বিকাশে পেমেন্ট করে এমন সাইট ২০২৩ – প্রতিদিন ইনকাম 3000 টাকা

বিকাশে পেমেন্ট করে এমন সাইট ২০২৩ – প্রতিদিন ইনকাম 3000 টাকা

বিকাশে পেমেন্ট করে এমন সাইট – আপনি কি অনলাইন থেকে টাকা উপার্জন করতে চান? আপনি কি জানতে চান কোন কোন সাইট বিকাশে পেমেন্ট দেয়? তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। আজ আমি আপনাদের বিকাশে পেমেন্ট দেয় এমন সাইট সম্পর্কে জানাবো। আমাদের মাঝে অনেকেই আছে যারা অনলাইন থেকে উপার্জন করতে চায়। কিন্তু পরিপূর্ণ গাইডলাইনের অভাবে তারা অনলাইন থেকে সফলভাবে টাকা উপার্জন করতে পারে না।

অনলাইন থেকে টাকা উপার্জনের বিভিন্ন মাধ্যম রয়েছে। এর মধ্যে কিছু কিছু সাইট রয়েছে যেগুলো থেকে টাকা উপার্জন করা যায়। এবং এ সকল সাইট থেকে উপার্জিত টাকা বিকাশে পেমেন্ট নেওয়া যায়। চলুন জেনে নেয়া যাক বিকাশে পেমেন্ট দেয় এমন কিছু সাইটের নাম।

বিকাশে পেমেন্ট করে এমন সাইট

এখানে আমি আপনাদের বিকাশে পেমেন্ট দেয় এমন কিছু সাইটের কথা জানাবো। এসব সাইটের 100% বিশ্বস্ততা রয়েছে। আপনার যদি বিশ্বাস না হয় তাহলে চেক করে দেখতে পারেন। চলুন এবার সাইট গুলো সম্পর্কে জেনে নেই।

এশিয়া পেইড

এটি একটি কারেন্সি এক্সচেঞ্জ সাইট। আপনি চাইলে এই সাইট থেকে টাকা উপার্জন করতে পারেন। এখান থেকে টাকা উপার্জন করতে আপনাকে এই সাইটের মধ্যে কিছু রেফারেন্স লিংক রয়েছে যা আপনাকে প্রমোট করতে হবে।

আপনি যদি সেই রেফারেন্স লিংক গুলো প্রমোট করেন, তাহলে আপনি এই সাইট থেকে টাকা উপার্জন করে নিতে পারবেন। এমনকি আপনার উপার্জিত টাকা বিকাশে পেমেন্ট পেয়ে যাবেন।

হোস্টিং বাংলাদেশ

এটি বাংলাদেশের একটি ডোমেইন হোস্টিং কম্পানি। আপনি চাইলে এই কোম্পানি থেকে টাকা উপার্জন করতে পারবেন। এখান থেকে টাকা উপার্জন করতে গেলে আপনাকে এই কোম্পানির লিংক নিয়ে আপনাদের বন্ধুদের ডোমেইন হোস্টিং কিনে দিতে হবে।

এমনকি রেফারেন্স হিসেবে আপনার নাম তাদেরকে জানাতে হবে। এভাবে ডোমেইন হোস্টিং কিনে দেয়ার মাধ্যমে আপনি টাকা উপার্জন করে নিতে পারবেন। আর আপনার উপার্জিত টাকা বিকাশে পেমেন্ট পাবেন।

ভিআইপি ডিপোজিট

এটি এমন একটি সাইট যেখান থেকে টাকা উপার্জনের জন্য আপনাকে আবেদন করতে হবে। আপনার আবেদন অ্যাপ্রুভ হলে আপনাকে একাউন্ট করি রেভিনিউ শেয়ার দিতে হবে। ধরতে গেলে এটি একটি এফিলিয়েট সাইট।

এসার থেকে টাকা উপার্জনের জন্য আপনাকে আপলোড করতে হবে। এমনকি এখান থেকে উপার্জিত টাকা আপনি বিকাশ অথবা ব্যাংকের মাধ্যমে নিতে পারবেন।

অ্যাফিলিয়েট মার্কেটিং

অনেকের মাঝে প্রশ্ন আসতে পারে অ্যাফিলিয়েট মার্কেটিং কি? অ্যাফিলিয়েট মার্কেটিং হচ্ছে অন্যের পণ্য প্রচার করে বিক্রি করা। অন্যের পণ্য প্রচার করে যখন আপনি বিক্রি করতে পারবেন তখন সে সকল পণ্যের কোম্পানি থেকে আপনাকে কিছুটা পার্সেন্টেজ দেয়া হয়। আর অন্যের পণ্য বিক্রি করাকে এফিলিয়েট মার্কেটিং বলে।

এই অ্যাফিলিয়েট মার্কেটিংয়ের মাধ্যমে প্রচুর ইনকাম করা যায়। আপনি চাইলে মাসে 50 থেকে 60 হাজার টাকা ইনকাম করতে পারবেন অ্যাফিলিয়েট মার্কেটিংয়ের মাধ্যমে।

আরো পড়ুন – মোবাইল দিয়ে টাকা আয় – টাকা আয় করার app

বিকাশ থেকে ইনকাম

বিকাশ থেকে ইনকাম করা খুবই সহজ। বিকাশ থেকে ইনকাম করার জন্য আপনাকে প্রথমে বিকাশ একাউন্ট খুলতে হবে। বিকাশ একাউন্ট খোলার পর সেখান থেকে টাকা পাঠানো অথবা টাকা উত্তোলনের জন্য আপনি বিকাশ থেকে কিছুটা পারসেন্টেন্স পাবেন।

তাছাড়া কিছু অ্যাপস আছে যা বিকাশ রেফার করে সেগুলো শেয়ারের মাধ্যমে আপনি বিকাশ থেকে টাকা উপার্জন করতে পারবেন। তবে মানি ট্রান্সফারের জন্য বিকাশ বিখ্যাত। আর মানিট্রান্সফার করি অনেকেই প্রতিদিন হাজার হাজার টাকা উপার্জন করছে।

Maimuna Khan

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *