটরে ফ্রিতে এসএমএস পাঠাতে পারবেন। আপনার মনে প্রশ্ন আসতে পারে কিভাবে এই এপস ফ্রিতে দেশ-বিদেশে এসএমএস পাঠায়।

এটা সকলেরই জানা যে কোন কিছুই ফ্রিতে সম্ভব হয় না। এই এপস ফ্রিতে এসএমএস পাঠানোর সময় আপনার কে বিজ্ঞাপন দেখাবে। এই বিজ্ঞাপনের মাধ্যমে অ্যাপস এর মালিক টাকা কামিয়ে থাকে। এই অ্যাপস ডাউনলোড এর মাধ্যমে আপনি তা থেকে কিছু কমিশন পান যার মাধ্যমে আপনি ফ্রিতে এসএমএস পাঠাতে পারেন।

Maimuna Khan

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *