ঢাকা টু বান্দরবন বাস টিকিটের মূল্য ও কাউন্টার নাম্বার

ঢাকা টু বান্দরবন বাস টিকিটের মূল্য ও কাউন্টার নাম্বার

ঢাকা টু বান্দরবন বাস টিকিটের মূল্য ও কাউন্টার নাম্বার।প্রয়োজনের তাগিদে আমরা বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় ভ্রমণ করে থাকি। আবার দেখা যায় কিছু কিছু সময় আমরা দর্শনের জন্য বিভিন্ন স্থানে ভ্রমণ করে থাকি। আর বান্দরবন ও খুবই সুন্দর একটি দর্শনীয় স্থান। আজকের এই পোস্টে আমিঢাকা টু সিলেট বাসের টিকিটের মূল্য ও কাউন্টার নাম্বার সম্পর্কে জানাবো। আপনাদের মধ্যে যারা ঢাকা থেকে বান্দরবন প্রয়োজনের তাগিতে অথবা দর্শনের উদ্দেশ্যে ঢাকা থেকে বান্দরবন যেতে চান তাদের জন্য আজকের এই পোস্টটি করা। আশা করি আমার তো পোস্টটি ভালভাবে পড়বেন।

এমন অনেকেই আছে যারা ঢাকা থেকেবান্দরবন ভ্রমণ করবে কিন্তু সে ঢাকা টু বান্দরবন বাসের টিকিটের মূল্য সম্পর্কে জানে না। তাদের জন্য আমি খুব সুন্দর ভাবে ঢাকা টু বান্দরবন বাসের টিকিটের মূল্য নিচে উপস্থাপন করেছি। আপনি যদি এই সম্পর্কে জানতে ইচ্ছুক থাকেন তবে অবশ্যই আমার দেওয়া পোস্টটি ভালোভাবে পড়ুন কারণ আজকের এই পোস্টে ঢাকা টু সিলেট বাসের টিকিট ও কাউন্টার নাম্বার সহ সকল তথ্য দিয়ে দিয়েছি। আশা করি আপনি আজকের এই পোস্টটির মাধ্যমে উপকৃত হবেন।

কম টাকায় ঢাকা টু বান্দরবান বাসের টিকিট

আমরা অনেকেই আছি যারা কম টাকায় আমাদের কাঙ্ক্ষিত স্থানে যেতে চাই। বান্দরবান যাওয়ার ক্ষেত্রেও দেখা যায় অনেক মানুষই আছে বান্দরবানের প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করতে চায় কিন্তু তাদের বাজেট অতি অল্প থাকে। আর এই অল্প বাজেটের মধ্যে তারা সবকিছু স্বল্পমূল্যে করতে চায়। আর তাদের জন্য রয়েছে কম টাকায় স্বল্প খরচে বাসের টিকিট। আর এইভাবে পার্ক ভ্রমণ করলে তারা খুব অল্প খরচে নিজেদের কাঙ্খিত স্থান পরিদর্শন করতে পারবে।

আর আমি সেসব মানুষের কথা ভেবে আজকে কম টাকায় ঢাকা টু বান্দরবান বাস টিকেট এর তালিকা দিয়ে দিয়েছি। যারা এই কম মূল্যের টিকিট গুলো কিনতে চান কিন্তু এই টিকিট মূল্য সম্পর্কে কোন ধারনা নেই তবে আমারতো কুষ্টি ভালভাবে পড়ুন। তবে কম মূল্যে টিকিট এর পূর্ব শর্ত হলো তাকে নন এসি বাস ভ্রমণ করতে হবে। কারণ বিভাস এর মূল্য সর্বদাই বেশি থাকে।

এক্ষেত্রে তাদের খরচ সর্বনিম্ন ৬২০ টাকা এবং সর্বোচ্চ খরচ ৬৫০ টাকা।

আশা করি এই মূল্য গুলোই আপনাদের জন্য সুলভ মূল্য হবে। যা আপনারা আপনাদের কাঙ্খিত স্থানে পরিদর্শন করে নিজেকে আনন্দিত করতে পারবেন।

এছাড়াও আপনি যদি চান তাহলে আপনার সর্বনিম্ন খরচ হবে ১৪০০ টাকা এবং

সর্বনিম্ন খরচ হবে ১৫০০ টাকা।

ঢাকা টু বান্দরবান বাসের টিকিট মূল্য

বান্দরবান প্রাকৃতিক সৌন্দর্যের এক অপরূপ সমারহ যা চট্টগ্রাম বিভাগের একটি ছোট অংশ এবং বাংলাদেশের দক্ষিণ-পূর্ব দিকে। যেখানে রয়েছে বিভিন্ন সৌন্দর্য যেমন, নীলগিরির মত পাহাড়, চিম্বুক পর্বত, নাপাক খুম এবং আমিয়া-খুম জলপ্রপাত আরও রয়েছে মেঘলা পার্যাতন পার্ক।আর এমন প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করতে উদগীব হয়ে পড়বে না এমন কি আছে। আর এজন্যই প্রতিবছর বিভিন্ন দর্শনার্থী এই প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করার জন্য বান্দরবান ভ্রমণ করে থাকে।

আর এই ভ্রমণের জন্য ঢাকা থেকে বান্দরবন পর্যন্ত বিভিন্ন বাস যেমন: হানিফ এন্টারপ্রাইজ ,শ্যামলী পরিবহন, অন্যান্য পরিবহন সহ বিভিন্ন বাস বিভিন্নভাবে ভ্রমণকারীদের সেবা দিয়ে থাকে । আর আপনারা সাধারণত এই বাসগুলো টিকেট মূল্য সম্পর্কে জানতে চান। তাদের জন্য আমি এই বাসের টিকিট মূল্য সহ বিভিন্ন তথ্য নিচে দিয়ে দিয়েছি আপনি পোস্টটি ভালভাবে পড়ার মাধ্যমে জেনে নিতে পারেন।

বাসের নাম এসি বাসের টিকিট মূল্য নন এসি বাস টিকিট মূল্য যোগাযোগ নাম্বার
হানিফ এন্টারপ্রাইজ ১৫০০ টাকা ৬২০ টাকা ০১৭১৩০৪৯৫৫৯
শ্যামলী পরিবহন ১৪০০ টাকা ৬২০ টাকা             x
ইউনিক পরিবহন পাওয়া যায় না ৬২০ টাকা ০১৯৬৩৬২২২৭৯
সেন্ট মার্টিন পরিবহন ৯৫০ টাকা ৬৫০ টাকা ০১৭৬২৬৯১৩৩৯
দেশ ট্রাভেলস ১৪০০ টাকা ৬২০ টাকা ০১৭৬২৬৮৪৪৩০

ঢাকা টু বান্দরবান বাস কাউন্টার নাম্বার

শ্যামলী এসপি সার্ভিস  → 01865-068926

সউদিয়া কোচ সার্ভিস → 01919-654858

হানিফ এন্টারপ্রাইজ → 01713-049559

শ্যামলী টিআর সার্ভিস → 01865-068926

সাইনমার্টিন হুন্ডাই → 01762-691339

দেশ ট্রাভেলস → 01762-684431

সেন্ট মার্টিন পরিবহন → 01762-691364

Read More

আমেরিকা স্টুডেন্ট ভিসা খরচ – ভিসা আবেদনের নিয়ম

এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট – 2000 টাকা আয় করুন প্রতিদিন।

বর্তমানে সবচেয়ে লাভজনক ব্যবসা

Maimuna Khan

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *