চায়না সাউদার্ন এয়ারলাইনস টিকিট চেক করার নিয়ম

চায়না সাউদার্ন এয়ারলাইনস টিকিট চেক করার নিয়ম

চায়না সাউদার্ন এয়ারলাইনস টিকিট চেক করার নিয়ম। আপনি কি চায়না সাউদার্ন এয়ারলাইনস টিকিট চেক করতে চাচ্ছেন? তাহলে আপনি আমাদের এই পোস্টটি পড়ার মাধ্যমে চায়না সাউদার্ন এয়ারলাইনস টিকিট চেক করার সংস্থা নিয়ম-কানুন জেনে যাবেন। টিকিট চেক করার নিয়ম জানার আগেই চায়না সাউদার্ন এয়ারলাইনস সম্পর্কে একটু জেনে নেই। চায়না সাউদার্ন এয়ারলাইনস চীনের অন্যতম একটি বিমান সংস্থা। এটি বিশ্বের বড় বিমানগুলোর একটি। এছাড়াও এ বিমান সংস্থা এর সবচেয়ে বড় বিষয় হল এর সেবা ব্যবস্থা এক কথায় অসাধারণ।

চায়না সাউদার্ন এয়ারলাইনস চায়না কর্তৃক প্রতিষ্ঠিত একটি এয়ারলাইন্স। এটি 1988 সালের পহেলা জুলাই প্রতিষ্ঠিত হয়। বর্তমানে এই এয়ারলাইনস বিশ্বের প্রায় 194 টি দেশে চলাচল করে থাকে। এ সংস্থার এয়ারলাইনস সংখ্যা অনেক। চলুন কথা না বাড়িয়ে চায়না সাউদার্ন এয়ারলাইনস টিকেট চেক করার নিয়ম জেনে নেই। তাই নিচের অংশ ভাল করে পড়ুন।

চায়না সাউদার্ন এয়ারলাইনস টিকিট চেক

চায়না সাউদার্ন এয়ারলাইনস টিকিট চেক। নিচে আমি অত্যন্ত সুন্দরভাবে চায়না সাউদার্ন এয়ারলাইনস এর টিকেট কিভাবে চেক করা যায় তা দিয়ে দিয়েছি। নিচে চায়না এয়ারলাইন্স টিকেট চেক করার নিয়ম দেখে নিন।

চায়না সাউদার্ন এয়ারলাইনস টিকিট চেক করার জন্য প্রথমে আপনাকে চায়না সাউদার্ন এয়ারলাইনস এর অফিসিয়াল ওয়েবসাইটে আপনাকে প্রবেশ করতে হবে। চায়না সাউদার্ন এয়ারলাইনস এর অফিশিয়াল ওয়েবসাইট https://www.csair.com/en. ওয়েবসাইটে প্রবেশ করার পর আপনাকে মেনুবার থেকে online service এই অপশনটি সিলেক্ট করতে হবে। এরপর আপনাকে Ticket Verification লেখাটিতে ক্লিক করতে হবে।

Ticket Verification > Ticket No > Name আপনাকে ফিলাপ করতে হবে। তবে অবশ্যই মনে রাখবেন ফিলাপ করতে যেন ভুল না হয়। আপনার টিকিটের নম্বর এবং আপনার নামের প্রথম বা শেষ অংশ যথাস্থানে বসিয়ে confirm বাটনে ক্লিক করুন।

সবকিছু ফিলাপ করার পর দেখবেন আপনার টিকিট এর সমস্ত তথ্য স্ক্রিনে চলে এসেছে। এভাবে আপনি আপনার মূল্যবান টিকিট চেক করে নিতে পারবেন। যদি কোন কারনে টিকিট চেক করতে অসুবিধা দেখা দেয় তবে যেখান থেকে টিকিট কিনেছি সেখানে যোগাযোগ করুন।

অনলাইনে চায়না সাউদার্ন এয়ারলাইন্সের টিকিট কাটার নিয়ম

আপনি যদি অনলাইনে চায়না সাউদার্ন এয়ারলাইনস টিকিট কাটতে চান তাহলে আপনি আপনার ব্যবহৃত মোবাইল ফোনটি দিয়ে তা কাটতে পারবেন। এর জন্য প্রথমে আপনাকে চায়না সাউদার্ন এয়ারলাইনস এর অফিশিয়াল ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। চায়না সাউদার্ন এয়ারলাইনস এর অফিশিয়াল ওয়েবসাইটে উপরে দিয়ে দিয়েছি। সেখানে গিয়ে আপনাকে টিকেট কাটার অপশন এ ক্লিক করতে হবে। সেখানে ক্লিক করার পর আপনাকে টিকেট এর দাম দেখানো হবে। সেখানে গিয়ে আপনাকে সমপরিমাণ টাকা দিয়ে টিকিট কেটে নিতে হবে।

অনলাইনে চায়না সাউদার্ন এয়ারলাইনস টিকিট চেক করার নিয়ম

আপনি চাইলে ঘরে বসেই চায়না সাউদার্ন এয়ারলাইনস এর টিকিট অনলাইনে চেক করে নিতে পারবেন। এর জন্য আপনাকে কারো কাছে যেতে হবে না। আপনার ব্যবহৃত মোবাইল ফোন দিয়ে তা চেক করে নিতে পারবেন। অনলাইনে কিভাবে চায়না সাউদার্ন এয়ারলাইনস টিকিট চেক করতে হয় তা আমি ওপরে দিয়ে দিয়েছি। তাই উপরের প্রথম হেডিং টা ভাল করে পড়ুন। তাহলে আপনি খুব সহজেই ঘরে বসে অনলাইনে চায়না সাউদার্ন এয়ারলাইনস টিকিট চেক করতে পারবেন।

Maimuna Khan

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *