বিমানবন্দর থেকে টাঙ্গাইল ট্রেনের সময়সূচী ও ভাড়া

বিমানবন্দর থেকে টাঙ্গাইল ট্রেনের সময়সূচী ও ভাড়া

প্রতিনিয়ত বিমানবন্দর থেকে টাঙ্গাইলের উদ্দেশ্যে অসংখ্য মানুষ ট্রেন ভ্রমণ করে থাকে। আজকের এই পোস্টে আমরা বিমানবন্দর থেকে টাঙ্গাইল ট্রেনের সময়সূচী তুলে ধরব। কেননা যেহেতু অসংখ্য মানুষ বিমানবন্দর থেকে টাঙ্গাইল ট্রেনে যাতায়াত করে থাকে তাই তাদের প্রত্যেকের ট্রেনের সময়সূচী জানা আবশ্যক। ট্রেনের সময়সূচি পরিপূর্ণভাবে না জানলে অনেক সময় বিভ্রান্তির শিকার হতে হয়। দীর্ঘ সময় ট্রেনের জন্য অপেক্ষা করতে হয়। যা অনেকটা বিরক্তিকর।

তাই যারা বিমানবন্দর থেকে টাঙ্গাইল ট্রেনের যাতায়াত করে তাদের জন্য ট্রেন সময়সূচী খুবই প্রয়োজনীয়। এছাড়াও জেনে রাখা ভালো বিমানবন্দর থেকে টাঙ্গাইল ট্রেনের টিকেট মূল্য কত। যদি আপনার ট্রেনের সময়সূচী ও টিকেট মূল্য জানা থাকে তাহলে আপনার জন্য তারা ভালো হবে। আমি নিচের বিমানবন্দর থেকে টাঙ্গাইল ট্রেনের সময়সূচী ও ট্রেনের টিকিট মূল্য সুন্দরভাবে তুলে ধরেছে। তাই নিচের অংশ ভালো করে পড়ুন।

বিমানবন্দর থেকে টাঙ্গাইল ট্রেনের সময়সূচী

বেশিরভাগ মানুষ ট্রেনের সময়সূচি জানার জন্য গুগলে সার্চ করে থাকি। আমরা যারা গুগলে ট্রেনের সময়সূচি সার্চ করে থাকি আজকের পোস্টটি তাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে। বর্তমানে গুগলে সবকিছুই পাওয়া যায়। এমনকি অনলাইনে ট্রেনের টিকিট পর্যন্ত কাটা যায়। চলুন বেশি কথা না বাড়িয়ে ট্রেনের সময়সূচি দেখেনেই।

একতা এক্সপ্রেস ৭০৫

একতা এক্সপ্রেস যাত্রা শুরু করে ১০ টা ৩৭ মিনিটে এবং যাত্রা শেষ করে ১২ টা ৫ মিনিটে। এই ট্রেনের সাপ্তাহিক কোনো ছুটির দিন নেই। এই ট্রেনটি সপ্তাহে সাত দিন চলাচল করে। এটি একটি আন্তঃনগর ট্রেন।

লালমনি এক্সপ্রেস ৭৫১

লালমনি এক্সপ্রেস যাত্রা শুরু করে ১০ টা ১২ মিনিটে এবং যাত্রা শেষ করে ১১ টা ৪০ মিনিটে। এই ট্রেনের সাপ্তাহিক ছুটির দিন শুক্রবার। এই ট্রেনটি সপ্তাহে ৬ দিন চলাচল করে। এটি একটি আন্তঃনগর ট্রেন।

সিল্ক সিটি এক্সপ্রেস ৭৫৩ 

সিল্ক সিটি এক্সপ্রেস যাত্রা শুরু করে ৩ টা ১২ মিনিটে এবং যাত্রা শেষ করে ৪ টা ৫৫ মিনিটে। এই ট্রেনের সাপ্তাহিক ছুটির দিন রবিবার। এই ট্রেনটি সপ্তাহে ৬ দিন চলাচল করে। এটি একটি আন্তঃনগর ট্রেন।

দ্রুতযান এক্সপ্রেস ৭৫৭ 

দ্রুতযান এক্সপ্রেস যাত্রা শুরু করে ৮  টা ২৭ মিনিটে এবং যাত্রা শেষ করে ১০ টা ১০ মিনিটে। এই ট্রেনের সাপ্তাহিক ছুটির দিন মঙ্গলবার। এই ট্রেনটি সপ্তাহে ৬ দিন চলাচল করে। এটি একটি আন্তঃনগর ট্রেন।

পদ্মা এক্সপ্রেস ৭৫৯ 

পদ্মা এক্সপ্রেস যাত্রা শুরু করে ১১ টা ২৭ মিনিটে এবং যাত্রা শেষ  করে ১ টা ১০ মিনিটে। এই ট্রেনের সাপ্তাহিক কোনো ছুটির দিন শুক্রবার। এই ট্রেনটি সপ্তাহে ৬ দিন চলাচল করে। এটি একটি আন্তঃনগর ট্রেন।

বিমানবন্দর টু টাঙ্গাইল ট্রেনের ভাড়া

শোভনের ভাড়া –  ৯৫ টাকা।

শোভন চেয়ার এর ভাড়া ১১৫ টাকা।

প্রথম আসনের ভাড়া ১৫৫ টাকা

এসি আসনের ভাড়া ২৩০ টাকা।

স্নিগ্ধা আসনের ভাড়া ১৯০ টাকা

এসি বার্থ আসনের ভাড়া ৩৪৫ টাকা।

Read More

মালদ্বীপ ভিসার দাম কত , মালদ্বীপ যেতে কত টাকা লাগে?

চট্টগ্রাম থেকে সাজেক ভ্রমণ গাইড, যাওয়ার খরচ ও রিসোর্ট খরচ

হাসির ছন্দ – 100 + হাসির ছন্দ ও কবিতা

Maimuna Khan

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *