জন্মদিনের শুভেচ্ছা কবিতা – ১০ + অসাধারণ জন্মদিনের শুভেচ্ছা কবিতা

জন্মদিনের শুভেচ্ছা কবিতা – ১০ + অসাধারণ জন্মদিনের শুভেচ্ছা কবিতা

জন্মদিনের শুভেচ্ছা কবিতা – আমরা সকলেই আমাদের প্রিয়জনদের জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে থাকি। আজ আমি আপনাদের জন্মদিনের শুভেচ্ছা কবিতা শোনাবো। অনেকেই জন্মদিনের শুভেচ্ছা কবিতা নিয়ে অনলাইনে সার্চ করে থাকেন। যদি আপনারা মজার মজার জন্মদিনের শুভেচ্ছা কবিতা পেতে চান তাহলে সম্পূর্ণ পোস্টটি ভাল করে পড়ুন। এবং জন্মদিনের সুন্দর কবিতা গুলো সবার সাথে শেয়ার করতে ভুলবেন না।

জন্মদিনের শুভেচ্ছা কবিতা

  • সুন্দর হোক তোমার আগামীর দিনগুলো, রংধনুর মত সাত রং রাঙা জীবন। তোমার জীবন থেকে হারিয়ে যাওয়া সমস্ত দুঃখ কষ্ট গুলো। সুখের সাগরে ভাসি তোমার জীবন। এটাই কামনা বিধাতার কাছে। শুভ জন্মদিন প্রিয়।
আরো পড়ুন: বান্ধবীকে জন্মদিনের শুভেচ্ছা – ১০ + বান্ধবীকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস
  • পৃথিবীর সব গোলাপ যেন তোমার জন্যই ফোটে, প্রিয় তোমার জন্য আজ সারা পৃথিবী আলোকিত হয়েছে মনে হয়। আজকের এই দিনটি কাটুক আনন্দময়। শুভ জন্মদিন প্রিয়। আগামী দিনগুলো ভালো কাটুক তোমার।
  •  তোমার জন্যই রৌদ্রোজ্জ্বল সকাল, তোমার জন্য এই হাসিমাখা বিকেল। সমস্ত সুন্দর যেন সৃষ্টি করে তো তোমাকেই দিয়েছে। তোমার আলোয় আলোকিত হোক প্রতিটি দিন। আজ তোমার শুভ জন্মদিন।
  •  জন্মদিন মানে শুধু বন্ধুদের সাথে আনন্দ ভাগাভাগি করা নয়। জন্মদিন মানে হচ্ছে তোমার জীবনের নতুন একটি বছরের আগমন। তাই নিজের প্রতি যত্নশীল হও এবং ভবিষ্যৎ কে সামনে রেখে চলো। এই কামনাই করি। শুভ জন্মদিন।
  •  সমস্ত কালো মেঘে দূরে সরিয়ে, আনন্দঘন দিনটি ফিরে আসুক তোমার মাঝে। দুঃখগুলোকে উড়িয়ে দিয়ে, নতুন রঙে রাঙাও তোমার জীবন। অতীতের সব কিছু ভুলে গিয়ে, নতুন কিছু নিয়ে জীবনকে পরিচালনা করো। শুভ জন্মদিন। ভালো কাটুক তোমার আগামীর দিনগুলো।
  • 6. দিন যায় নতুন দিন আসে। তেমনি বছর যায় নতুন বছর হাতছানি দেয়। মানুষ যেমন প্রতিদিন কে বরণ করে নেয় তেমনি প্রতিটি বছরকে বরণ করে নেয়। আজ তোমার জন্মদিন উপলক্ষে নতুন বছরকে স্বাগতম জানাই। তোমার নতুন জন্মদিন ভালো কাটুক ও তোমার সমস্ত স্বপ্ন সত্যি হোক।
  •  প্রতিটি মানুষের জীবনে এমন এক বন্ধু থাকে যে তার জীবনের সবকিছু জুড়ে থাকে। তেমনি তুমি আমার জীবনের তেমন বন্ধু। আজ তোমার শুভ জন্মদিন। তোমাকে জানাই জন্মদিনের শুভেচ্ছা। ভালো কাটুক তোমার আগামীর দিনগুলো।
  • প্রতিটি মানুষের জীবনে এমন একজন থাকে যে তার সবচেয়ে প্রিয় মানুষ। আজ আমার সেই প্রিয় মানুষটির জন্মদিন। তোমাকে জানাই জন্মদিনের শুভেচ্ছা। আনন্দে কাটুক তোমার জীবনে আসা নতুন বছর।
  • 9. খুশির আকাশে পাল তুলে যেও চিরদিন , হাসি আর গানে শোধ হয়ে যাবে যত আছে ঋণ, আলোর পরশে ভোর হয়ে যাবে এই রাত ,কোনদিন ছেড়ে দিও না এই বন্ধুত্বের হাত, শুভ জন্মদিন।
  • 10. আজ তোমার জন্মদিন, জীবন হোক তোমার রঙিন , সুখ যেন না হয় বিলীন , দুঃখ যেন না আসে কোন দিন। শুভ জন্মদিন।

Maimuna Khan

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *