বাংলা ইমোশনাল ফেসবুক স্ট্যাটাস ২০২২

বাংলা ইমোশনাল ফেসবুক স্ট্যাটাস ২০২২

বাংলা ইমোশনাল ফেসবুক স্ট্যাটাস ২০২২. আপনি আমাদের ওয়েবসাইট এ সকল প্রকার বাংলা ইমোশনাল ফেসবুক স্ট্যাটাস পাবেন। আমরা জানি যে বেশির ভাগ মানুষই ইমোশনাল হয়ে থাকে। জীবনের বেশিরভাগ সময় মানুষ ইমোশনাল হয়ে যায় এবং তখন তারা বিভিন্ন ধরনের বাক্য বলে থাকে। তার মধ্যে ইমোশনাল বাক্য অন্যতম। যখন কোন মানুষ নিজেকে একাকী মনে করে এবং একাকীত্ব সময় কাটায়, তখন সে জীবনের প্রকৃত মানে বুঝতে পারে। তখন তারা জীবনের আনন্দ খুঁজতে ব্যস্ত হয়ে পড়ে। কিন্তু অতীতের প্রতিটি কষ্ট তাদের মনকে ভারাক্রান্ত করে তোলে।

ইমোশনাল ফেসবুক স্ট্যাটাস

বেশিরভাগ মানুষ যখন ইমোশনাল হয়ে যায় তখন তারা ফেসবুকে স্ট্যাটাস দেয়। অনেকেই তখন বিভিন্ন রকম ইমোশন্যাল ফেসবুক স্ট্যাটাস খুঁজে থাকেন। আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি নতুন ইমোশনাল ফেসবুক স্ট্যাটাস। এখানে আপনি নতুন সব ইমোশনাল ফেসবুক স্ট্যাটাস বাংলায় পেয়ে যাবেন। আপনারা যদি ইমোশনাল ফেসবুক স্ট্যাটাস পেতে চান তাহলে আমাদের সাথেই থাকুন। আমরা সকল প্রকার ইমোশনাল ফেসবুক স্ট্যাটাস এখানে দিয়ে থাকি।

প্রত্যেকটি মানুষের ইমোশন কমবেশি থেকে থাকে। একজন মানুষ হিসেবে আপনার ইমোশান থাকবে এটাই স্বাভাবিক। যখন আপনি আপনার ইমোশন অন্যের কাছে প্রকাশ করতে যাবেন তখন অনেকেই দেখা যায় যে তারা গুছিয়ে কথা বলতে পারেনা। আমরা তাদের জন্য অনেক সুন্দর ভাবে গোছানো ইমোশনাল স্ট্যাটাস নিয়ে এসেছি। আপনারা সেগুলো মনোযোগ দিয়ে পড়ুন হয়তো জীবনে চলার পথে অনেক ক্ষেত্রে আপনাদের এই পোস্টগুলো দরকার হতে পারে। প্রতিটা ইমোশনাল স্ট্যাটাস হচ্ছে তার আবেগের বহিঃপ্রকাশ। আপনি যদি আপনার আবেগকে প্রকাশ করতে চান তাহলে নিচের স্ট্যাটাস গুলো দেখেন।

 বাংলা ইমোশনাল ফেসবুক স্ট্যাটাস 

আমরা এখানে বাংলা ইমোশনাল ফেসবুক স্ট্যাটাস 2021 এর সকল ইমোশনাল ফেসবুক স্ট্যাটাস প্রদান করিব। বেশিরভাগ মানুষই তারা তাদের ফেসবুকে ইমোশনাল ফেসবুক স্ট্যাটাস দিয়ে থাকে। তাদের জন্য এ পোস্টটি অনেক আনন্দদায়ক হতে যাচ্ছে। যদি কারো মনে প্রচন্ড আবেগ থাকে এবং সে আবেগটাকে আপনারা ফেসবুকে প্রকাশ করতে চান, তাহলে আপনারা নিচের সকল স্ট্যাটাস দেখেন। আমরা এই পোষ্টের নিচে সকল প্রকার আবেগি স্ট্যাটাস, কষ্টের ফেসবুক স্ট্যাটাস ,আবেগি মন স্ট্যাটাস দিয়েছি। তাই আপনারা সকল প্রকার বাংলা ইমোশনাল ফেসবুক স্ট্যাটাস পেতে নিচের লেখাগুলো ভালভাবে পড়ুন এবং আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন।

আরো পড়ুন

অনলাইনে টাকা আয় বিকাশে পেমেন্ট- অনলাইনে সহজে টাকা আয় করুন

আইপি কলিং অ্যাপের রিচার্জ এখন বিকাশে 2021

ইমোশনাল স্ট্যাটাস

ইমোশন মানুষের জীবনের সাথে জড়িত। বর্তমানে শতকরা আশি পার্সেন্ট মানুষ প্রেমে পড়ে থাকে। প্রেমে পড়ার কারণে তাদের মনে অনেক আবেগ জমে। ফলে তারা তাদের আবেগ স্ট্যাটাস দিয়ে ফেসবুকে ছাড়ে। যা ইমোশনাল স্ট্যাটাস নামে পরিচিত। জেনে নিন কিছু ইমোশনাল স্ট্যাটাস।

  •  আমি তোমাকে মন দিয়ে ভালোবেসে ছিলাম, কিন্তু তার বিনিময়ে পেলাম শুধু দুঃখ আর কষ্ট।
  •  তোমাকে ছাড়া আমার জীবনটা অনেকটা গেন্ডার পাতার রস এর মত। পুরোটাই যেন তিতা।
  •  তুমি ছাড়া আমার জীবনের কোন মূল্য নেই। আমি আমার জীবনে প্রতিটা মুহুর্তে শুধু তোমাকেই চাই। ছেড়ে যেওনা প্রিয়।

কষ্টের ফেসবুক স্ট্যাটাস

অনেক মানুষ প্রেমে ব্যর্থ হওয়ার কারনে কষ্ট বুকে থাকেন। এর জন্য তারা নানা ধরনের ফেসবুকে স্ট্যাটাস দিয়ে থাকে। আমরা তাদের জন্য নিয়ে এসেছি নতুন সব দুঃখের ফেসবুক স্ট্যাটাস। আপনি যদি অনেক কষ্টে ভুগে থাকেন তাহলে এই স্ট্যাটাস আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ। হয়তো কিছুটা হলে এই স্ট্যাটাস আপনার মনে প্রশান্তি নিয়ে আসবে।

  • ভালোবাসা তো এমনই হওয়া উচিত, যে ভালোবাসায় দুজন দুজনকে হারানোর ভয়ে চোখ ভিজে।
  •  যে তোমায় ভালোবেসে কখনো তোমায় ছেড়ে যাবে না। তাতে তোমার কিছু থাকুক আর না থাকুক, সে সারাজীবন তোমার সাথে থেকে যাবে। জীবনে কাছের মানুষগুলোর হাত দূরে থাকাটাই হচ্ছে সবচেয়ে প্রশান্তির বিষয়। দূরে থাকার চেয়ে কষ্টের কিছু হতে পারে না।
  •  জীবনের সবচেয়ে কষ্টের মুহূর্তে শুধু তোমার হাতটি চেয়েছিলাম। কিন্তু বেইমান কখনো কাছে থাকার নয়।
  •  আমি শুধু তোমার হয়ে থাকতে চেয়েছিলাম, কিন্তু তুমিতো আমার হলে না। তুমি তো এখন অন্য কাউকে নিয়ে বেশ ভালোই আছো। শুধু কষ্টে আছি আমি।

আবেগি ফেসবুক স্ট্যাটাস

  •  কখনো মনে করো না যে একজনের অবহেলা মানে জীবন শেষ। একজন মানুষের কাছে তুমি মূল্যহীন হতেই পারো কিন্তু সবার কাছে নয়।
  •  পৃথিবীতে কেউ কারো আপন নয় ক্ষতবিক্ষত হৃদয় নিয়ে একাই চলতে হয়। কখনো যদি দেখো যে তোমাকে মূল্য দিচ্ছে না, তবে নিজে শূন্য থাকা শ্রেয়। কত সুন্দর হত যদি আত্মহত্যা নিষেধ না থাকতো।
  • প্রিয় মানুষগুলো যখন অভিমান করে কথা বলা বন্ধ করে দেয় তখন নিজেকে বড্ড অসহায় মনে হয়। মনে হয় যেন এই জীবনের কোন মানে নেই।
  •  আমি কষ্ট পেয়েছি , কেঁদেছি, কাঁদছি কারণ আমি একা থাকা শিখে গেছি।
  • আমি তোমাকে একবার কাদিয়েছিলাম, সেটা ভেবে আমি প্রতিনিয়ত কাঁদি।

আবেগি মন স্ট্যাটাস

প্রতিটি মানুষই আবেগ নিয়ে বসবাস করে। যখন মানুষ প্রচণ্ড আবেগে থাকে, তখন তার চোখ অনবরত পানি ঝরতে থাকে। সকল আবেগী মানুষদের জন্য আমার লেখা কিছু পোস্ট।

১। যদি এক বিন্দু চোখের জল পরে, সে জলের প্রতিটি ফোঁটা শুধু তোমার কথা বলে। মনের কথা বোঝনা তুমি মুখে বলি তাই, আঘাতের পরেও তোমায় ভালবেসে যাই

২। সময়ের সাথে সাথে মানুষ বদলায, কেউ অহংকারে কেউ অবহেলায়। শুধু মনে রাখবে সেই ব্যক্তিকে তুমি ফিরিয়ে দিও না, যে হাজার অবহেলার পরেও তোমাকে ভালোবাসে।

সর্বশেষ কথা

আমরা সর্বদা চেষ্টা করি মানুষের প্রয়োজন অনুসারে তাদের আবেগী ফেসবুক স্ট্যাটাস দেয়ার জন্য। যদি আপনাদের এই ফেসবুক স্ট্যাটাস গুলো ভালো লাগে তাহলে অবশ্যই আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন। আপনাদের একেকটা শেয়ার আমাদের অনুপ্রেরণা আপনাদের যত অনুপ্রেরণা পাব আমরা কাজ করব। তাই ভালো থাকুন সকল আবেগী মানুষগুলো।

Maimuna Khan

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *