এয়ারটেল ইমু প্যাক ২০২২ ( Airtel IMO Pack )

এয়ারটেল ইমু প্যাক ২০২২ ( Airtel IMO Pack )

এয়ারটেল ইমু প্যাক 2022 – এয়ারটেল সর্ববৃহৎ একটি টেলিকমিউনিকেশন কম্পানি। প্রতিবছরই এয়ারটেল সিম কোম্পানি নানা ধরনের অফার দিয়ে থাকে। সম্প্রতি এয়ারটেল নতুন বছরের ইমো প্যাক প্রকাশ করেছে। আপনারা যারা এয়ারটেল ইমু প্যাক খুঁজছেন তারা আমাদের এই পোস্টে তা পেয়ে যাবেন। কেননা এই পোস্টটি তাদের জন্য সাজানো হয়েছে।

আমাদের দেশে এয়ারটেল সিম ব্যবহারকারীর সংখ্যা নেই। এ দেশে বেশিরভাগ মানুষ ইমো অ্যাপ ব্যবহার করে থাকে। ইমুতে কথা বলার জন্য তাদের প্রচুর মেগাবাইট এর প্রয়োজন হয়। এর জন্য তাদের প্রতিদিন রিচার্জ করতে হয়। তাই তারা বিভিন্ন ধরনের ইমো প্যাক খুঁজে থাকে। তাদের জন্য এই পোস্টটি খুবই গুরুত্বপূর্ণ।

সম্পূর্ণ পোস্টটি ধৈর্য্য সহকারে পড়ুন। কেননা এই পোষ্ট পড়ার মাধ্যমে আপনি এয়ারটেল ইমু প্যাক সম্পর্কে জানতে পারবেন। এমনকি এয়ারটেল ইমো প্যাকেজ অফার গুলো আপনি ব্যবহার করতে পারবেন। আশা করি পোস্টটি আপনাদের ভালো লাগবে।

এয়ারটেল ইমু প্যাক ২০২২

বেশিরভাগ মানুষ এয়ারটেল ইন্টারনেট কিনে থাকে সকল ধরনের ব্রাউজার চালানোর জন্য। কিন্তু এদের মাঝে কিছু মানুষ আছে যারা শুধু ইমু সফটওয়্যার চালানোর জন্য ইন্টারনেট কিনে থাকে। যারা শুধু ইমু চালানোর জন্য ইন্টারনেট প্যাকেজ কিনবে এই পোস্টটি তাদের জন্য। আপনি যদি একজন এয়ারটেলের গ্রাহক হোন।

আপনি যদি ইমো সফটওয়্যার চালিয়ে থাকেন। তাহলে আপনার জন্য পোস্টটি খুবই গুরুত্বপূর্ণ। এয়ারটেল ইমু প্যাক সম্পর্কে আরো জানতে নিচে আমি বিস্তারিত আলোচনা করেছি। তাই মনোযোগ সহকারে পড়ুন।

Link – রবি ইন্টারনেট অফার ২০২২

এয়ারটেল রেগুলার ইমো প্যাক

এখানে আমি এয়ারটেল রেগুলার ইমো প্যাক দিয়ে দিয়েছি। আপনারা আপনাদের পছন্দমত ইমো প্যাক টি ব্যবহার করতে পারেন। এখান থেকে আপনার যেটা পছন্দ সেটা ব্যবহার করুন। নিচে দেয়া হল এয়ারটেল ইমু প্যাক।

Airtel 250 MB IMO Offer

  1. 250mb ইমো প্যাক
  2. একটিভ কোড – *123*4661#
  3. মূল্য 9 টাকা
  4. ব্যালেন্স চেক *3#
  5. মেয়াদ 24 ঘন্টা

Link – রবি ৫ কোটি মেগাবাইট ফ্রি ইন্টারনেট অফার ২০২২

এয়ারটেল ইমো মাসিক প্যাক

আপনারা যারা এয়ারটেল ইমো মাসিক প্যাকেজ খুঁজছেন , তাদের জন্য নিচে এয়ারটেল ইমো মাসিক প্যাকেজ দেয়া হলো। আপনার পছন্দ মত নিয়ে নিন।

Airtel IMO Monthly Pack

  • প্যাক- ১ জিবি
  • অ্যাক্টিভেশান কোড: * ১২৩*৫৬ #
  • মূল্য:৫৩ টাকা
  • মেয়াদ: ২৮ দিন ।
  •  ব্যালেন্সটি চেক * ৩ #

এয়ারটেল ইমু প্যাক কোড

অনেক গ্রাহক আছে যারা টাকা রিচার্জ করে এয়ারটেল ইমু প্যাক কিনে। আবার অনেকে আছে ইমো প্যাক কোড দিয়ে এয়ারটেল ইমো প্যাকেজ কিনে থাকে। যারা ইমো প্যাক কোড দিয়ে ইন্টারনেট অফার কিনে পোস্টটি তাদের জন্য সাজানো হয়েছে। নিচে দেখে নিন এয়ারটেল ইমু প্যাক কোড।

১ জিবি ইমু প্যাক  কোডঃ  * ১২৩*৫৬ # 

এয়ারটেল সিমের এমবি চেক করার কোড

এয়ারটেল সিমের এমবি চেক করার কোড *3#

এয়ারটেল ইমু এমবি চেক করার কোড

এয়ারটেল এমবি চেক করার কোড*3#

এয়ারটেল ইমু প্যাক কিভাবে কিনব?

এয়ারটেল ইমু প্যাক কেনার পদ্ধতি দুইটি: পদ্ধতি দুইটি নিচে দেওয়া হল

  1. কোড ডায়াল করে
  2. টাকা রিচার্জ করে

এয়ারটেল স্পেশাল ইমো প্যাক

এয়ারটেল স্পেশাল ইমো প্যাক শুধু এয়ারটেল গ্রাহকদের জন্য। যারা এয়ারটেল গ্রাহক তারা এই স্পেশাল ইমো প্যাক ব্যবহার করতে পারবেন।

Airtel Special IMO Pack

1GB Internet Offer – *123*56#

Maimuna Khan

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *