বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ঢাকা টু রিয়াদ টিকেট প্রাইস

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ঢাকা টু রিয়াদ টিকেট প্রাইস

আজকের এই পোস্টে আমরা বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ঢাকা টু রিয়াদ টিকেট প্রাইস সম্পর্কে আলোচনা করব। অনেকেই আছে যারা বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের করে ঢাকা থেকে সৌদি রিয়াদে যায়। আর আমরা সকলেই জানি বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের টিকেট মূল্য অনেক কম। টিকেট মূল্য অনেক কম থাকার কারণে অনেকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স পছন্দ করে থাকে। যেহেতু বাংলাদেশের বেশিরভাগ মানুষ middle-class। যার কারণে তারা অর্থ বাঁচাতে চেষ্টা করে।

ফলে বিমান বাংলাদেশ তাদের জন্য প্রথম পছন্দ হয়ে দাঁড়ায়। আর আপনি যদি বিমান বাংলাদেশ ব্যতীত অন্য কোন এয়ারলাইন্সে ভ্রমণ করে থাকেন সেক্ষেত্রে আপনার টাকার পরিমাণ বেশি হবে। তবে টাকার পরিমাণ বেশি হলেও সেই সকাল এয়ারলাইন্সে সুযোগ-সুবিধা ভালো থাকে। তবে টাকার মান কম হলেও বাংলাদেশ বিমান এয়ারলাইন্স মোটামুটি ভালই। চলুন এবারের টিকেট মূল্য সম্পর্কে জানা যাক।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ঢাকা টু রিয়াদ টিকেট প্রাইস

যারা বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ঢাকা টু রিয়াদ টিকেট প্রাইস সম্পর্কে জানতে চাচ্ছেন তারা সঠিক জায়গায় এসেছেন। এখানে আমি ঢাকা টু রিয়াদ বিমান বাংলাদেশ এয়ারলাইন্স টিকেট প্রাইস তুলে ধরেছি। বিমানের টিকেট প্রাইস নির্ভর করে সম্পূর্ণ আপনার ভ্রমণের ওপর। বিমানে 2 ধরনের টিকিট পাওয়া যায়।

একটা বিজনেস ক্লাস টিকেট অন্যটি সাধারণ টিকিট। যদি আপনি বিজনেস ক্লাস টিকিটে ঢাকা থেকে রিয়াদ যান সেক্ষেত্রে আপনার খরচ পড়বে বেশি। আর যদি সাধারন টিকেটে ঢাকা থেকে রিয়াদ যেতে চান তাহলে আপনার খরচ পড়বে কম। তাই খরচের পরিমাণ সম্পূর্ণ নির্ভর করবে আপনার উপর।

ঢাকা টু রিয়াদ বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর সাধারন টিকেট প্রাইস 37 হাজার থেকে 40 হাজার টাকা। সময়ভেদে টিকেটের দাম কম বেশি হয়ে থাকে। তবে 40 হাজার টাকার বেশি নয়। আগে টিকিট প্রাইস অনেক কম ছিল। কিন্তু করোনার কারণে বর্তমানে টিকিট প্রাইস অনেক বেড়ে গেছে।

ঢাকা টু রিয়াদ টিকেট প্রাইস কত

ঢাকা টু রিয়াদ টিকিট প্রাইস নির্ভর করবে এয়ারলাইন্স এর উপর। আপনি যদি সৌদি এয়ারলাইন্সে ভ্রমণ করে থাকেন সেক্ষেত্রে আপনার খরচ বেশি হবে। আর যদি আপনি বিমান বাংলাদেশ এয়ারলাইন্সে ভ্রমণ করেন তাহলে আপনার খরচের পরিমাণ কম হবে। আর সেটা নির্ভর করবে আপনার উপর যে আপনি কোন এয়ারলাইন্সে ভ্রমণ করবেন।

নেচে আমি ঢাকা টু রিয়াদ বিভিন্ন বিমানের টিকেট প্রাইস তুলে ধরেছি। আপনারা এখান থেকে আপনার পছন্দের এয়ারলাইন্সে ভ্রমণ করে নিতে পারেন। চলুন এবার দেখে নেই ঢাকা টু রিয়াদ কোন বিমানের টিকেট প্রাইস কত।

ঢাকা টু রিয়াদ সৌদি এয়ারলাইন্স টিকিট প্রাইস – 45 হাজার থেকে 50 হাজার টাকা ( সাধারণ ক্লাস) তবে বিজনেস ক্লাসের মূল্য আরো বেশি।

ঢাকা টু রিয়াদ বিমান বাংলাদেশ এয়ারলাইন্স টিকেট প্রাইস – 35 হাজার থেকে 40 হাজার টাকা।

Read More

দুবাই ভিজিট ভিসা খরচ ২০২২ – ভিজিট ভিসা প্রসেসিং সম্পর্কে বিস্তারিত জানুন

মালদ্বীপ ভিসার দাম কত , মালদ্বীপ যেতে কত টাকা লাগে?

মালয়েশিয়া কাজের বেতন কত ও কত লোক নিবে

Maimuna Khan

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *