Avro Keyboard Download – মোবাইল বা পিসিতে অভ্র কিবোর্ড ডাউনলোড

Avro Keyboard Download – মোবাইল বা পিসিতে অভ্র কিবোর্ড ডাউনলোড

Avro Keyboard Download – তোমাদের মূল বিষয়টি হচ্ছে আমরা বাঙালি। আর বাঙালি হওয়ার স্বার্থে, বাংলাতে কথা-বার্তা লেখালেখি ছাড়া মনে প্রশান্তি আসে না। বাংলাতে কথা-বার্তা বা বাংলাতে লেখার মাধ্যমেই আমরা আমাদের মনের ভাব উত্তম রূপে প্রকাশ করতে পারি। আজ আমরা আপনাদের সহযোগিতা বা বাংলা ভাষার মাধ্যমে কথা-বার্তার জন্য অভ্র কিবোর্ড নিয়ে আলাপ আলোচনা করব। তার আগে চলুন জেনে নেই অভ্র কিবোর্ড কি?

অভ্র কিবোর্ড কি?

কথা না বাড়িয়ে কথায় বলতে গেলে বলা যায়, অভ্র কিবোর্ড এমন একটি কিবোর্ড যেখানে আপনি ইংরেজি ওয়ার্ড টাইপ করে বাংলাতে সেটি লিখতে পারবেন। এখানে অনেকে খটকার মধ্য পড়ে যায়। অনেকেরই ভেবে থাকে যে এখানে হয়তো ইংলিশে লিখতে হবে । কিন্তু এটি ইংলিশনা এটি মুলত বাংলিশ । যেমনটা আমারা মেসেঞ্জারে বলে থাকি। 

কিভাবে স্মার্ট কার্ড ডাউনলোড করবেন জেনে নিন

আজ আমরা এখানে দুইটি স্থানে অর্থাৎ মোবাইল কিংবা পিসিতে কিভাবে অভ্র কিবোর্ড ডাউনলোড করবেন সেই বিষয় নিয়ে আলাপ আলোচনা করব। পিসির ছোট ভাই মোবাইল তাই আমরা ছোটকে প্রাধান্য দিয়ে ছোট অর্থাৎ মোবাইলে কিভাবে অভ্র কিবোর্ড ডাউনলোড করবেন সে সম্পর্কে নিচে তথ্য এবং লিংক প্রদান করা হলো।

মোবাইলে অভ্র লেখার কিবোর্ড ডাউনলোড

এখানে আমরা মোবাইল বলতে এন্ড্রয়েড মোবাইলকে নির্দেশ করেছি। আপনারা দুইভাবে অভ্র কিবোর্ড ডাউনলোড করতে পারবেন আপনার অ্যান্ড্রয়েড মোবাইলে। প্রথম উপায়টি হচ্ছে ম্যানুয়ালি আর দ্বিতীয়টি হচ্ছে লিংকের মাধ্যমে। তাহলে চলুন আমরা পরপর দুটি উপায় সম্পর্কে জানি,

প্রথম উপায় – মোবাইলে অভ্র কিবোর্ড ডাউনলোড করার জন্য প্রথমত আপনাকে আপনার মোবাইলের ডাটা কানেকশন বা Wifi থাকলে , সেটি কানেকশন করে যেতে হবে। যেহেতু আমরা এন্ড্রয়েড ফোনে কথা বলছি, সেহেতু তারপর আপনাকে Play Store এ যেতে হবে। সেখানে সার্চ বারে Avro Keyboard লিখে সার্চ করলেই। আপনার সামনে অনেক গুলো Avro Keyboard App চলে আসবে। তারপর সেখান থেকে আপনি আপনার পছন্দমত কিবোর্ড ডাউনলোড করে নিতে পারবেন।

সেরা অভ্র কিবোর্ড

Play Store এ সার্চ করলেও অনেকগুলো অভ্র কিবোর্ড দিয়ে পাওয়া যেতে পারে । কিন্তু আপনাকে সেখানে একটিমাত্র কিবোর্ডে ডাউনলোড করতে হবে। সেখানে থাকতে হবে ভালো মত কাজ করার ক্ষমতা । বর্তমান সময়ে অনেকেই অভ্র কিবোর্ড ব্যবহার করে থাকেন। সে ক্ষেত্রে বেশিরভাগ লোকই তাদের সুবিধা অনুযায়ী Ridmik Keyboard  এর কথা বলে থাকে।

দ্বিতীয় উপায় – দ্বিতীয় উপায় মূলত কিবোর্ড ডাউনলোড লিংক। শুধুমাত্র একটি ক্লিক করেই আপনি অতি সহজেই কিবোর্ডের ডাউনলোড পেইজের মধ্যে প্রবেশ করতে পারবেন। নিচে দেওয়া Ridmik Keyboard ডাউনলোড লিংকটিতে ক্লিক করে কীবোর্ডটি ডাউনলোড করে নিন।

Link: Ridmik Keyboard Download

Avro Keyboard Download For PC – পিসিতে অভ্র কিবোর্ড ডাউনলোড

আমাদের বাংলাদেশ অনেক ব্লগার আছেন যারা তাদের ব্লগিং এর সুবিধার্থে পিসিতে Avro Keyboard ডাউনলোড করতে চান, আমাদের বর্তমান কথা-বার্তা মুলতো তাঁদের জন্য । পিসিতে Avro Keyboard ডাউনলোড করতে করতে হলে আপনারা আমাদের নিচে দেওয়া লিঙ্কটিতে ক্লিক করুন।

যখন লিঙ্কটি আপনাকে নতুন পেইজে নিয়ে যাবে তখন আপনার সামনে লিঙ্কের নিচে দেওয়া পিক এর মত আসবে । তখন আপনি সেখান থাকে ডাউনলোড অপশনটি  সিলেক্ট করুন। অল্প কিছু সময় এর মধে আপনার PC-তে Avro Keyboard Download হয়ে যাবে ।

Link: Avro Keyboard Download

Avro Keyboard Download Page Image

 

 

Avro Keyboard Download
Avro Keyboard Download Page Image

ডিজিটাল মার্কেটিং কি? ডিজিটাল মার্কেটিং শেখার উপায়

অভ্র কিবোর্ড দিয়ে লেখার নিয়ম

অনেকেই লেখার সময় অভ্র কিবোর্ড ব্যবহার করে লিখতে গিয়ে নানা রকমের সমস্যার সম্মুখীন হয়ে থাকেন। তাই আমরা আপনার এই সমস্যার সমাধান করার জন্য নিজে একটি ছবি তুলে ধরলাম। এই ছবিটি ফলো করে আপনারা অতি সহজেই সেই সমস্যার সমাধান করতে পাড়বেন। চাইলে এই ছবিটি ডাউনলোড করে নিতে পাড়বেন।

Avro Keyboard Download

আশা করি,  আপনারা সকলে আজকের পোস্টটি পড়ে বিষয়টি বুজতে পেড়েছেন। এই রককম আরো নতুন নতুন ট্রিপ্স পেতে অবশ্যই আমাদের পেজটি ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ । সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

Maimuna Khan

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *