মোবাইল দিয়ে টাকা আয় – টাকা আয় করার app

মোবাইল দিয়ে টাকা আয় – টাকা আয় করার app

মোবাইল দিয়ে টাকা আয় – সম্মানিত সকল পাঠকবৃন্দ আশা করি আপনারা সৃষ্টিকর্তার রহমতে ভালো আছেন। আল্লাহ তায়ালার অশেষ রহমতে আমিও ভাল আছি। আজ আমি নিয়ে এলাম আপনাদের জন্য নতুন কিছু অ্যাপস যা দিয়ে আপনারা অতি সহজে মোবাইল এর মাধ্যমে টাকা আয় করতে পারবেন। আমরা অনেকেই অনেক সময় বাড়িতে বসে কিভাবে মোবাইল দিয়ে টাকা আয় করা যায় সে বিষয়ে খুঁজে থাকি।

তাই আর দেরি না করে চলুন জেনে নেয়া যাক কিভাবে মোবাইল দিয়ে টাকা আয় করতে হয় এবং টাকায় করার অ্যাপস। এই পোস্টটি ভালোভাবে আপনি দেখলে জানতে পারবেন মোবাইল দিয়ে টাকা আয়- টাকা আয় করার app সম্পর্কে।

মোবাইল দিয়ে টাকা আয়- টাকা আয় করার app

বর্তমানে বাংলাদেশে বিভিন্ন রকমের অনলাইনে মোবাইল থেকে টাকা আয় করার অ্যাপস রয়েছে। যার মাধ্যমে আপনি অতি সহজে মোবাইল দিয়ে ঘরে বসে টাকা আয় করতে পারবেন। সেই অ্যাপস গুলো হল বিভিন্ন রকমের অ্যান্ড্রয়েড অ্যাপস।

চলুন এবার আপনাদেরকে আমি দেখিয়ে দেই কিভাবে সেই অ্যাপস গুলো ডাউনলোড করবেন এবং ব্যবহার করবেন। এই অ্যাপ গুলো থেকে কিভাবে আপনি টাকা ইনকাম করবেন এবং তা অতি সহজে কিভাবে উইথড্র করবেন তা সম্পর্কে বিস্তারিত জানতে নিচের পোস্টটি সম্পূর্ণ দেখুন।

মোবাইল দিয়ে টাকা আয় করার apps

এখন আমি আপনাদের মাঝে শেয়ার করবো বিভিন্ন রকমের অ্যাপস গুলো যা দিয়ে আপনি মোবাইলের মাধ্যমে অতি সহজে ঘরে বসে টাকা আয় করতে পারবেন। এসকল অ্যাপসে আপনার কোন বাড়তি টাকা ইনভেস্ট করতে হবে না।

এসকল অ্যাপস টি আপনি কাজ করার মাধ্যমে যেসকল টাকা উপার্জন করবেন তা আপনি উইথড্র করতে আপনার কোন কষ্ট করতে হবে না এটি খুবই একটা সহজ উপায়। যা আপনি আয় করবেন তাই আপনি আপনার ব্যাংক একাউন্টে অথবা বিকাশে একাউন্টে উইথড্র করতে পারবে বা সেই টাকার মাধ্যমে আপনি যেকোন কিছু কিনতে পারবেন। মোবাইল দিয়ে আয় করার সেই অ্যান্ড্রয়েড অ্যাপস গুলো হল:

Dosh App দিয়ে টাকা আয় করার উপায়

Dosh App হচ্ছে বর্তমানে একটি খুবই জনপ্রিয় অনলাইন প্লাটফর্ম অ্যাপস। এই অ্যাপস দিয়ে আপনারা বিভিন্ন ছোট ছোট কাজ করার মাধ্যমে টাকা ইনকাম করে সেগুলো আপনি আপনার ব্যাংক একাউন্টে উইথড্র করতে পারবেন। এই অ্যাপসে যেসকল কাজগুলো আপনাকে করতে হবে সে কাজগুলো নিচে দেওয়া হল:

এই অ্যাপসের যেসব সার্ভিস গুলো দেওয়া হয়েছে সেগুলো সম্পর্কে আপনি আপনার বন্ধু-বান্ধব আত্মীয়-স্বজনদের মধ্যে শেয়ার করে ইনকাম করতে পারবেন। সেখান থেকে যদি আপনার বন্ধু-বান্ধব কিছু করে তাহলে সেখান থেকে আপনি কিছু পারসেন্টেজ পেতে পারেন। এই অ্যাপস থেকে আপনি যে সকল কাজ করে টাকা ইনকাম করবেন সেই টাকাগুলো আপনি অতি সহজে আপনার পেপাল একাউন্ট অথবা এখানকার পেমেন্ট মেথড থেকে আপনার ব্যাংক একাউন্টে বিদ্রোহ করে সহজে হাতে টাকা পেতে পারেন।

Ibotta App দিয়ে টাকা আয় করার উপায়

বর্তমানে অনলাইন ইনকাম করার একটি অ্যাপস হল Ibotta App. আপনি গুগল প্লে স্টোর থেকে অতি সহজে ডাউনলোড করতে পারবেন সেখান থেকে ডাউনলোড করে আপনাকে একটি একাউন্ট ক্রিয়েট করতে হবে। এসটি বেশি টাকা আয় করার জন্য বেশি জনপ্রিয়। কারণ এই অ্যাপস দিয়ে আপনি অল্প কিছু সময়ে অনেক টাকা ইনকাম করতে পারবেন। আপনাকে যেসব কাজগুলো করতে হবে তা হল:

অ্যাপসটি প্রথমে ডাউনলোড করে ওপেন করতে হবে তারপর সেখানে একটি আপনাকে একাউন্ট ক্রিয়েট করতে হবে। একাউন্ট ক্রিয়েট করার পর সেখানে আপনি বিভিন্ন রকম ছোট ছোট কাজ দেখতে পারবেন যে কাজগুলো আপনাকে  কমপ্লিট করতে হবে। কাজগুলো করার মাধ্যমে আপনি বিভিন্ন রকম রিওয়ার্ড পাবেন। একটি নির্দিষ্ট পরিমাণ রিওয়ার্ড আপনি পাওয়ার মাধ্যমে কে আপনি আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টে টাকা উইথড্র করে নিতে পারবেন।

Instacart App দিয়ে টাকা আয় করার উপায়

Instacart App এটি হচ্ছে মূলত একটি ই-কমার্স সাইট। এখান থেকে আপনি বিভিন্ন ধরনের পণ্য সোসিয়াল শেয়ার অথবা বিভিন্ন অনলাইন অনলাইন প্লাটফর্মে শেয়ার করার মাধ্যমে পণ্যটি বিক্রি হলে আপনি সেখান থেকে কিছু পারসেন্টেজ দিতে পারবেন। এমনকি এই কমিশন আপনি খুব সহজে এপস টি থেকে উইথড্র করে নিতে পারবেন। এই অ্যাপটি তে কাজ করা খুবই সহজ এবং সময় কম লাগে অনেকটা পার্টটাইম জবের মত। তাই আপনি চাইলে খুব সহজেই অ্যাপসটিতে কাজ করতে পারবেন বাড়িতে বসেই আপনার হাতে থাকা মোবাইল টির মাধ্যমে।

RapidCash দিয়ে টাকা আয় করার উপায়

RapidCash এটি হলো খুবই সহজ একটি অনলাইন মাধ্যম। আপনি যদি এই অনলাইন মাধ্যম থেকে এই এ্যাপসটি থেকে লোন নিতে চান তাহলে লোন নিতে পারবেন। এখানে আপনি এক হাজার থেকে তিন হাজার টাকা পর্যন্ত লোন নিতে পারবেন তাদের কিছু পলিসি মানার মাধ্যমে। এছাড়াও এখান থেকে আপনি বিভিন্ন উপায় বা বিভিন্ন অফার গুলো কাজে লাগিয়ে বোনাস হিসেবে টাকা পেতে পারেন।

Kava App দিয়ে টাকা আয় করার উপায়

এই Kava App অ্যাপসটি হলো এক রকমের অলরাউন্ডার অ্যাপস। আপনি এই অ্যাপসটি থেকে শিক্ষা থেকে শুরু করে অনেক কিছু টাকা আয় করার পর্যন্ত করতে পারবেন। চলুন জেনে নেওয়া যাক কিভাবে আপনি Kava App এ্যাপসটি ডাউনলোড করবেন এবং তা থেকে টাকা আয় করবেন।

প্রথমে আপনি প্লে স্টোর থেকে অ্যাপসটি লিখে সার্চ করবেন। এরপর অ্যাপসটি ইন্সটল করবেন। তারপর একটি একাউন্ট খুলবেন সেখানে আপনাকে সরাসরি তাদের পেজে নিয়ে যাবে এবং সেখান থেকে আপনি শিক্ষা থেকে শুরু করে বিভিন্ন রকমের টাকা ইনকামের উপায় দেখতে পাবেন।

এছাড়াও বিভিন্ন রকমের অ্যান্ড্রয়েড অ্যাপস রয়েছে যা দিয়ে আপনি অতি সহজে টাকা ইনকাম করতে পারবেন। এসকল অ্যাপ সম্পর্কে ভালভাবে জানার জন্য আমাদের দেয়া লিঙ্কে ক্লিক করে ঘুরে আসুন কিভাবে আপনি এ সকল অ্যান্ড্রয়েড অ্যাপ দিয়ে টাকা ইনকাম করতে পারবেন। আজকের মতো এই পর্যন্তই যদি কোন সমস্যা থাকে আপনার তাহলে আপনি আমাদেরকে কমেন্টের মাধ্যমে জানান। এতক্ষণ সাথে থাকার জন্য ধন্যবাদ।

আরো পড়ুন: টাকা আয় করার Apps – প্রতিদিন 3000 টাকা আয় করার Apps

Maimuna Khan

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *