গভীর প্রেমের কবিতা – হাসির ছন্দ কবিতা

গভীর প্রেমের কবিতা – হাসির ছন্দ কবিতা

আসসালামু আলাইকুম, আশা করি আপনারা সবাই ভাল আছেন। আজকে আপনাদের জন্য নিয়ে এলাম গভীর প্রেমের কবিতা ও ছন্দ। অনেকেই আছে যারা নতুন নতুন কবিতা ও ছন্দ পড়তে পছন্দ করেন,আজকের আজকের পোস্টটি সেই সকল ব্যক্তিদের জন্য যারা নতুন নতুন ছন্দ কবিতা পড়তে ভালোবাসেন। আজকে আমাদের এই পোস্টটিতে আপনারা গভীর প্রেমের কবিতা স্পেশাল কবিতা এবং ছন্দ পেয়ে যাবেন। তাহলে চলুন দেরি না করে সরাসরি আজকের পোস্টে চলে যাওয়া যাক।

গভীর প্রেমের কবিতা

 

  • যদি যাও দূরে তুমি

যাব হারিয়ে আমি

চলে যাব একেবারে

পাবেনা তো তুমি

 

আরো পড়ুন : বাংলা ইমোশনাল ফেসবুক স্ট্যাটাস ২০২১

 

  • যেদিকে দু  চোখ যায়

মন তোমাকে দেখতে চায়

মনে হয় এ জীবন কাটাতে হবে

শুধু তোমারি অপেক্ষায়

 

  • লক্ষ তারার মাঝে একটি চাঁদ

ফুটফুটে জোছনায় জেগেছি রাত

হারিয়ে যেন না যায় কোনোদিন

তাইতো পেছনে ঘুড়ি সারাদিন

 

  • এবারের লকডাউনে

শুধু খুঁজি তোমাকে

যাইতে দেয়না কেউ বাহিরে

চলনা থাকি মেসেঞ্জারে

 

হাসির ছন্দ

সম্মানিত পাঠকবৃন্দ আপনাদেরকে আনন্দ দেওয়ার জন্য আমরা আপনাদের জন্য আমাদের এই পোস্টেই ভিন্ন রকম মজাদার হাসির ছন্দ নিয়ে এসেছি । সেটি হচ্ছে বাংলায় হাসির ছন্দ। আমাদের বাংলায় স্পেশাল শব্দটি মূলত ফানি ছন্দ । আশা করি আপনাদের কাছে এই শব্দগুলো ভালো লাগবে । আমাদের অনুরোধটি হল আপনারা আমাদের শেষ পর্যন্ত পাশে থাকবেন । আপনাদের পাশে থাকাটা আমাদের অনুপ্রেরণা । তাহলে চলুন দেরি না করে আমরা আজকের এই হাসির ছন্দ ও কবিতাতে চলি।

বাংলায় হাসির ছন্দ ও কবিতা

 

  • আমার মধ্য আমি

তোমার মধ্য তুমি

বললে কখনো তুমি

দেবনা জীবন আমি

কারণ এ জীবন আমার কাছে দামি

 

  • চলছিলাম সকাল-সকাল রাস্তাতে

দেখেছিলাম দুজনকে ঝগড়া করিতে

আমি বোঝানোর পরে

মারামারি করিতেছে একে অপরে

 

  • চলেছিলাম অনলাইন শপিং করিতে

রং লাইনে কল  দিয়ে

ছুটেছিলাম তার পেছনে

পেমেন্ট ফেরত চাহিতে

 

 

  • বিশ্বাস উঠে গেল সেই দিন

 

জ্বলন্ত কোয়েলের উপর

মশা পার্টি করছিলাম যেদিন

 

সর্বশেষ কথা,

আশা করি আজকের এই পোস্টটি আপনাদের কাছে খুবই ভালো লেগেছে । আপনারা যারা ফানি টাইপ ছন্দ বা কবিতা পছন্দ করেন এবং নিয়মিত নতুন নতুন ছন্দ কবিতা পেতে চান আমাদের পেজটি প্রতিনিয়ত ফলো করবেন । কারন আমরা আপনাদের আনন্দ দেওয়ার জন্য প্রতিনিয়ত বিভিন্ন ধরনের ছন্দ ও কবিতা নিয়ে আসবো ইনশাল্লাহ ।

সেইসাথে আমাদের এই পেজটিতে রয়েছে বিভিন্ন বিষয়ক পোস্ট এবং শিক্ষামূলক পোস্ট যাকে আপনি বিভিন্ন বিষয়ের উপর ভালো ধারণা রাগ করতে পারবেন । আজকের এই পোস্টটি যদি আপনাদের কাছে ভাল লেগে থাকে তবে আপনারা আপনাদের বন্ধু বান্ধবের সাথে শেয়ার করতে পারেন ।

আজকের এই বিষয় নিয়ে যদি কোনো মতামত থেকে থাকে তবে তা আমাদের কমেন্ট বক্সে জানিয়ে দিতে পারেন । ভবিষ্যতের জন্য আপনারা যে রকম পোষ্ট পেতে চান আমাদের কাছ থেকে কমেন্টে জানিয়ে দিলে খুশি হতাম । মানুষ মানুষের জন্য আমরা আপনাদের জন্য পক্ষান্তরে আপনারা আমাদের জন্য । আজকের জন্য এতোটুকু সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন সময় পেলে আমাদের পেজটি ফলো করবেন । বিদায় সকলকে আসসালামু আলাইকুম ।

Maimuna Khan

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *